scorecardresearch
 

Arijit Singh: শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা

করোনা আক্রান্ত (Corona Virus) হয়ে চলে গেলেন বলিউ গায়ক অরিজিৎ সিংয়ের মা। সপ্তাহ দুয়েক আগে রক্তের সংকেট জীবন বিপন্ন হয়েছিল তাঁর। প্রয়োজন ছিল A নেগেটিভ গ্রুপের রক্ত। চিকিৎসার পর স্থিতিশীল ছিলেন অরিজিতের মা। সপ্তাহ খানেকে মধ্যে কোভিড আক্রান্ত হওয়ার কারণে অত্যন্ত সংকটজনক অবস্থায় তাঁকে আইসিইউতে স্নানান্তরিত করা হয়। রাখা হয় লাইফ সাপোর্টে। বৃহস্পতিবার ২০ মে সকাল ১১টা নাগাদ প্রয়াত হন তিনি।

Advertisement
মায়ের সঙ্গে অরিজিৎ মায়ের সঙ্গে অরিজিৎ
হাইলাইটস
  • বৃহস্পতিবার ২০ মে সকাল ১১টা নাগাদ প্রয়াত হন তিনি।
  • গত কয়েক দিন তিনি ECMO ওয়ার্ডেই চিকিৎসাধীন ছিলেন ঢাকুরিয়ার এ এম আর আই হাসপাতালে।
  • রাখা হয় লাইফ সাপোর্টে।

করোনা আক্রান্ত (Corona Virus) হয়ে চলে গেলেন বলিউ গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh's mother) মা। সপ্তাহ দুয়েক আগে রক্তের সংকেট জীবন বিপন্ন হয়েছিল তাঁর। প্রয়োজন ছিল A নেগেটিভ গ্রুপের রক্ত। সোশাল মিডিয়ায় রক্ত চেয়ে পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ব্লাড মেটস নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা এ বিষয়ে খুব সাহায্য করেছিল। চিকিৎসার পর স্থিতিশীল ছিলেন অরিজিতের মা।

তবে সপ্তাহ খানেকে মধ্যে কোভিড আক্রান্ত হওয়ার কারণে অত্যন্ত সংকটজনক অবস্থায় তাঁকে আইসিইউতে স্নানান্তরিত করা হয়। রাখা হয় লাইফ সাপোর্টে। গত কয়েক দিন তিনি ECMO ওয়ার্ডেই চিকিৎসাধীন ছিলেন ঢাকুরিয়ার এ এম আর আই হাসপাতালে। বৃহস্পতিবার ২০ মে সকাল ১১টা নাগাদ প্রয়াত হন তিনি।

গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিংয়ের মা। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। বাঁচানোর জন্য দ্রুত বিরল গ্রুপের রক্ত প্রয়োজন। এ মর্মে একটি সোশাল মিডিয়া পোস্ট করে জনসাধারণের কাছে সাহায্য চাওয়া হয়েছে। চিকিৎসার জন্য প্রয়োজন এ নেগেটিভ গ্রুপের রক্ত।

 

শহর কলকাতায় রক্তের সঙ্কট নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংস্থা ব্লাড মেটস ঘটনা জানার পর রক্ত জোগাড় করার কাজে নেমেছিল। সংস্থার তরফ থেকে সুদেষ্ণা গুহ নামের এক স্বেচ্ছাসেবী সোশাল পোস্ট করে লেখেন, 'গায়ক অরিজিৎ সিংয়ের মা–র জন্য এ নেগেটিভ ডোনার চাই আগামীকাল ঢাকুরিয়া আমরিতে। উৎসাহী রক্তদাতারা যোগাযোগ করুন ‌নিতাশার সঙ্গে 8017197476‌ নাম্বারে। পুনশ্চ:‌ কোনও সেলেবের কেসে আমরা সাধারণত পরিচয় প্রকাশ করি না। কিন্তু যেহেতু অরিজিৎ এই সময়ের অন্যতম জনপ্রিয় মুখ এবং এ নেগেটিভ অত্যন্ত বিরল গ্রুপ, সেহেতু পরিচয়প্রকাশ করতে বাধ্য হচ্ছি। কারণ আমাদের কাছেও নেগেটিভ গ্রুপের ভাঁড়ার তলানিতে।'

Advertisement

 

Advertisement