scorecardresearch
 

Priyanka Chopra Viral Video: হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস কি প্রিয়াঙ্কা চোপড়ার বডিগার্ড? ভিডিও দেখে ধন্দে ফ্যানেরা

Priyanka Chopra Viral Video: হলিউডের এখন পরিচিত মুখ প্রিয়ঙ্কা চোপড়া আপাতত হলিউডের পরিচিত মুখ। তিনি আপাতত রয়েছেন মুম্বইয়ে। এই সময়ে হোটেল তাজে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে তাঁকে গার্ড করে নিয়ে যাচ্ছেন হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস বলে দেখা যাচ্ছে। ব্যাপারখানা কী?

Advertisement
হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডসকে বডিগার্ড রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া? ধন্দে ফ্যানেরা হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডসকে বডিগার্ড রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া? ধন্দে ফ্যানেরা
হাইলাইটস
  • হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস কী প্রিয়াঙ্কা চোপড়ার বডিগার্ড?
  • ভিডিও দেখে ধন্দে ফ্যানেরা

বলিউড অ্যাক্ট্রেস প্রিয়াঙ্কা চোপড়া এই সময় মুম্বইতে রয়েছেন। প্রায় তিন বছরের লম্বা সময় বিদেশে থাকার পর প্রিয়াঙ্কা মুম্বইতে ফিরেছেন। তার একটা উদ্দেশ্য হলো যে নিজের হেয়ার প্রোডাক্ট প্রমোশন করা। এরই মাঝে প্রিয়াঙ্কা চোপড়াকে মুম্বইতে তাজ হোটেলে দেখা যাচ্ছে। এই সময়ে প্রিয়াঙ্কার ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে তাঁর বডিগার্ডকেও দেখা যাচ্ছে। যা দেখে হুঁশ উড়েছে প্রিয়ঙ্কার দেশি ফ্যানদের। কারণ প্রিয়াঙ্কার বডি গার্ড করছেন স্বয়ং হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস।

আরও পড়ুনঃ এ যেন দুয়ারে কাঞ্চনজঙ্ঘা, উত্তরবঙ্গের সব জায়গায় এখন ট্রেন্ডিং এই গিরিশিখর

প্রিয়াঙ্কার বডিগার্ডে ফিদা ফ্যানেরা

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে যে প্রিয়াঙ্কা চোপড়া একটি ভিডিওতে রিয়াকশন উপচে পড়ছে। এতে ইউজারসরা বলছেন যে অ্যাক্ট্রেস-এর বডিগার্ড হলিউড স্টার রায়ান রেনল্ডসের মত দেখতে। প্রিয়াঙ্কা চোপড়ার হোটেলে ভাইরাল হচ্ছে এই ভিডিও। এই ভিডিও খুব পছন্দ করছেন তাঁরা। তাঁর বডিগার্ড তাঁকে লাগাতার বাঁচিয়ে চলছেন বলে দেখা যাচ্ছে। কমেন্ট করা শুরু করে দিয়েছেন।

কী বলছেন ফ্যানরা

একজন লিখেছেন প্রিয়াঙ্কার বডিগার্ড বিদেশি কেন? আরেকজন লিখেছেন, এই বডিগার্ড রায়ান রেনল্ডসের মতো দেখতে। একজন আরও লিখেছেন বডিগার্ডকে তো ডেডপুল এর হিরোর মত দেখতে লাগছে। একজন অন্য ইউজার লিখেছেন বডিগার্ড স্পেশালি নিয়ে এসেছেন আমেরিকা থেকে, বাহ।

প্রিয়াঙ্কা চোপড়া

কে এই রায়ান রেনল্ডস?

রায়ান রেনল্ডস হলিউডের হিরো। তাঁর পরিচয়ের কথা বলতে গেলে তাঁর ফিল্ম ডেডপুল-এর জন্য পরিচিত। মার্বেল এর সুপার হিরো তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার কথা বলতে গেলে তিনি ভারত ছেড়ে দিয়েছেন অনেক বছর হল। এখন তিনি হলিউডের পরিচিত সেলিব্রেটি। প্রিয়াঙ্কা বেশ কিছু বছর ধরে হলিউডের নতুন একটা ফোকাস করছেন।

Advertisement

আরও পড়ুনঃ নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার

কোন ফিল্মে অভিনয় করছেন প্রিয়াঙ্কা

তিনি বৃহস্পতিবার নিজের নতুন ফিল্ম লাভ এগেইন এর ঘোষণা করেছেন। এই ফিল্মে হলিউড অ্যাক্টর স্যাম হিউগান এবং টাইটানিক ফিল্মের সিঙ্গার স্যালনের সঙ্গে তাঁকে দেখা যাবে। বলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার শেষবার দ্য স্কাই ইজ পিঙ্ক-এ দেখা গিয়েছিল। এর পরে তিনি নেটফ্লিক্সে হোয়াইট টাইগারে কাজ করেছেন। শীঘ্রই তিনি ফারহান আখতারের ফিল্ম জি লে জরাতে কাজ করবেন বলে নির্ধারিত হয়েছে। এতে প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ ও থাকবেন বলে জানা গিয়েছে।

 

Advertisement