scorecardresearch
 

Prosenjit-Trishanjit-Dev: ছেলের সঙ্গে 'তুই বলব না তুমি' ট্রেন্ডে সামিল প্রসেনজিৎ! সঙ্গী টিনটিন -দেব

Prosenjit- Trishanjit- Dev: নেটিজেন থেকে তারকারা মেতেছেন 'তুই বলব না তুমি' গানের ট্রেন্ডে। তৈরি হচ্ছে বিভিন্ন ইন্সটা রিলস। এবার সেই ট্রেন্ডে দেবের সঙ্গে সামিল হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Advertisement
তৃষাণজিৎ, প্রসেনজিৎ ও দেব (ছবি: ফেসবুক) তৃষাণজিৎ, প্রসেনজিৎ ও দেব (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • নেটিজেন থেকে তারকারা মেতেছেন 'তুই বলব না তুমি' গানের ট্রেন্ডে।
  • দেব -রুক্মিণীর 'কিশমিশ'-র এই গান, যথেষ্ট হিট।
  • আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কিশমিশ'। 

আলোচনায় 'কিশমিশ' (Kishmish)। এই মাসের শেষেই মুক্তি পাবে দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত এই ছবি। ইতিমধ্যে প্রকাশ্যে আসা ছবির ট্রেলার থেকে গান, যথেষ্ট হিট। নেটিজেন থেকে তারকারা মেতেছেন 'তুই বলব না তুমি' (Tui Bolbo Na Tumi) গানের ট্রেন্ডে। তৈরি হচ্ছে বিভিন্ন ইন্সটা রিলস (Insta Reels) । এবার সেই ট্রেন্ডে দেবের সঙ্গে সামিল হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তবে তিনি শুধু একা নয়, তাঁর সঙ্গে রয়েছেন পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ও (Trishanjit Chatterjee)।

চট্টোপাধ্যায় বাড়ির দুই প্রজন্মকে একসঙ্গে  নাচতে দেখে, দারুণ খুশি অনুগামীরা। আর যারা দেব ও প্রসেনজিৎ দু'জনেরই ফ্যান, তাঁদের জন্য নববর্ষের আগে এটা যেন উপরি পাওনা। এই রিলসটি শেয়ার করে দেব লিখেছেন, "একই গানে প্রসেনজিৎ তুমি এবং তৃষাণজিৎ তুই- এই দুই প্রজন্মকে একসঙ্গে পাওয়া মানে 'তুই বলব না তুমি' হিট আছে।" 

 

 

আরও পড়ুন: 'টাপা টিনি' গানে মজেছে নেটপাড়া থেকে তারকারা! ট্রেন্ডিং 'বেলা শুরু'-র গান

এর আগেও প্রসেনজিতকে 'কিশমিশ'-র আরও একটি গান 'অবশেষে' (Oboseshe)-র সঙ্গে রিলস শেয়ার করতে দেখা গেছে। এই ভিডিওতে তিনি নেচেছেন রুক্মিণীর সঙ্গে। প্রথমবার গানের মাধ্যমে প্রসেনজিৎ ও রুক্মিণীর রসায়ন দারুণ প্রশংসা করেছেন ফ্যানেরা। আর সেই প্রমাণ মেলে ভিডিওর কমেন্ট বক্স দেখলেই। 

Advertisement

 

 

আরও পড়ুন: গোয়েন্দা 'একেন বাবু' অনির্বাণের কিন্তু ফেলুদাকেই পছন্দ, কেন?

আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কিশমিশ'। পর্দার টিনটিন-রোহিণী ওরফে দেব ও রুক্মিণী ম্যাজিক এবার কতটা সফল হয়, তা দেখার অপেক্ষায় দর্শকেরা। তার আগে জোর কদমে চলছে প্রস্তুতি। মেট্রো রেল থেকে শুরু করে শপিং মল, সর্বত্র পৌঁছে যাচ্ছে টিম 'কিশমিশ'। নিত্য নতুন কায়দায় চলছে প্রোমোশন।

আরও পড়ুন: স্কুলে যাচ্ছে একরত্তি ইউভান! আবেগপ্রবণ শুভশ্রী বললেন, "বিশ্বাসই হচ্ছে না...!"

প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। 'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন দেব-রুক্মিণী।     

Advertisement