scorecardresearch
 

Salman Khan Get Threat By Gangster: সলমান খানকে গ্যাংস্টারের হুমকি, দেখা না করলে পরিণতি হবে....

Salman Khan Get Threat By Gangster: হলিউডের দাবাং খানের জীবন এর উপর যে ঝুঁকি তৈরি হয়েছে তা শেষ হওয়ার নাম নিচ্ছে না। গ্যাংস্টার গোল্ডি বাড়ার এর তরফ থেকে সালমান খানকে ফের হুমকি দেওয়া হয়েছে। ১৮ মার্চ সালমান খানের ম্যানেজার প্রশান্ত গুঞ্জনকার একটি হুমকি ই-মেইল পান। যার মধ্যে একটা বিষয়ে লেখা রয়েছে এই মেয়েটি রোহিত গর্গের নামে পাঠানো হয়।

Advertisement
ফের হুমকি মেল সলমান খানকে ফের হুমকি মেল সলমান খানকে
হাইলাইটস
  • ফের সলমান খানকে হুমকি মেল
  • রোহিত ব্রার এর নামে আসে মেল
  • পুলিশ অভিযোগ দায়ের সলমনের

Salman Khan Get Threat By Gangster: বলিউড সুপারস্টার সালমান খানকে ফের হুমকি দেওয়া হল। ১৮ মার্চ তাঁকে হুমকি দিয়ে একটি ই-মেইল পাঠানো হয়। সলমান খানের ম্যানেজার মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে এ নিয়ে একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ লরেন্স এবং গোল্ডি বর্ডারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন।

সলমানের জীবনে নয়া আশঙ্কার মেঘ

হলিউডের দাবাং খানের জীবন এর উপর যে ঝুঁকি তৈরি হয়েছে তা শেষ হওয়ার নাম নিচ্ছে না। গ্যাংস্টার গোল্ডি বাড়ার এর তরফ থেকে সালমান খানকে ফের হুমকি দেওয়া হয়েছে। ১৮ মার্চ সালমান খানের ম্যানেজার প্রশান্ত গুঞ্জনকার একটি হুমকি ই-মেইল পান। যার মধ্যে একটা বিষয়ে লেখা রয়েছে এই মেয়েটি রোহিত গর্গের নামে পাঠানো হয়।

আরও পড়ুনঃ হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস কি প্রিয়াঙ্কা চোপড়ার বডিগার্ড? ভিডিও দেখে ধন্দে ফ্যানেরা

ই-মেলে কী লেখা হয়েছে?

ই-মেলে লেখা হয়েছে যে, "গোল্ডি ব্রার তোমার বস অর্থাৎ সলমান খান এর সঙ্গে কথা বলতে চায়। ইন্টারভিউ দেখে নিয়ে থাকবেন উনি হয়তো। না দেখে থাকলে বলে দেবেন, দেখে নিতে। ম্যাটার ক্লোজ করতে চাইলে কথা বলিয়ে দিন। ফেস টু ফেস করার থাকলে সেটাও জানিয়ে দাও। এখন সময় থাকতে ইনফর্ম করে দিয়েছি। এর পরের বার ঝটকা মিলবে।' বলাই বাহুল্য এরপর আর ঝুঁকি নেননি সলমানের ম্যানেজার। তিনি বান্দ্রা পুলিশ স্টেশনে লরেন্স বিষ্ণোই, রোহিত গর্গ এবং গোল্ডি ব্রারের বিরুদ্ধে এ বিষয়টি জানিয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ দ্রুত অ্যাকশন নিয়ে তিনজনের নামে এফআইআর নথিবদ্ধ করেছে।

সলমান খানের বাড়ির রেকি করা হয়েছিল

এর আগেও সালমান খানকে গ্যাংস্টারের তরফ থেকে হুমকি দেওয়া হয়েছে। ২০১৯-এ হরিয়ানার গ্যাংস্টার এবং বিষ্ণোই ঘনিষ্ঠ সম্পদ নেহেরা, মুম্বাইয়ে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বহুদিন ধরে রেকি চালায়। সেই সময়ে হাতিয়ারের রেঞ্জ কম থাকার কারণে হামলার প্ল্যান বদলে দেওয়া হয়। তখন সে বড় হাতিয়ার নিতে হরিয়ানা ফিরেছিল। এর পরেরবার বিষ্ণোই, কানাডায় থাকা শুটার  গোল্ডি ব্রারের কথা অনুযায়ী সলমান খানের উপর হামলা করতে মুম্বই গিয়েছিল। সেও মুম্বাইয়ে বাড়ি ভাড়াও নিয়েছিল। সলমান খানের ফার্ম হাউসের সম্পূর্ণ রেকি করা হয়েছিল। ফার্ম হাউসের গার্ড এর সঙ্গে শুটার বন্ধুত্ব করে। সলমানের প্রত্যেকটি মুভমেন্টের রেকি করা হয়। কিন্তু সলমান খানের সঙ্গে থাকা কড়া সুরক্ষা থাকার কারণে প্ল্যান সফল হয়নি।

Advertisement

কে এই গোল্ডি ব্রার?

গোল্ডি ব্রারের আসল নাম সতিনদরজিৎ সিং। পুলিশের বক্তব্য যে আগে থেকেই সে বিভিন্ন রকম অপরাধের সঙ্গে শামিল এবং ২০১৭ সালে কানাডা চলে যায়। কিন্তু কানাডাতে থেকেও লাগাতার অপরাধমূলক ঘটনায় শামিল রয়েছে। বিশেষ করে ভারতে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে যোগাযোগ করে সে তোলাবাজির রেকেট চালায়। পাশাপাশি সিধু মুসেওয়ালা মার্ডার কেসের মতো বেশ কিছু গুরুতর ঘটনা ঘটিয়েছে তারা।

কোন ইন্টারভিউয়ের কথা বলা হয়েছে মেলে?

শনিবার রাতে এই ইমেল এসেছে। তার আগে অবশ্য শনিবারই সলমনকে নিয়ে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। সিধু মুসেওয়ালা হত্যা মামলায় ইতিমধ্যেই জেলবন্দি লরেন্স। তবে তার পরও হুঙ্কার থামেনি তাঁর। জেলে বসেই দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘সলমনকে ক্ষমাপ্রার্থনা করতে হবে। তা না হলে পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। মুসেওয়ালাও ঠিক ওঁর মতোই ছিল। রাবণের থেকেও বেশি অহঙ্কার সলমনের। ও ভীষণ একগুঁয়ে।’’ শনিবার সলমনকে পাঠানো হুমকি মেলে এই সাক্ষাৎকারের প্রসঙ্গও উল্লেখ করা হয়েছে। প্রেরক মোহিত লিখেছেন, ‘‘লরেন্সের ইন্টারভিউ নিশ্চয়ই দেখেছে তোর বস। যদি না দেখে থাকে তবে দেখে নিতে বল।’’

 

Advertisement