scorecardresearch
 

মুক্তির আগেই মালামাল 'পাঠান', শাহরুখের ছবির ওটিটি স্বত্ব বিক্রি ১০০ কোটিতে

Shahrukh Khan- Pathaan: ছবির টিজার ও গানে শাহরুখের অবতার, দীপিকার অ্যাকশন এবং ভিলেনের ভূমিকায় জন আব্রাহামকে দেখে দর্শকদের উত্তেজনা অনেক বেড়েছে।

Advertisement
'পাঠান' ছবিতে শাহরুখ খান 'পাঠান' ছবিতে শাহরুখ খান

শাহরুখ খান (Shahrukh Khan) এবং দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ছবি 'পাঠান' (Pathaan)-র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনেকেই। ছবির টিজার ও গানে শাহরুখের অবতার, দীপিকার অ্যাকশন এবং ভিলেনের ভূমিকায় জন আব্রাহামকে দেখে দর্শকদের উত্তেজনা অনেক বেড়েছে। 'পাঠান'-র মুক্তিপ্রাপ্ত দুটি গান 'বেশরম রং' ও 'ঝুমে জো পাঠান' ইতিমধ্যে সুপারহিট। প্রেক্ষাগৃহে মুক্তি ছাড়াও ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বহু দর্শকদের উত্তেজনা অনেকটাই। 

কিং খান ভক্ত ও দর্শকেরা 'পাঠান'-র জন্য যেভাবে অপেক্ষা করছেন, তা দেখে এটাও নিশ্চিত যে ওটিটি-তে ছবির মুক্তি জোরালো হবে। প্রচার ও এখন অবধি সকলের প্রতিক্রিয়া দেখে বোঝা যাচ্ছে, প্রেক্ষাগৃহের পর 'পাঠান' ওটিটিতেও দর্শকদের ভালোবাসা পাবে বলে আশা করা যায়। তাই প্রতিটি ওটিটি প্ল্যাটফর্ম শাহরুখের ছবির দিকে নজর রেখেছিল। তবে খবর অনুযায়ী, অ্যামাজন প্রাইম 'পাঠান'-র ওটিটি রাইটস পাওয়ার দৌড়ে জিতেছে।

আরও পড়ুন: রোম্যান্টিক গানে নাচছেন দেব- ঋতুপর্ণা, নতুন ছবি না অন্য চমক?

'পাঠান'-র ওটিটি স্বত্ব ইতিমধ্যেই বিক্রি হয়েছে বলে শোনা যাচ্ছে। বলা হচ্ছে, শাহরুখের কামব্যাক ফিল্মের ওটিটি স্বত্ব কেনার লড়াইয়ে জিতেছে। শনিবার শাহরুখ ও দীপিকার ছবির জন্য অ্যামাজন প্রাইম চুক্তি চূড়ান্ত করেছে এবং ১০০ কোটি টাকা খরচ করছে। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'পাঠান'। তবে ডিজিটাল মাধ্যমে কবে থেকে স্ট্রিমিং হবে তা নিয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি। তবে অ্যামাজন প্রাইমের চুক্তি সংক্রান্ত রিপোর্ট অনুযায়ী, 'পাঠান' মার্চের শেষের দিকে বা এপ্রিলের শুরুতে ওটিটি-তে মুক্তি পেতে পারে।

আরও পড়ুন: ২৩ বছরের মডেলের সঙ্গে প্রেমে ৪৮-এর লিওনার্দো?

প্রসঙ্গত, শাহরুখ খানের 'পাঠান' শিরোনামে রয়েছে। ছবির প্রথম গান 'বেশরম রং'-এ দীপিকা পাড়ুকোনের বিকিনির গেরুয়া রং নিয়ে অনেক বিতর্ক শুরু হয়। এটি ধর্মীয় আবেগে আঘাত করেছে বলে দাবী করেন অনেকে। এই বিতর্কের জেরে 'পাঠান' বয়কটের ডাক দেন নেটিজেনদের একাংশ। এসআরকে, দীপিকা এবং সর্বপরি ছবি নিয়ে কটাক্ষ শুরু করেন অনেকেই। তবে 'পাঠান' নিয়ে দর্শকদের উত্তেজনা এত বেশি যে, আশা করা যায়,  এই ধরনের বিতর্ক খুব কমই প্রভাবিত করবে এই ছবিরমুক্তিকে।

Advertisement


 

Advertisement