scorecardresearch
 

Ritabhari Chakraborty- Fatafati Song: কীভাবে স্বপ্ন বোনেন ঋতাভরী? চমকের গানে আবেগমাখা মুহূর্তের ঝলক

Ritabhari Chakraborty- Fatafati Song: প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধেছেন আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। 'ফাটাফাটি'-র প্রথম গান 'জানি অকারণ'-র সাফল্যের পর সামনে এল ছবির দ্বিতীয় গান 'স্বপ্ন বোনার সময় এখন'। 

Advertisement
'ফাটাফাটি'-র গানের দৃশ্যে ঋতাভরী চক্রবর্তী 'ফাটাফাটি'-র গানের দৃশ্যে ঋতাভরী চক্রবর্তী

'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'-র সাফল্যের পর আসছে অরিত্র মুখোপাধ্যায়ের (Aritra Mukherjee) নতুন ছবি 'ফাটাফাটি' (Fatafati)। নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprasad Mukherjee) প্রযোজনা সংস্থা উইন্ডোজের (Windows) ব্যানারে আগামী ১২ মে আসছে এই ছবি।

প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধেছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। প্রথম লুক সামনে আসার পর থেকেই, নেটমাধ্যমে বেশ আলোচিত এই ছবি। প্রথম গান 'জানি অকারণ'-এর সাফল্যের পর, সামনে এল ছবির দ্বিতীয় গান 'স্বপ্ন বোনার সময় এখন' (Swopno Bonar Somoy Ekhon)। 

 

abir ritabhari

আরও পড়ুন: লাগাতার মৃত্যু হুমকি! প্রাণ বাঁচাতে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সলমন

নতুন এই গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী চমক হাসান (Chamok Hasan)। কণ্ঠের পাশাপাশি, গানের সুর ও কথা তাঁরই। সঙ্গীত আয়োজন করেছেন অমিত চট্টোপাধ্যায়। এর আগে 'বাবা বেবি ও' ছবিতে চমকের  'এই মায়াবি চাঁদের রাতে' গানটি দারুণ জনপ্রিয়তা পায়। সঙ্গীতশিল্পীর কথায়, "প্রথম গানটি জন্য ভারতীয় শ্রোতাদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। নতুন এই গান শুনে, সকলের প্রতিক্রিয়া পাওয়ার অপেক্ষা করছি।" 

 

 

আরও পড়ুন: অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

'ফাটফাটি'-র গল্প বোনা হয়েছে মূলত ফুল্লরা ভাদুড়িকে কেন্দ্র করে। মফস্বলের দর্জি সে। তার ডিজাইনের ধারণা অত্যন্ত প্রখর। কিন্তু ভারি চেহারার জন্যে অনেকেই উপহাস করেন। এত প্রতিকূলতা সত্ত্বেও কি ফ্যাশন ইনফ্লুয়েন্সার হতে পারবে সে? চোখে একরাশ স্বপ্ন ফুল্লরার। তার সেই স্বপ্নের কিছু মুহূর্তের ঝলক মিলল নতুন এই গানে। 

Advertisement

 

Ritabhari Chakraborty abir chatterjee fatafati

আরও পড়ুন: তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি

পরিচালক অরিত্র জানালেন, "চমক হাসানের গাওয়া 'বাবা বেবি ও' ছবির 'এই মায়াবি চাঁদের রাতে' গানটি ২০২২ সালের প্রথম রোম্যান্টিক ব্লকবাস্টার। যখন আমি ওঁর কাছে এই গানটি শুনেছিলাম, চমকের সৃষ্টির প্রেমে পড়েছিলাম। আশা করি সকলে এই গানটি পছন্দ করবেন।"

ঋতাভরী চক্রবর্তী জানালেন, "এই গানে ফুল্লরার জার্নি ও কাজের প্রতি তার আবেগকে তুলে ধরা হয়েছে। আমি বিশ্বাস করি যে, প্রতিটি মহিলা এই গানের সঙ্গে কানেক্ট করতে পারবেন।" 

 

Advertisement