scorecardresearch
 

Vicky-Katrina Wedding: বিয়ের আগে বিপত্তি, ভিকি-ক্যাটের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

অভিযোগে আইনজীবী নেত্রবিন্দ সিং জাদৌন বলেছিলেন যে চৌথ মাতা মন্দির একটি ঐতিহাসিক মন্দির। যেখানে বহু ভক্ত প্রতিদিন দর্শন ও আরতি করতে আসেন। হোটেল সিক্স সেন্স ম্যানেজমেন্ট ৬ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চৌথ মাতার প্রধান সড়কটি বন্ধ করে দিয়েছে, যার কারণে এখানে আগত ভক্তদের সমস্যা হচ্ছে।

Advertisement
ক্যাটরিনা - ভিকি ক্যাটরিনা - ভিকি

সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স বারওয়ারা ফোর্ট হোটেলে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে। একই সময়ে সাওয়াই মাধোপুরের একজন আইনজীবী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল-সহ হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে সাওয়াই মাধোপুরে জেলা সেবা কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করেছেন।


বর ও কনে সমস্যায়

অভিযোগে আইনজীবী নেত্রবিন্দ সিং জাদৌন বলেছিলেন যে চৌথ মাতা মন্দির একটি ঐতিহাসিক মন্দির। যেখানে বহু ভক্ত প্রতিদিন দর্শন ও আরতি করতে আসেন। হোটেল সিক্স সেন্স ম্যানেজমেন্ট ৬ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চৌথ মাতার প্রধান সড়কটি বন্ধ করে দিয়েছে, যার কারণে এখানে আগত ভক্তদের সমস্যা হচ্ছে। ভক্তদের অনুভূতি ও সমস্যার পরিপ্রেক্ষিতে এডভোকেটের পক্ষ থেকে জেলা সেবা কর্তৃপক্ষ সোয়াই মাধোপুরে অভিযোগ দায়ের করা হয়েছে। আবেদনটি উপস্থাপন করে তিনি জনমতের কথা মাথায় রেখে এই রুটটি নির্বিঘ্নে চালু করার দাবি জানিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনা ও ভিকি কৌশলের পরিবার পৌঁছে গেছেন বিলাসবহুল হোটেলে। ৬ ডিসেম্বর মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে সবাইকে দেখা গেছে। ভিকি কৌশল ট্রাউজার এবং প্রিন্টেড শার্টে দেখা গেছে। সেই সঙ্গে ক্যাটরিনা কাইফকে দেখা গেল হলুদ রঙের শারারায়। দুজনেই ৯ ডিসেম্বর দুর্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। দুজনের বিয়ের ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত মানুষ।

Advertisement

এর বাইরে যদি আমরা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের ডায়েটের কথা বলি, দুজনেই কার্ব ডায়েটে নেই। দুজনের ঘনিষ্ঠ বন্ধু এবং ইন্ডাস্ট্রির সেলিব্রিটিরা বিয়ের জন্য বিমানবন্দরে পৌঁছেছেন, যেখান থেকে সবাই বিয়ের ভেন্যুতে রওনা হবেন। বিমানবন্দরে স্বাগত জানাচ্ছেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। সোশ্যাল মিডিয়ায় আসছে অনেক ছবি।

 

Advertisement