scorecardresearch
 

Salman Khan: সলমনের সবচেয়ে খারাপ রেটেড সিনেমার তকমা পেল রাধে

দ্বিতীয় ঢেউ যে এত মারাত্মক আকার নেবে তা বুঝতে পারেননি তিনি। প্রেক্ষাগৃহে যে কেউ যাবেন না তা বুঝতে পেরেই হল মালিকদের কাছে আগাম ক্ষমাও চেয়ে নেন সলমন খান। অন্য দিকে সলমন খানের সবচেয়ে খারাপ রেটিং পাওয়া সিনেমার তকমা জুটল রাধে-র কপালে। IMDB-তে সিনেমার রেটি দেওয়া হয়েছে ১.৭!

সলমন খান সলমন খান
হাইলাইটস
  • সলমন খানের সবচেয়ে খারাপ রেটিং পাওয়া সিনেমার তকমা জুটল রাধে-র কপালে
  • IMDb-তে সিনেমার রেটি দেওয়া হয়েছে ১.৭!

সিনেমা যে দর্শক মনে কোনও প্রভাব ফেলতে পারেনি তা ভালোই বুঝতে পারছেন ভাইজান (Salman Khan)। ঈদে তাঁর সিনেমা মুক্তির  ট্র্যাডিশনকে বজায় রাখতে এক প্রকার জোর করেই করোনার মধ্যেই ছবি (Radhe Your Most Wanted Bhai) মুক্তির কথা ঘোষণা করেন সলমন খান। তবে দ্বিতীয় ঢেউ যে এত মারাত্মক আকার নেবে তা বুঝতে পারেননি তিনি। প্রেক্ষাগৃহে যে কেউ যাবেন না তা বুঝতে পেরেই হল মালিকদের কাছে আগাম ক্ষমাও চেয়ে নেন সলমন খান। অন্য দিকে সলমন খানের সবচেয়ে খারাপ রেটিং পাওয়া সিনেমার তকমা জুটল রাধে-র কপালে। IMDb-তে সিনেমার রেটি দেওয়া হয়েছে ১.৭!

তবে সলমন যে শুধুমাত্র সিনেমা হলের ভরসায় ছিলেন না তা বোঝা গিয়েছে আগেই। রাধে একই সঙ্গে মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মেও। এ ছাড়া ৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পেয়েছে রাধে। তবে শেষ রক্ষা হয়নি। সিনেমায় দর্শকরা যে বিশেষ আলাদা কিছু প্রত্যাশা করেছিলেন তেমনটা নয়। টিপিকাল সলমন খান সিনেমা যেমন হয়, রাধেও তার চেয়ে আলাদা কিছু হবে না তা সকল দর্শকই বুঝেছিলেন। কিন্তু সিনেমাটি যে একেবারেই দর্শক মনে দাগ কাটতে পারবে না, তা বোধহয় কেউ আন্দাজ করতে পারেননি।

বিদেশি বক্স অফিস এবং ওটিটিতে পে পার ভিউ সেগমেন্টে মুক্তি পেলেও সিনেমাটি দেদার পাইরেটেড কপি বাইরে চলে আসে মুক্তি পাওয়ার কিছু ক্ষণের মধ্যেই। তা ছাড়া অন্যান্য সাইটও সিনেমাটি স্ট্রিম করেছে। সে জন্য ব্যবসায় খানিকটা প্রভাব পড়েছে। তা সত্ত্বেও সিনেমার মান নিয়ে কেউ খুশই নন। মুক্তি পাওয়ার পর থেকে সোশাল মিডিয়া জুড়ে মিমে ছয়লাপ। অনেক সলমন ভক্ত পরিষ্কার বলছেন, প্রভু দেবা, রেমো ডি সুজার মতো পরিচালকের সঙ্গে কাজ না করে ভালো প্রোজেক্ট দেখে সিনেমা করা উচিত।

এখন এই পরামর্শ কতটা কাজে লাগে সলমনের তা সময় বলবে।