scorecardresearch
 

জেনেলিয়ার চুল বাঁধছেন রীতেশ, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

তুঝে মেরি কসম সিনেমায় বলিউডের যাত্রা শুরু করেছইলেন রীতেশ। সেই ছবিতে নায়িকা ছিলেন জেনেলিয়া। ২০১২ সালে তিনি চিরস্থায়ী ভাবে রীতেশের জীবনের নায়িকা হয়েছেন। দুই সন্তান নিয়ে ব্যস্ত সংসার সামলান দুজনে।

Advertisement
রীতেশের চুল বাঁধার সেই দৃশ্য। রীতেশের চুল বাঁধার সেই দৃশ্য।
হাইলাইটস
  • সম্প্রতি জেনেলিয়া এমন একটি ভিডিও আপলোড করেন যেখানে রীতেশ তাঁর চুল বেঁধে দিচ্ছেন।
  • ভিডিও দেখে নেটপাড়ায় চর্চা, এই কিউট কাপল রিলেশনশিপ গোল সেট করছেন বাকিদের জন্য।

বলিউডের অন্যতম কিউট কাপল রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি সুজা। তুঝে মেরি কসম সিনেমায় বলিউডের যাত্রা শুরু করেছইলেন রীতেশ। সেই ছবিতে নায়িকা ছিলেন জেনেলিয়া। ২০১২ সালে তিনি চিরস্থায়ী ভাবে রীতেশের জীবনের নায়িকা হয়েছেন। দুই সন্তান নিয়ে ব্যস্ত সংসার সামলান দুজনে। সম্প্রতি জেনেলিয়া এমন একটি ভিডিও আপলোড করেন যেখানে রীতেশ তাঁর চুল বেঁধে দিচ্ছেন। ভিডিও দেখে নেটপাড়ায় চর্চা, এই কিউট কাপল রিলেশনশিপ গোল সেট করছেন বাকিদের জন্য।

দিন কতক আগে স্কেটিং করতে গিয়ে একটি দুর্ঘটনার শিকার হন জেনেলিয়া। তাঁর বাঁ হাত ভেঙে যায়। আপাতত প্লাস্টারে মোড়া হাত, তাই সব কাজ ঠিকমতো সামলাতে পারছেন না। তাতে কী! রীতেশ আছেন তো। ক্যাপশনে এখটি জনপ্রিয় ইংরেজি গানের লাইন লেখেন জেনেলিয়া, 'I need somebody who can love me at worst'. যার অর্থ, আমার এমন একজনকে প্রয়োজন যে আমার সবচেয়ে খারাপ অবস্থাতেও আমায় ভালোবালবে। তার পাশেই রীতেশকে ট্যাগ করে লাভ ইমোজি দেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

নারী দিবসে চোট পাওয়ার ভিডিও আপলোড করেছিলেন জেনেলিয়া। সেখানে তিনি লেখেন, 'ভেবেছিলাম স্কেটিং শিখে বাচ্চাদের ভালো কম্প্যানিয়ন হয়ে উঠব। এখবার শিখে নেওয়ার পর দারুণ একটা ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করব। কিন্তু দুঃখের বিষয়... কিন্তু পরে ভাবলাম এই ভিডিও আপলোড করব। ইনস্টাগ্রামে সকলে নিজেদের সাফল্যের চিত্র তুলে ধরেন। কিন্তু যখন আমরা পড়ে যাই, সে ছবি কেন নয়? কিছউ সময় ওড়ার আগে কয়েকবার পড়তে হয়।'

Advertisement

 

Advertisement