scorecardresearch
 

Brahmastra Part 2 & 3: নতুন গেরোয় 'ব্রহ্মাস্ত্র' ২, ৩! পিছিয়ে গেলেন করণ- ডিজনি, অয়নের ভরসা আম্বানি

Brahmastra Part 2 & 3: শোনা যাচ্ছে নতুন খবর। 'ব্রহ্মাস্ত্র' থেকে সড়ে দাঁড়িয়েছেন প্রযোজকরা। তাহলে কি শুরুর আগেই সমস্যার মুখে সকলের প্রতীক্ষিত ছবিটি?  

Advertisement
অয়ন মুখোপাধ্যায় অয়ন মুখোপাধ্যায়

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে যথেষ্ট সফল। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির সিক্যুয়েল আসার অপেক্ষায় রয়েছেন অনেকে। কিছুদিন আগে জানা যায়, 'ব্রহ্মাস্ত্র ২' এবং 'ব্রহ্মাস্ত্র ৩'-র শ্যুটিং একসঙ্গেই হবে। স্টার স্টুডিওজ, ধর্মা প্রোডাকশনস, প্রাইম ফোকাস ও অয়ন মুখোপাধ্যায়ের প্রযোজনায় আসার কথা ছিল এই ছবি। তবে এবার শোনা যাচ্ছে নতুন খবর। 'ব্রহ্মাস্ত্র' থেকে সড়ে দাঁড়িয়েছেন প্রযোজকরা। তাহলে কি শুরুর আগেই সমস্যার মুখে সকলের প্রতীক্ষিত ছবিটি?    

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ধর্মা প্রোডাকশনের মূল নির্মাতারা অর্থাৎ করণ জোহর এবং ডিজনি, 'ব্রহ্মাস্ত্র' থেকে সরে এসেছেন। দু'জনেই অয়ন মুখোপাধ্যায়ের কাছে ছবির স্বত্ব বিক্রি করতে চেয়েছিলেন বলেও খবর। শোনা যাচ্ছে, অয়ন ইতিমধ্যেই ছবির কিছু অংশ নিয়ন্ত্রণ করছেন। ছবিটির স্বত্ব পাওয়ার পর অয়ন এটি জিও স্টুডিওতে নিয়ে যান।

আরও পড়ুন: তীব্র গরমে বাতিল হতে পারে সিরিয়ালের আউটডোর শ্যুট, নতুন নিয়মের পথে ফেডারেশন

বি-টাউনের খবর অনুযায়ী,বিশ্বাস করা হয়, অয়ন এখন জিও স্টুডিওর প্রযোজনায় 'ব্রহ্মাস্ত্র' পার্ট ২ এবং পার্ট ৩ তৈরি করতে চান। সূত্র অনুসারে, অয়ন তাঁর নন্দী অস্ত্র, পবন অস্ত্র, গজ অস্ত্র এবং জল অস্ত্র তৈরি করেছেন। যদিও বড় পর্দায় শুধু জল অস্ত্র দেখাতে পারবেন। জিও স্টুডিওর সঙ্গে অয়নের চুক্তি নিশ্চিত হলে, অন্য সব অস্ত্রে স্পিন-অফ করা হবে। সেগুলি পরিচালনা করবেন অন্য পরিচালকরা।

আরও পড়ুন: নতুনভাবে আসছে 'ইন্দু'! এবার ইশা নয়, মুখ্য চরিত্রে এই বলিউড অভিনেত্রী

অন্যদিকে ডিজনির 'ব্রহ্মাস্ত্র' না বানানোর কারণও সামনে এসেছে। কিছু প্রতিবেদনে বলা হচ্ছে যে, ডিজনির নতুন সিইও বব ইগার বর্তমানে কোম্পানির খরচ কমানোর দিকে মনোনিবেশ করছেন। এই কারণে, তিনি মার্ভেল এবং স্টার ওয়ারসের সিনেমা এবং সিরিজগুলি বাতিল এবং স্থগিত করেছেন। এছাড়াও পরিচালক প্যাটি জেনকিন্স এবং প্রযোজক কেভিন ফেইজের নতুন স্টার ওয়ার সিনেমা এবং মার্ভেল ডিজনি প্লাসের নতুন শো রয়েছে। 'ব্রহ্মাস্ত্র' তৈরি না করাও খরচ কমানোর একটি অংশ।

Advertisement

আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন পিঙ্কিজি? নেটপাড়ায় আলোচনায় জুটি

একই সঙ্গে করণ জোহরের 'ব্রহ্মাস্ত্র' না করার কারণ হল, অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ওয়ার ২'। খবর অনুযায়ী, 'ব্রহ্মাস্ত্র'-এর সিক্যুয়েলের আগে 'ওয়ার ২'-এ কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন অয়ন। বিষয়টি পছন্দ হয়নি করণের। 'ব্রহ্মাস্ত্র'-এর পার্ট ২ এবং পার্ট ৩ পার্ট ২০২৬ এবং ২০২৭ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। এখন দেখার এরপর ঠিক কোন দিকে এগোয় বিষয়টা।
 

Advertisement