scorecardresearch
 

বুর্জ খলিফার ওপরে টম ক্রুজের মতো অ্যাকশন শ্যুট করবেন শাহরুখ? দুবাইয়ে চলছে 'পাঠান'-র শ্যুটিং

বলিউড বাদশা শাহরুখ খান (Shahrukh Khan) এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবি 'পাঠান' (Pathan)-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। মুম্বইতে শ্যুটিং শেষ করার পর এই মুহূর্তে ছবির কলাকুশলীরা দুবাইতে রয়েছেন। শোনা যাচ্ছে দুবাইয়ের বুর্জ খলিফায় কিং খান একটি সিকোয়েন্স শ্যুট।

Advertisement
বুর্জ খলিফায় টম ক্রুজের মতো 'পাঠান' ছবির অ্যাকশন শ্যুট করবেন শাহরুখ বুর্জ খলিফায় টম ক্রুজের মতো 'পাঠান' ছবির অ্যাকশন শ্যুট করবেন শাহরুখ
হাইলাইটস
  • এই মুহূর্তে শাহরুখ খান তাঁর পরবর্তী ছবি 'পাঠান'-র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।
  • দুবাইয়ে চলছে বলিউডের এই বড় বাজেটের ছবির শ্যুটিং।
  • বুর্জ খলিফার ওপরে টম ক্রুজের মতো অ্যাকশন শ্যুট করবেন কিং খান।

বলিউড বাদশা শাহরুখ খান (Shahrukh Khan) এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবি 'পাঠান' (Pathan)-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। মুম্বইতে শ্যুটিং শেষ করার পর এই মুহূর্তে ছবির কলাকুশলীরা দুবাইতে রয়েছেন। শোনা যাচ্ছে বুর্জ খলিফাতে (Burj Khalifa) একটি অ্যাকশন সিকুয়েন্স শ্যুট করবেন এসআরকে। যেটি অনেকটাই 'মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রটোকল' (Mission Impossible: Ghost Protocol) -র টম ক্রুজের (Tom Cruise) করা দৃশ্যের মতো। এটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddhartha Anand) এবং শাহরুখ খান ঠিক করেছেন দুবাইয়ে ছবির মারপিটের খুব গুরুত্বপূর্ণ কিছু দৃশ্য শ্যুট করবেন। সম্প্রতি এক ফ্যান দুবাই থেকে কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে 'পাঠান'-র কলাকুশলীরা শ্যুট করছেন। 

এটি সংবাদমাধ্যমের করা খবর অনুযায়ী, দুবাইয়ের বুর্জ খলিফাতে 'পাঠান' ছবির একটা গুরুত্বপূর্ণ অংশ শ্যুটিং হবে। পৃথিবীর উচ্চতম এই বিল্ডিংয়ে ছবির এক গুরুত্বপূর্ণ শ্যুট হবে। ছবির সঙ্গে যুক্ত এক সূত্র জানিয়েছেন, " বুর্জ খলিফাকে কেন্দ্র করে একটি বড় মাপের অ্যাকশন শুরু করেছেন টিম 'পাঠান'। এটি একটি আন্তর্জাতিক স্টান্ট দল দ্বারা নির্মিত একটি দীর্ঘায়িত অ্যাকশন সিকোয়েন্স এবং পর্দায় অসাধারণ ভিজ্যুয়াল ফুটে উঠবে। সিদ্ধার্থ আনন্দ, আদিত্য চোপড়া এবং শাহরুখ খানের যৌথ ভাবনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।" 

আরও পড়ুন: Article 15-এর সাফল্যের পর ফের জুটি বাঁধছেন আয়ুষ্মান- অনুভব! আসছে নতুন ছবি 'অনেক'

তিনি আরও জানান, "শাহরুখ খানকে যদি টম ক্রুজের মতোই টাওয়ারের একদম উপরের মারপিট করতে দেখেন তা হলেও অবাক হবেন না। যদিও এই শ্যুটিংয়ের ব্যাপারে একেবারে রাখঢাক হয়েছে।"

অ্যাকশন সিকোয়েন্সের বিষয়ে শোনা গিয়েছে, "গাড়ি, মোটর বাইক, বন্দুক, বিস্ফোরণ, হাতাহাতি সব মিলিয়ে এক আন্তর্জাতিক স্টাইল ও আড়ম্বরপূর্ণ পাঠান-এর অ্যাকশন দৃশ্যগুলি দেখতে তৈরি থাকুন।" সিদ্ধান্ত আনন্দের এর আগের ছবি যেমন 'ব্যাং ব্যাং', 'ওয়ার' থেকেই আন্দাজ করা যায় যে এই ছবিতেও থাকবে উন্নত মানের এবং নিত্যনতুন অ্যাকশন সিকোয়েন্স। 

Advertisement

আরও পড়ুন: অবশেষে সিনেমা হল-থিয়েটারে ১০০ শতাংশ আসনেই দর্শক, বড় সিদ্ধান্ত রাজ্য সরকারের

সম্প্রতি কিছু শাহরুখপ্রেমী কয়েকটি ছবি ও ভিডিও তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তাঁদের দাবি, দৃশ্যগুলি দুবাইতে 'পাঠান' ছবির। শুটিংয়ের এক ভিডিওতে দেখা যাচ্ছে, কিভাবে কলাকুশলীরা কঠোর পরিশ্রম করে দুবাইয়ের রাস্তায় শ্যুটিং করছেন। একটি ব্যক্তি, যাকে দেখে মনে হচ্ছে যে, তিনি ছবিতে শাহরুখ খানের স্ট্যান্টম্যান, তিনি একটি লাল ট্রাকের পেছনে ঝুলছেন। আবার অন্য একটি ভিডিও ক্লিপে একটি ট্রাকের উপরে আরও এক ব্যক্তির সঙ্গে মারপিট করছেন তিনি সেফটি হার্নেস পরে। 

আরও পড়ুন: Bollywood Big Budget Films 2021: তালিকায় রয়েছে একগুচ্ছ নাম, দেখে নিন কোন ছবিগুলি না দেখলেই মিস

প্রায় দু'বছর পর বড় পর্দায় সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় 'পাঠান' ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান।এর আগে অভিনেতা, আনন্দ এল রাই-এর ছবি 'জিরো'-তে অভিনয় করেছিলেন শেষবার। যেখানে তাঁর পাশাপাশি অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফও ছিলেন। ২০১৮ সালে মুক্তি পাওয়ার পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এই নতুন ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। এছাড়াও শোনা যাচ্ছে, একটি  ক্যামেও চরিত্রে থাকবেন সলমন খান। গতবছর নভেম্বর মাসে এই ছবির শ্যুটিং শুরু হয়েছে। মনে করা হচ্ছে সব কিছু ঠিক থাকলে এই বছরেই শেষের দিকে বড় পর্দায় মুক্তি পাবে বলিউডের আসন্ন বড় বাজেটের ছবিগুলির মধ্যে একটি, 'পাঠান'।

Advertisement