scorecardresearch
 

Nora Fatehi: বিকিনি টপ-হট প্যান্টে সেক্সি নাচ নোরার! দেখুন ভাইরাল ভিডিও

হলিউড গায়ক ড্রেক-এর গাওয়া ওয়ান ডান্স গানে দুর্দান্ত নাচলেন নোরা। তাঁর নাচের থেকেও বেশই চর্চায় তাঁর গোলাপি বিকিনি টপ এবং ডেনিম হট প্যান্ট। অসম্ভব আবেদনময়ী লাগছে নোরাকে। তাঁর এই লুক বেশ পছন্দ করছেন ফ্যানরা। প্রশংসায় ভরিয়েছেন তাঁর কমেন্ট বক্স। নাচের সঙ্গে সঙ্গে তাঁর শরীরি জাদুতে বুঁদ হয়ে আছে সোশাল দুনিয়া।

Advertisement
নোরা ফাতেহি নোরা ফাতেহি
হাইলাইটস
  • অভিনয়ের সঙ্গে সঙ্গে নোরা সারা দেশে বিখ্যাত নিজের ডান্স মুভের জন্য।
  • নাচের থেকেও বেশই চর্চায় তাঁর গোলাপি বিকিনি টপ এবং ডেনিম হট প্যান্ট।
  • অসম্ভব আবেদনময়ী লাগছে নোরাকে।

সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ নোরা ফাতেহি (Nora Fatehi)। অভিনয়ের সঙ্গে সঙ্গে নোরা সারা দেশে বিখ্যাত নিজের ডান্স মুভের জন্য। বিশ্বের নানা ডান্স ফর্মে তিনি পারদর্শী। শুধু তাই নয়, নাচের কারণেই বলিউডে আলাদা জায়গা করে নিয়েছেন নোরা। নাচের ভিডিও তিনি প্রায়শই সোশাল মিডিয়ায় শেয়ার করেন। সম্প্রতি যেটি শেয়ার করলেন, সেটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

মাত্র ১৯ ঘণ্টায় ভিডিওটি সাড়ে ১৮ লক্ষ লাইক পেয়েছে। তার সঙ্গে দেদার শেয়ার হচ্ছে। হলিউড গায়ক ড্রেক-এর গাওয়া ওয়ান ডান্স গানে দুর্দান্ত নাচলেন নোরা। তাঁর নাচের থেকেও বেশই চর্চায় তাঁর গোলাপি বিকিনি টপ এবং ডেনিম হট প্যান্ট। অসম্ভব আবেদনময়ী লাগছে নোরাকে। তাঁর এই লুক বেশ পছন্দ করছেন ফ্যানরা। প্রশংসায় ভরিয়েছেন তাঁর কমেন্ট বক্স। নাচের সঙ্গে সঙ্গে তাঁর শরীরি জাদুতে বুঁদ হয়ে আছে সোশাল দুনিয়া।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা এমন এক বলি সেলিব্রিটি যিনি শুধুমাত্র তাঁর নাচের জন্য বলিউডে আলাদা পরিচিতি তৈরি করেছেন। জিতেছেন একাধিক পুরস্কারও। বহু হিট মিউজিক ভিডিও এবং বলি আইটেম নম্বর নিজের নাচের গুণে তিনি ব্লকবাস্টার হিট করেছেন। বেশ কিছু দিন ধরে তিনি টিভির নানা নাচের রিয়েলিটি শো-তে বিচারকের আসনে বসছেন। ইন্ডিয়াজ বেস্ট ডান্সার-এর বহু এপিসোডে তিনি মালাইকা অরোরার পরিবর্তে জাজ করেছেন। সে সময় মালাইখা করোনা আক্রান্ত ছিলেন। এ ছাড়াও ডান্স দিওয়ানে এবং সুপার ডান্সার শো-তেও গেস্ট জাজ হিসাবে এসেছেন নোরা।

Advertisement

২০১৪ সালে বলিউডে অভিনয়ের জগতে পা রাখেন। তার পর থেকে বলিউড এভং দক্ষিণী ছবিতে একের পর এক সুপারহিট আইটেম নম্বরে মুখ দেখিয়েছেন নোরা।

 

Advertisement