scorecardresearch
 

Sidharth kiara wedding details: চারহাত এক হওয়া এখন সময়ের অপেক্ষা, সিদ-কিয়ারার বিয়েতে সুরক্ষা আঁটোসাটো

কিয়ারা ও সিদ্ধার্থের প্রাক-বিয়ের অনুষ্ঠান রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে। শোনা গিয়েছে, বিয়ের সব রীতি-রেওয়াজ শুরু হবে গণেশ স্থাপনার মধ্য দিয়ে। এরপর মেহেন্দি-হলুদের রীতি শুরু হবে। বিয়ের জন্য বেশ কিছু বিশেষ প্রস্তুতি করা হয়েছে। মেহেন্দি ও হলুদের পর সন্ধ্যায় দমদার সঙ্গীতের অনুষ্ঠান হওয়ার কথা।

Advertisement
কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্রা কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্রা
হাইলাইটস
  • বলিউডের চর্চিত জুটি কিয়ারা আদবানী ও সিদ্ধার্থ মালহোত্রা ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পরতে চলেছেন
  • কিয়ারা ও সিদ্ধার্থের প্রাক-বিয়ের অনুষ্ঠান রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে
  • শোনা গিয়েছে, বিয়ের সব রীতি-রেওয়াজ শুরু হবে গণেশ স্থাপনার মধ্য দিয়ে

বলিউডের চর্চিত জুটি কিয়ারা আদবানী ও সিদ্ধার্থ মালহোত্রা ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পরতে চলেছেন। এই তারকা জুটি রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বিয়ে করতে চলেছেন। সিদ-কিয়ারার এই বিয়ে খুবই ব্যক্তিগত পরিসরে হবে। যেখানে উপস্থিত থাকবেন এই জুই তারকার পরিবার ও তাঁদের কিছু ঘনিষ্ঠ বন্ধু। বিয়ের সব রীতি আজ থেকেই শুরু হতে চলেছে।

গণেশ স্থাপনার মাধ্যমে শুরু প্রাক বিয়ের অনুষ্ঠান
কিয়ারা ও সিদ্ধার্থের প্রাক-বিয়ের অনুষ্ঠান রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে। শোনা গিয়েছে, বিয়ের সব রীতি-রেওয়াজ শুরু হবে গণেশ স্থাপনার মধ্য দিয়ে। এরপর মেহেন্দি-হলুদের রীতি শুরু হবে। বিয়ের জন্য বেশ কিছু বিশেষ প্রস্তুতি করা হয়েছে। মেহেন্দি ও হলুদের পর সন্ধ্যায় দমদার সঙ্গীতের অনুষ্ঠান হওয়ার কথা। যেখানে বলিউডের কিছু তারকা তাঁদের পারফর্ম করবেন। জানা গিয়েছে, সঙ্গীতে কিয়ারা ও সিদ্ধার্থ তাঁদের কিছু সিনেমার গানে নাচ করবেন। 

বিয়ের পর গ্র্যান্ড পার্টি
হলুদ-মেহেন্দির রীতির পর সোমবার ৬ ফেব্রুয়ারি কিয়ারা ও সিদ্ধার্থ বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। বিয়ের পর ৭ ফেব্রুয়ারি গ্র্যান্ড পার্টির আয়োজন করবে বলেও জানা গিয়েছে। 

আরও পড়ন: কিয়ারার পর বরযাত্রী সমেত সূর্যগড়ে হবু বর সিদ্ধার্থ, আজ মেহেন্দি-সঙ্গীত

নববধূকে সাজাতে পৌঁছে গিয়েছে পুরো টিম
কিয়ারা এর আগে পর্দায় একাধিকবার বউয়ের সাজ সাজলেও এবার বাস্তবে তিনি বধূর বেশে ধরা দেবেন। তাই সেই বিশেষ দিনে বিশেষ মানুষরাই তাঁকে সাজিয়ে তুলবেন এটাই স্বাভাবিক। ওয়েডিং ড্রেসের জন্য কিয়ারা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পোশাকে সেজে উঠবেন এবং অভিনেত্রীকে সাজাবেন জনপ্রিয় মেকআপ আর্টিস্ট স্বর্ণলেখা গুপ্ত। শোনা যাচ্ছে, কিয়ারার হেয়ার স্টাইলিস্ট অমিত ঠাকুর ও বলিউডের মেহেন্দি ডিজাইনার কুইন বীনা নাগদাও সূর্যগড় প্যালেসে চলে এসেছেন। অপরদিকে এই রাজকীয় ওয়েডিং শ্যুটের জন্য বিশাল পাঞ্জাবী তাঁর পুরো টিম নিয়ে চলে এসেছেন। 

Advertisement
সিদ-কিয়ারা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বলিউডের তারকারা যোগ দেবেন সিদ-কিয়ারার বিয়েতে
বলিউডের বেশ কিছু তারকা সিদ-কিয়ারার বিয়েতে যোগ দিতে জয়সলমেরে পৌঁছাবেন। ঘনিষ্ঠ সূত্রের খবর, রবিবার দুপুরের মধ্যেই চাটার্ড বিমানে করে করণ জোহর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, ইশা আম্বানী সহ বেশ কিছু বি-টাউন তারকা মুম্বই থেকে জয়সলমেরে আসবেন। এছাড়া রিপোর্ট মারফৎ এও জানা গিয়েছে যে রবিবার রাত আটটা নাগাদ আরও এক চাটার্ড প্লেন জয়সলমের আসতে চলেছে, যেখানে আরও কিছু বলিউডের তারকাদের আসার কথা রয়েছে। সেই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সলমন খানের মতো ব্যক্তিত্বরা। সিদ্ধার্থ ও কিয়ারার পরিবারের কিছু সদস্য শুক্রবারই জয়সলমের পৌঁছে গিয়েছিলেন বিয়ের প্রস্তুতি দেখার জন্য। 

আরও পড়ুন: আমাজনকে বিয়ের স্বত্ব বিক্রি করলেন সিদ-কিয়ারা? ওটিটির পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

আঁটোসাটো সুরক্ষা ব্যবস্থা
বলিউড বিগ ফ্যাট ওয়েডিং বলে কথা তাই তার নিরাপত্তা ব্যবস্থাতেও কোনও ত্রুটি রাখা চলবে না। শোনা গিয়েছে, এই বিয়ের নিরাপত্তার ও সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিনকে দেওয়া হয়েছে। অতিথিদের মোবাইল প্যালেসে ঢোকার আগেই জমা দিয়ে দিতে হবে বলে জানা গিয়েছে। এখানে উল্লেখ্য, বিয়ের ছবি প্রকাশ করেই সিদ-কিয়ারা তাঁদের সম্পর্কে শিলমোহর দেবেন।     

Advertisement