scorecardresearch
 

Uorfi Javed No Makeup: চোখ- মুখ-ঠোঁট ফুলে ঢোল! মেকআপ ছাড়াই ছবি শেয়ার করলেন উরফি, হঠাৎ কী হল?

Uorfi Javed: উরফি জাবেদকে চেনেন না, এরকম নেটিজেন খুব কমই আছেন বোধ হয়। উরফি মানেই নিত্যনতুন চমক। তাঁর ফ্যানেদের সংখ্যাও বিপুল। ঘুম থেকে উঠেই একেবারে মেকআপ ছাড়া ছবিগুলি তুলেছেন তিনি।

Advertisement
উরফি জাভেদ (ছবি: ইনস্টাগ্রাম) উরফি জাভেদ (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় থাকেন উরফি জাভেদ। তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। উরফি জাবেদকে চেনেন না, এরকম নেটিজেন খুব কমই আছেন বোধ হয়। উরফি মানেই নিত্যনতুন চমক। তাঁর ফ্যানেদের সংখ্যাও বিপুল। সোমবার নিজের সোশ্যাল পেজে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ঘুম থেকে উঠেই একেবারে মেকআপ ছাড়া ছবিগুলি তুলেছেন তিনি। চোখ- মুখ-ঠোঁট ফোলা, লাল হয়ে গেছে, হঠাৎ কী হল ইন্টারনেট সেনসেশনের? 

মুখের এই অবস্থার আসল কারণ উরফি নিজেই জানালেন। অভিনেত্রী লিখেছেন, "আমি আমার মুখ দিয়ে প্রচুর মন্তব্য পাচ্ছি। অনেকে ভাবছেন মুখে ফিলার করিয়েছি। আমার অ্যালার্জি আছে, যার কারণে আমার মুখ বেশিরভাগ সময় ফুলে থাকে। দু'দিন অন্তর ঘুম থেকে উঠে দেখি মুখ ফুলে আছে। এজন্যেই আমি সব সময় চরম অস্বস্তিতে থাকি। 

উরফি আরও লেখেন, "এটা ফিলার না বন্ধুরা, এটা অ্যালার্জি। আমার ইমিউনোথেরাপি চলছে, কিন্তু এরপর যদি আমার মুখ ফোলা দেখেন, জানবেন যে আমি সেই খারাপ অ্যালার্জি দিনের মধ্যে দিয়ে যাচ্ছি। আমি আমার স্বাভাবিক ফিলার এবং বোটক্স ছাড়া আর কিছুই করতে পারিনি। এটা আমি ১৮ বছর বয়স থেকে করে আসছি। আমার মুখ ফোলা দেখলে, আর ফিলার না করার পরামর্শ দেবেন না দয়া করে। শুধু সহানুভূতিই যথেষ্ট।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

Advertisement

 

প্রসঙ্গত, শিরোনামে থাকেন উরফি জাভেদ। নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য প্রায়ই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী। প্রতিবার নয়া স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়েন তিনি। কখনও অনাবৃত ঊর্ধ্বাঙ্গ, তো কখনও উদ্ভট পোষাক, এভাবেই বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। এমনকী প্রপসের তালিকায় রয়েছে ঘড়ি, ব্লেড, কাঁচ, ব্যান্ডেজ, সফট টয়েজ, পেরেক থেকে শুরু করে আরও রকমারি জিনিস। 

 

Advertisement