scorecardresearch
 

Pamela Chopra Death: প্রয়াত রানি মুখোপাধ্যায়ের শাশুড়ি, শোকের ছায়া চোপড়া পরিবারে

Pamela Chopra Death: ৭৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আদিত্য চোপড়ার মা। এই মৃত্যু খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে।

Advertisement
শাশুড়ি পামেলা চোপড়ার সঙ্গে রানি মুখোপাধ্যায় শাশুড়ি পামেলা চোপড়ার সঙ্গে রানি মুখোপাধ্যায়

বৃহস্পতিবার দুঃসংবাদ এল বলিউডের। প্রয়াত পরিচালক যশ চোপড়ার স্ত্রী (Yash Chopra's Wife) পামেলা চোপড়া (Pamela Chopra)। ৭৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আদিত্য চোপড়ার মা (Aditya Chopra's Mother)। এই মৃত্যু খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে (Bollywood Industry)।

বাণিজ্য বিশ্লেষক কোমল নাহাটা আজতক-কে পামেলা চোপড়ার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, পামেলা চোপড়া আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পামেলা চোপড়া ছিলেন আদিত্য এবং উদয় চোপড়ার মা এবং রানি মুখোপাধ্যায়ের শাশুড়ি। ১৯৭০ সালে যশ চোপড়ার সঙ্গে বিয়ে হয় পামেলার। প্রেম নয়, দেখাশোনা করে বিয়ে হয় তাঁদের। স্বামী যশ চোপড়ার মৃত্যুর প্রায় ১১ বছর কেটে গেছে। বৃহস্পতিবার না ফেরার দেশে পাড়ি দিলেন পামেলা চোপড়াও।

আরও পড়ুন: '... হুঁশ ফিরলে চলে যায়,' নাম না করে স্বস্তিকাকে বিঁধলেন শোভন? চর্চা নেটপাড়ায়

পামেলা চোপড়া ছিলেন একজন প্লেব্যাক গায়িকা। তিনি একজন চিত্রনাট্য লেখিকা এবং প্রযোজকও ছিলেন। চলচ্চিত্র জগতে তাঁর অনেক অবদান রয়েছে। তিনি যশ চোপড়ার অনেক ছবিত সঙ্গীতের সঙ্গে জড়িত ছিলেন। বহু ছবিতে গানও গেয়েছেন প্রয়াত শিল্পী। তবে সব গানই গেয়েছেন স্বামীর ছবির জন্য।

আরও পড়ুন: নতুন গেরোয় 'ব্রহ্মাস্ত্র' ২, ৩! পিছিয়ে গেলেন করণ- ডিজনি, অয়নের ভরসা আম্বানি

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত 'আয়না' ছবিটি পামেলা চোপড়া একাই প্রযোজনা করেছিলেন। পামেলা তাঁর স্বামী যশ চোপড়া, ছেলে আদিত্য চোপড়া এবং পেশাদার লেখক তনুজা চন্দ্রের সঙ্গে ১৯৯৭ সালের সুপারহিট ছবি 'দিল তো পাগল হ্যায়'-এর চিত্রনাট্যও লিখেছেন।

আরও পড়ুন: আড্ডায় একগুচ্ছ সিক্রেট ফাঁস করলেন নুসরত

পামেলা চোপড়াকে শেষ দেখা গিয়েছিল যশরাজের ডকুমেন্টরি সিরিজ 'দ্য রোম্যান্টিকস'-এ। পামেলা চোপড়ার মৃত্যুতে শুধু তাঁর গোটা পরিবার নয়, সমগ্র বি-টাউন গভীরভাবে শোকাহত। নীরবতা ছড়িয়ে পড়েছে বলিউড ইন্ডাস্ট্রিতেও। 

Advertisement

 

Advertisement