scorecardresearch
 

ঘূর্ণিঝড় Tauktae-র তাণ্ডবে ক্ষয়ক্ষতি হয়েছে অমিতাভ- অক্ষয়ের অফিসও!

ঘূর্ণিঝড় তাওকাতের (Tauktae) দাপটে মুম্বইয়ের বেশ কিছু জায়গায় প্রবল বৃষ্টিতে জল জমে যায়। গাছ ও বৈদ্যুতিক খুঁটিও উপড়ে পড়ে। মহারাষ্ট্রের একাধিক জেলা থেকে মৃত্যুর খবর সামনে আসে। ক্ষয়ক্ষতি বাদ যায়নি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও অক্ষয় কুমারের (Akshay Kumar) অফিসও।

অক্ষয় কুমার ও অমিতাভ বচ্চন অক্ষয় কুমার ও অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • ঘূর্ণিঝড়ের দাপটে মুম্বইয়ের বেশ কিছু জায়গায় প্রবল ক্ষয়ক্ষতি হয়েছে।
  • ক্ষয়ক্ষতি বাদ যায়নি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারের অফিসও।
  • এই বিপর্যয়ের কয়েকটি ছবিও ইতিমধ্যে সামনে এসেছে। 

দেশের দক্ষিণ পশ্চিম অংশে তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় তাওকাতের (Tauktae)। ঘূর্ণিঝড়ের দাপটে মুম্বইয়ের বেশ কিছু জায়গায় প্রবল বৃষ্টিতে জল জমে যায়। গাছ ও বৈদ্যুতিক খুঁটিও উপড়ে পড়ে। মহারাষ্ট্রের একাধিক জেলা থেকে মৃত্যুর খবর সামনে আসে। ক্ষয়ক্ষতি বাদ যায়নি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)অক্ষয় কুমারের (Akshay Kumar) অফিসও। এই দুই সুপারস্টারের কার্যালয় জলমগ্ন রয়েছে এবং প্রবল ঝড়ের কারণে বহু গাছও ভেঙে পড়েছে সেখানে। এই বিপর্যয়ের কয়েকটি ছবিও ইতিমধ্যে সামনে এসেছে। 

অমিতাভ বচ্চনের অফিসেরে ক্ষয়ক্ষতি 

বলিউড শাহেনশাহ নিজেই সোশ্যাল মাধ্যমে লিখেছেন সাইক্লোনের তাণ্ডবের কথা। "ঘূর্ণিঝড়ের কারণে এক নীরবতা ছড়িয়ে পড়েছে। দিনরাত বৃষ্টি হচ্ছে। গাছ ভেঙে পড়ছে। মূল অফিস জলবদ্ধ। আমার কর্মচারীরা জল বের করতে ব্যস্ত। তাঁদের কাজ সত্যিই প্রশংসনীয়। এই কাজ করতে গিয়ে কর্মীদের পোশাকও ভিজে যাচ্ছে। এমন পরিস্থিতিতে আমরা অভিষেক বচ্চনের পিঙ্ক প্যান্থার্স দলের কিছু টি-শার্ট কর্মীদের দিয়েছি।"

 

 

এর আগেও সকলকে ঘূর্ণিঝড়ের জন্য সতর্ক করেছিলেন বিগ বি। তিনি ট্যুইটারে লিখেছিলেন, "সকলকে অনুরোধ করছি এই ভয়াবহ পরিস্থিতিতে না বেড়িয়ে, সাবধানে বাড়িতেই থাকুন।"

Amitabh Bachchan

অক্ষয় কুমারের অফিসেরে ক্ষয়ক্ষতি 

অমিতাভ বচ্চন ছাড়া অক্ষয় কুমারের মুম্বইয়ের অফিসেও ক্ষয়ক্ষতি হয়েছে। সেখানে গাছপালা ভেঙে পড়েছে। এছাড়াও বন্দ্রাতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের নতুন বাড়ির সামনেও প্রবল ঝড়ের কারণে গাছ ভেঙে পড়েছে। এমনকি জলমগ্ন গোটা অ্যাপার্টমেন্ট। 

Alia bhatt ranbir

আরও পড়ুন:  ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কোভিড জয়ী অমিতাভ 

ঘূর্ণিঝড় তাওকতের জন্য গোয়া, মুম্বই, গুজরাট সহ দক্ষিণের রাজ্যগুলিতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সরকার ও প্রশাসন তাঁদের যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে বিপদ থেকে মানুষকে রক্ষা করতে। এমনকি সাইক্লোনের দাপটে ওয়াংখেড়ে স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সঙ্গে আরব সাগরে উল্টে গিয়েছে পি ৩০৫ নামের একটি জাহাজ। সেখানে মোট ২৭৩ জন যাত্রী ছিলেন। ভারতীয় নৌসেনার তরফে এখনও পর্যন্ত ১৭৭ জনকে উদ্ধার .করা সম্ভব হয়েছে।  এখনও ৯৬ জন যাত্রী নিখোঁজ। যা নিয়ে শঙ্কিত তাঁদের পরিবার-পরিজন। নিখোঁজদের মৃত্যুর আশঙ্কাও করা হচ্ছে।