scorecardresearch
 

Shah Rukh Khan : দেখা দিলেন শাহরুখ খান, আরিয়ান জামিন পাওয়ার পর এই প্রথম

Shah Rukh Khan: বুধবার ওই সংস্থা নিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের কথা ঘোষণা করে। সেই উপলক্ষে শাহরুখ (Shah Rukh Khan) ওই অনুষ্ঠানে যোগ দেন

শাহরুখ খানের দেখা মিলল শাহরুখ খানের দেখা মিলল
হাইলাইটস
  • আরিয়ান খান জামিন পাওয়ার পর বাবা শাহরুখ খান একপ্রকার চোখের আড়ালে হয়ে গিয়েছেন
  • বলিউডের বাদশা এর মাঝে ভক্তদের একটা সারপ্রাইজ দিলেন
  • তিনি একটা পণ্যের প্রচার ভার্চুয়াল উপায়ে উপস্থিত হলেন

Shah Rukh Khan: আরিয়ান খান জামিন পাওয়ার পর বাবা শাহরুখ খান (Shah Rukh Khan) একপ্রকার চোখের আড়ালে হয়ে গিয়েছেন। তাকে আর যেন দেখাই যায়নি। এমনকী আরিয়ান বাড়ি ফেরার পরে শাহরুখ বেশ চুপচাপ রয়েছেন।

বাদশার সারপ্রাইজ
বলিউডের বাদশা এর মাঝে ভক্তদের একটা সারপ্রাইজ দিলেন। তিনি একটা পণ্যের প্রচার ভার্চুয়াল উপায়ে উপস্থিত হলেন। আর তা দেখে ভক্তরা যারপরনাই উচ্ছ্বসিত।

আরও পড়ুন: কার্শিয়াংয়ের কাছেই রূপসী রোহিণী, ঝুপ করে ঘুরে আসুন

এর আগে বলা হয়েছিল, ডিসেম্বর মাস থেকে শাহরুখ খান (Shah Rukh Khan) ফের নিজের কাজ শুরু করবেন। তার মধ্যে রয়েছে সিনেমার শুটিং, বিভিন্ন বিজ্ঞাপন নিয়ে আলোচনা বা এ রকমই আরও কিছু।

আরও পড়ুন: বক্ষ ঢাকা প্রজাপতি দিয়ে! Kate Sharma বলছেন, 'ক্যাচ মি ইফ ইউ ক্যান' 

তবে এখন তার সবথেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব ছেলে আরিয়ান। তাঁর টিম তাঁকে পরামর্শ দিয়েছে, লম্বা আউটডোর সিডিউল থেকে দূরে থাকতে। এর মধ্যেই শাহরুখ খান (Shah Rukh Khan)-কে প্রথম ডিজিটাল মাধ্যমে দেখা গেল।

আরও পড়ুন: দুনিয়ায় প্রথম! স্কুল পড়ুয়াদের ব্লাড ডোনার্স ক্লাব, নিউ ব্য়ারাকপুরে

গাড়ির প্রচারে
তিনি একটি গাড়ি কোম্পানির প্রচারের ছিলেন। ১৫ ডিসেম্বর, বুধবার ওই সংস্থা নিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের কথা ঘোষণা করে। সেই উপলক্ষে শাহরুখ (Shah Rukh Khan) ওই অনুষ্ঠানে যোগ দেন। তাদের শুভেচ্ছা জানান। সবই হয়েছে ভিডিওতে। 

আরও পড়ুন: 'কেন্দ্রীয় বাহিনীই চাই', কমিশনের ওপর চাপ বাড়িয়ে দাবি শুভেন্দুর 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by JABRA FAN CLUB (@jabra_fan_club)

নয়া লুকে
তিনি ওই গাড়ি উৎপাদনকারী সংস্থার সঙ্গে বেশ কয়েক বছর ধরে যুক্ত। ভার্চুয়াল অনুষ্ঠানের সেই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেতাকে দেখা যাচ্ছে একটা রাউন্ড নেক টি-শার্ট পড়ে রয়েছেন। তার ওপর চাপানো জ্যাকেট। আর তার চুল পেছন দিকে বাধা।

আরও পড়ুন: কয়েনের ভাঁড়ার উপচে পড়ছে RBI-র, সামাল দিচ্ছে এই উপায়ে

ভক্তদের প্রতিক্রিয়া কেমন
খুব স্বাভাবিক ভক্তরা উচ্ছ্বসিত 'কিং'কে ফিরেত পেয়ে। এবং তা-ও দীর্ঘদিন পর। তারা বলেছে, 'কিং ইজ ব্যাক'। তবে এই ভিডিওটি লাইভ না আগে থেকে রেকর্ড করা সে ব্যাপারে এখনো পর্যন্ত কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। 

চলতি বছরের ২ অক্টোবর মুম্বইয়ের কাছে ক্রুজে মাদক পার্টি চলছিল বলে অভিযোগ। সেখানে ছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এমন অভিযোগ উঠেছিল। পরে তাকে গ্রেপ্তার করা হয় এবং তাকে জেলে পাঠানো হয়। 

আরও পড়ুন: রাওয়াতের মৃত্যুতে 'উল্লাস', লালবাজারের ধমকে ডিলিট Facebook পোস্ট

আরিয়ানের জামিন
২৮ অক্টোবর তার জামিন মঞ্জুর করে আদালত। তবে এ সংক্রান্ত সব পেপারের কাজ মিটিয়ে সে বাড়ি ফিরে আসে ৩০ অক্টোবর। তাঁকে শর্ত দেওয়া হয়েছে প্রতি শুক্রবার এনসিবি অফিসে যেতে হবে।

এবং তিনি শর্ত পূরণ করছেন বলে জানা গিয়েছে। জামিনের শর্ত বদল করার জন্য আর্জি জানিয়েছেন তিনি। এর কারণ হিসেবে তিনি বলেছেন, এনসিবি অফিসে গেলেই সেখানে সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা হাজির হয়ে যান। 

সেখানে ঢুকতে এবং বেরোতে পুলিশের সাহায্য নিতে হয়। তার আবেদন গ্রাহ্য করা হয়েছে। এবং তাকে এখন প্রতি শুক্রবার সেখানে হাজিরা দিতে হচ্ছে না।

 

 
; ; ;