scorecardresearch
 

Priyanka Chopra reaveal her daughter face: ঠিক যেন ছোট্ট নিক, প্রথমবার প্রকাশ্যে প্রিয়াঙ্কার কন্যা, দেখুন

নিক ও তাঁর ভাইয়েরা হলিউডের ওয়াক অফ ফেম স্টার-এর স্বীকৃতি পেলেন আর সেখানেই উপস্থিত গোটা জোনাস পরিবার। আর দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে, তাঁর কোলে বসে রয়েছেন এক বছরের মেয়ে মালতী।

Advertisement
মেয়ের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ছবি সোজন্যে: ইনস্টাগ্রাম মেয়ের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ছবি সোজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • একে তো সারেগেসির মাধ্যমে জন্ম তার ওপর একশো দিনের বেশি সময় ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে মা প্রিয়াঙ্কা চোপড়া জোনসের কোলে আসে তাঁর একরত্তি মেয়ে।
  • মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে একটু বেশিমাত্রায় সাবধানতা অবলম্বন করে চলেন পিগি চপস ও নিক জোনাস।
  • প্রায় বছরখানেক এভাবেই চলার পর অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা-নিকের একরত্তি মেয়ের ছবি

একে তো সারেগেসির মাধ্যমে জন্ম তার ওপর একশো দিনের বেশি সময় ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে মা প্রিয়াঙ্কা চোপড়া জোনসের কোলে আসে তাঁর একরত্তি মেয়ে। তাই মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে একটু বেশিমাত্রায় সাবধানতা অবলম্বন করে চলেন পিগি চপস ও নিক জোনাস। এমনকী ইনস্টাগ্রাম সহ সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি দিলেও সেখানে মেয়ের ছবি কোনও ইমোজি দিয়ে আড়াল করে রাখতেন অভিনেত্রী। প্রায় বছরখানেক এভাবেই চলার পর অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা-নিকের একরত্তি মেয়ের ছবি। ৩০ জানুয়ারি এই দম্পতি সিদ্ধান্ত নেন যে তাঁরা তাঁদের মেয়েকে প্রথমবার জনসমক্ষে নিয়ে আসবেন। 

সামনে এল পিগি চপসের মেয়ে
নিক ও তাঁর ভাইয়েরা হলিউডের ওয়াক অফ ফেম স্টার-এর স্বীকৃতি পেলেন আর সেখানেই উপস্থিত গোটা জোনাস পরিবার। আর দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে, তাঁর কোলে বসে রয়েছেন এক বছরের মেয়ে মালতী। পিগি চপসের মেয়ের ছবি-ভিডিও ইতিমধ্যেই হু হু করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া প্রথমবার তাঁর মেয়ে মালতীর সঙ্গে একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেন এবং সেখানেই তিনি সারোগেসি ও তাঁর মেয়ের লড়াই নিয়ে কথা বলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

 

কার মতো দেখতে মালতী মেরিকে
ছবি ও ভিডিওতে দেখা গিয়েছে, মা প্রিয়াঙ্কা চোপড়া পরে রয়েছে বাদামী রঙের বডিকন ড্রেস আর মায়ের কোলে বসে মালতী। তার পরনে সাদা জামা, মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড। প্রিয়াঙ্কা নাকি নিক ঠিক কার মতো দেখতে মেয়েকে? মেয়ে মালতীর মুখে ভারতীয়র ছাপ একেবারেই নেই। বাবা নিকের মতোই দেখতে হয়েছে তাকে। প্রিয়াঙ্কা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে মালতী ও তাঁর ভিডিও পোস্ট করতেই ভক্তদের উচ্ছাস দেখা গেল। মালতী পেল সকলের কাছ থেকে ভালোবাসা ও আশীর্বাদ। প্রিয়াঙ্কা এর সঙ্গে নিক ও তাঁর ভাইদের অ্যাওয়ার্ড নেওয়ার ছবিও পোস্ট করেন। অভিনেত্রী লেখেন, 'খুব গর্ব বোধ হচ্ছে আমার ভালোবাসা! অভিনন্দন।' 

Advertisement
মেয়ে মালতীর সঙ্গে মা প্রিয়াঙ্কা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

২০২২ সালের জানুয়ারিতে জন্মায় মালতী
নিক এই অ্যাওয়ার্ড গ্রহণ করার পর প্রিয়াঙ্কা ও তাঁদের কন্যা মালতীকে ধন্যবাদ জানাতে ভোলেন না। প্রসঙ্গত, ২০২২ সালের জানুয়ারিতে প্রিয়াঙ্কা ও নিক সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যা মালতীকে পান। কিন্তু সময়ের আগে জন্মানোর কারণে মালতীকে একশো দিনের বেশি থাকতে হয় হাসপাতালের এনআইসিইউতে। প্রিয়াঙ্কা ভগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন কেন তিনি সারোগেসিকে বেছে নিয়েছিলেন। পিগি চপস বলেন, 'আমার শারীরিক সমস্যা ছিল। এটা খুব জরুরি পদক্ষেপ ছিল। আমি খুবই কৃতজ্ঞ যে আমি এখন যে জায়গায় রয়েছি সেখানে থেকে এটা করা সম্ভব হয়েছে।'

আরও পড়ুন: Priyanka chopra surrogacy controversy: সারোগেসি বিতর্ক! মেয়ে মালতী জন্মের একবছর পর নীরবতা ভাঙলেন প্রিয়াঙ্কা চোপড়া

হাতে একাধিক কাজ প্রিয়াঙ্কার
কাজের ক্ষেত্রে প্রিয়াঙ্কাকে দেখা যাবে 'ইট'স অল কামিং ব্যাক টু মি' ও 'সিটাডেল'-এ। বলিউডে জোয়া আখতারের 'জি লে জরা' সিনেমাতে দেখা যাবে। প্রিয়াঙ্কার সঙ্গে এই সিনেমায় অভিনয় করবেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।  

    

Advertisement