scorecardresearch
 

Salman Khan: লাগাতার খুনের হুমকি! প্রাণ বাঁচাতে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সলমন

Salman Khan: সলমন একটি নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন সম্প্রতি। এখনও এই গাড়িটি ভারতের বাজারে লঞ্চ হয়নি। অভিনেতা, তাঁর সব ধরনের নিরাপত্তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement
বলিউড সুপারস্টার সলমন খান বলিউড সুপারস্টার সলমন খান

বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan) বারবার খুনের হুমকি পাচ্ছেন। সম্প্রতি ফের হত্যার হুমকি দিয়ে একটি ইমেল এসেছে বলিউডের ভাইজানের কাছে। এরপরই অভিনেতার নিরাপত্তা বাড়ায় মুম্বই পুলিশ। এই হুমকি (Salman Khan Gets Death Threats) উপেক্ষা না করে 'দাবাং' অভিনেতা এবার একটি নতুন বুলেটপ্রুফ গাড়ি (Bulletproof Car)  কিনেছেন। 

সলমনের নতুন বুলেটপ্রুফ গাড়ি

সলমন একটি নিসান প্যাট্রোল এসইউভি ( Nissan Patrol SUV) গাড়ি কিনেছেন সম্প্রতি। এখনও এই গাড়িটি ভারতের বাজারে লঞ্চ হয়নি। অভিনেতা, তাঁর সব ধরনের নিরাপত্তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন। দক্ষিণ এশিয়ার বাজারে সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল এসইউভি এই গাড়িটি। এই বুলেটপ্রুফ গাড়ির বিশেষত্ব হল, নিরাপত্তার দিক থেকে এটি খুবই ভাল।

আরও পড়ুন: কীভাবে স্বপ্ন বোনেন ঋতাভরী? চমকের গানে আবেগমাখা মুহূর্তের ঝলক

কী হুমকি পেয়েছিলেন সলমন? 

১৮ মার্চ সলমন একটি হুমকি ই-মেইল পেয়েছিলেন। এই ঘটনায় সামনে আসে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। লরেন্স এবং গোল্ডি ব্রারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এই মেইলে লেখা ছিল,  "গোল্ডি ব্রারকে তোমার বস অর্থাৎ সলমন খানের সঙ্গে কথা বলতে হবে। তিনি হয়তো সাক্ষাৎকারটি দেখেছেন, যদি না দেখে থাকেন তাহলে তাঁকে দেখতে বলুন। আপনি যদি বিষয়টি বন্ধ করতে চান, তবে কাজটি সম্পন্ন করুন। সামনা সামনি করতে চাইলে সেটাও বলুন। আমি আপনাকে সময় মতো জানিয়েছি, পরেরবার আপনি বড় ধাক্কা পাবেন...।।"

আরও পড়ুন: অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

সলমনের প্রতিক্রিয়া 

বুধবার, সলমন খান গ্যাংস্টারদের কাছ থেকে যে হুমকি পেয়েছিলেন, তা নিয়ে প্রথমবারের প্রতিক্রিয়া জানান। একটি অ্যাওয়ার্ড শো-এর সাংবাদিক বৈঠকে তাঁকে প্রশ্ন করা হয়, "আপনি গোটা ভারতের ভাইজান। এই হুমকির মোকাবেলা করবেন কীভাবে?" এই প্রশ্নের এমনই উত্তর দিলেন সলমন, যা সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হচ্ছে। মজা করে অভিনেতা বলেন, "আমি গোটা ভারতের ভাইযান নই, অনেকর 'জান'-ও। যারা আমায় ভাই বানাতে চায় এবং যাদের আমি বোন হতে চাই, তাদের জন্য শুধু 'ভাইজান'।

Advertisement

 

Advertisement