scorecardresearch
 

Tiger Shroff- Disha Patani Breakup: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ফাটল? টাইগার- দিশার ব্রেকআপের জল্পনা

Tiger Shroff- Disha Patani Breakup: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে বিচ্ছেদ বলিউড জুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফের। সকলের মনেই  প্রশ্ন জাগছে, কী এমন হল যে, আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা?

Advertisement
দিশা পাটানি এবং টাইগার শ্রফ দিশা পাটানি এবং টাইগার শ্রফ

Tiger Shroff- Disha Patani Breakup: বি-টাউনে যেমন নতুন সম্পর্ক গড়ে ওঠে, সেরকম সম্পর্ক ভাঙার খবরও প্রায়শই মেলে। সামনে এলো এরকমই আর এক খবর। দীর্ঘ ৬ বছরের সম্পর্কে বিচ্ছেদ বলিউড জুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফের। সকলের মনেই  প্রশ্ন জাগছে, কী এমন হল যে, আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা?

টাইগার শ্রফ এবং দিশা পাটানি বলিউডের অন্যতম প্রিয় জুটি। পার্টি হোক কিংবা অ্যাওয়ার্ড শো, প্রায়ই একসঙ্গে দেখা যায় তাঁদের। তবে শোনা যাচ্ছে, ব্রেকআপ করেছেন টাইগার-দিশা। যদিও এবিষয়টি এখনও পর্যন্ত নিশ্চিত করেননি তাঁরা। তবে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে,গত এক বছর ধরে টাইগার ও দিশার সম্পর্কে নানা উত্থান-পতন চলছিল। তবে এর আগে বিষয়টি জানাজানি হতে দেননি জুটি।

 

tiger shroff disha patani breakup news the bollywood couple ends relationship after dating for almost 6 years

আর পড়ুন: ব্রণ নিয়ে বারবার কটাক্ষ! ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন

যদিও দিশা ও টাইগার কেন আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তার আসল কারণ এখনও সামনে আসেনি। তবে এটা নিশ্চিত যে দুই তারকাই এখন 'সিঙ্গেল'। এই খবরটি প্রকাশ্যে এসেছে টাইগারের এক ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে। তিনি বলেন, ব্রেকআপের পর টাইগারের কর্মজীবনে কোনও প্রভাব পড়েনি। আগের মতোই কাজে মনোযোগী দেখা যায় তাঁকে। 

 

tiger shroff disha patani breakup news the bollywood couple ends relationship after dating for almost 6 years

আর পড়ুন:  'তুমিই যে আমার মা'-তে নতুন এন্ট্রি 'ম্যান্ডি'-র! আরুর জীবনে আরোহির জায়গা নিতে পারবে?

প্রসঙ্গত, বর্তমানে লন্ডনে পরবর্তী ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন জ্যাকি শ্রফ পুত্র। এরপর দিশা পাটানিকে দেখা যাবে 'এক ভিলেন রিটার্নস' ছবিতে। অন্যদিকে টাইগারের হাতে রয়েছে 'গণপত' এবং 'বাঘি ৪'-র মতো ছবিগুলি। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, সম্পর্কে বিচ্ছেদ হলেও এখনও বন্ধুত্ব অটুট রয়েছে দিশা এবং টাইগারের। 

Advertisement

 

Advertisement