scorecardresearch
 

Rituparna Sengupta- Dev: রোম্যান্টিক গানে নাচছেন দেব- ঋতুপর্ণা, নতুন ছবি না অন্য চমক?

Rituparna Sengupta- Dev: এবার একই ফ্রেমে দেখা যাবে তাঁদের। শুধু তাই না, রোম্যান্টিক গানে জমিয়ে নাচবেন জুটিতে। কথা হচ্ছে দেব ও ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে।

Advertisement
'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে দেব ও ঋতুপর্ণা সেনগুপ্ত 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে দেব ও ঋতুপর্ণা সেনগুপ্ত

একজন টলিউড সুপারস্টার, আরেকজন টলিউড ক্যুইন। এবার একই ফ্রেমে দেখা যাবে তাঁদের। শুধু তাই না, রোম্যান্টিক গানে জমিয়ে নাচবেন জুটিতে। কথা হচ্ছে দেব (Dev) ও ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) নিয়ে। তবে বড় পর্দা না, তাঁদের দেখা যাবে ছোট পর্দায়। 'ডান্স ডান্স জুনিয়র' (Dance Dance Junior)-এ চলছে হাড্ডাহাড্ডি লড়াই। 'ডিডিজে' (DDJ) -র সেমি ফাইনালের বিশেষ পর্বে অতিথি বিচারক হয়ে হাজির থাকবেন ঋতুপর্ণা। 

অভিনয়ের পাশাপাশি নাচেও দারুণ দক্ষ ঋতুপর্ণা সেনগুপ্ত। নাচ তাঁর মনের খুব কাছের। তাই নাচের রিয়্যালিটি শো-তে এসে দারুণ খুশি টলি ডিভা। তিনি একাধারে যেমন প্রতিযোগীদের উৎসাহ দেবেন, এর পাশাপাশি দর্শকেরা দেখতে পাবেন নায়িকার অসাধারণ পারফরম্যান্স। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলাবেন তিনি। যা, সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে একটা বড় প্রাপ্তি।

 

Rituparna Sengupta Dev dance dance junior Semi Finale

আরও পড়ুন: ২৩ বছরের মডেলের সঙ্গে প্রেমে ৪৮-এর লিওনার্দো?

নায়িকা একদিকে ভাসান বাপির সঙ্গে জমাট ভাসান ডান্স করবেন, আবার অন্যদিকে দেবের সঙ্গে রোম্যান্টিক গানের তালেও পা মেলাবেন। এর আগে একই ছবিতে না দেখা গেলেও, এবছর মুক্তিপ্রাপ্ত দেবের 'কিশমিশ'-এ ক্যামেও চরিত্রে দেখা গিয়েছিল ঋতুপর্ণাকে। 

 

Rituparna Sengupta Dev dance dance junior Semi Finale

আরও পড়ুন: আসছে 'সুপার সিঙ্গার' সিজন ৪! বিচারক আসনে শান, রূপম, মোনালি

ক্ষুদে - প্রতিভাবান প্রতিযোগী অনুষ্কা, সমৃদ্ধি, আনন্দের দুর্দান্ত পারফরমেন্সে মেতে উঠবে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন থ্রি-র সেমি ফাইনালের মঞ্চ। আগামী ২৪ ৩ ২৫ ডিসেম্বর, শনি ও রিবার রাত ৯.৩০ মিনিটে স্টার জলসায় দেখা যাবে 'ডান্স ডান্স জুনিয়র' -র এই বিশেষ পর্ব।  

Advertisement

 

আরও পড়ুন: লতা-KK-বাপ্পি লাহিড়ি এবং... বছরভর বিনোদন জগতে খসল অনেক 'তারা'

প্রসঙ্গত, 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩-র বিচারক আসনে বসছেন টলিউড সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র ও মনামী ঘোষ। প্রথমবার কোনও রিয়্যালিটি শো-তে বিচারক আসনে একসঙ্গে বসছেন দেব ও রুক্মিণী। অন্যদিকে মেন্টর অর্থাৎ ক্যাপ্টেন হিসাবে রয়েছেন স্টার জলসার তিন ধারাবাহিকের মুখ্য অভিনেতারা। গুনগুন- তৃণা সাহা, খুকুমণী- দিপান্বিতা রক্ষিত ও গঙ্গারাম- অভিষেক বসু। এবারের সিজনের সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছে সৌম্যদীপ্ত সাহা ও উদিতা মুন্সী।

 

Advertisement