scorecardresearch
 

Swayamvar Mika Di Vohti: পাত্রী পেলেন মিকা! স্বয়ম্বরে জয়ী এই রাজকুমারীকেই বিয়ে করবেন শিল্পী?

Swayamvar Mika Di Vohti: একেবারে শেষ পর্যায় এসেছে মিকার শো। আর মাত্র ৪ রাজকন্যা বাকি, যার মধ্যে একজন মিকা সিংয়ের কনে হবেন। সূত্র মারফত জানা যাচ্ছে, মিকার জীবনের রাজকুমারী কে হবেন সেই সিদ্ধান্ত ইতিমধ্যে হয়ে গেছে।

Advertisement
সঙ্গীতশিল্পী মিকা সিং সঙ্গীতশিল্পী মিকা সিং

স্বয়ম্বরে পাত্রী খুঁজছেন মিকা সিং (Mika Singh)। মিকাকে দেখে মনে হচ্ছে যে,বিয়ে করার সব প্রস্তুতি তিনি সেরে ফেলেছেন। একেবারে শেষ পর্যায় এসেছে মিকার শো (Mika Singh Show)। আর মাত্র ৪ রাজকন্যা বাকি, যার মধ্যে একজন মিকা সিংয়ের কনে হবেন। সূত্র মারফত জানা যাচ্ছে, মিকার জীবনের রাজকুমারী কে হবেন সেই সিদ্ধান্ত ইতিমধ্যে হয়ে গেছে।

খবর অনুযায়ী, 'স্বয়ম্বর মিকা দি ভোটি' (Swayamvar Mika Di Vohti) -র বিজয়ী হবেন আকাঙ্খা পুরি (Akanksha Puri)। মিকার মন জয় করেছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু  আকাঙ্খা। বিজয়ী হওয়া প্রসঙ্গে  বলিউড লাইফ আকাঙ্খাকে জিজ্ঞেস করায়, তিনি বলেন – এই শো সম্প্রচার শেষ না হওয়া পর্যন্ত তিনি এই বিষয়ে কিছু বলতে পারবেন না, কারণ তিনি আমি চুক্তির অধীনে আছেন। 

আকাঙ্খা আরও বলেন- "আমি শো জিতেছি কি না, তা দেখতে হলে আপনাকে শো দেখতে হবে।" এই শো চলাকালীন মিকা সিং ইন্দোরে আকাঙ্খা পুরীর বাড়িতেও গিয়েছিলেন। আকাঙ্খার বাবা-মা এবং পরিবারের সঙ্গে ভাল সময় কাটিয়েছেন মিকা এবং তাঁদের সঙ্গে দেখা করে খুব খুশি হন সঙ্গীতশিল্পী।

আকাঙ্খাপুরী এবং মিকা সিং গত ১০-১২ বছর ধরে একে অপরের খুব ভাল বন্ধু। শো -তে প্রবেশের পরে আকাঙ্খা বলেন যে, স্বয়ম্বর-এ মিকা সিংকে অন্যান্য মেয়েদের সঙ্গে দেখে তিনি খুব ঈর্ষান্বিত হয়েছিলেন এবং তারপরে তিনি বুঝতে পেরেছিলেন যে, তিনি মিকাকে ভালোবাসেন। কিছু না ভেবেই স্বয়ম্বরে ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে সকলইকে চমকে দিয়েছিলেন আকাঙ্খা। এমনকি তাঁকে দেখে চমকে গিয়েছিলেন স্বয়ং মিকা সিংও। 

এদিকে স্বয়ম্বরে মিকার সঙ্গে বিশেষ বন্ডিং দেখা যাচ্ছে কলকাতার প্রান্তিকা দাসেরও। শো-তে বহুবার মিকাকে বলতে শোনা গেছে যে, প্রান্তিকা তাঁর সবচেয়ে প্রিয়। এমনকি একাধিকবার প্রান্তিকাকে নিজের প্রিয় রাজকুমারী বলেও সম্বোধন করেছেন সঙ্গীতশিল্পী। এখন দেখার বিষয় হল মিকা সিং, প্রান্তিকা ও আকাঙ্খার মধ্যে কাকে বেছে নেন? নাকি অন্য কেউ হবে বিজয়ী? 

Advertisement

 

Advertisement