scorecardresearch
 

URI-র দ্বিতীয় বর্ষপূর্তিতে নতুন সাই-ফাই ছবির ঘোষণা! সুপারহিরো ভিকির নয়া চমক

ঠিক দুবছর আগে 'উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক' (Uri: The Surgical Strike) বক্স অফিসে সুপারহিট হয়েছিল। 'উরি'-র দ্বিতীয় বর্ষ উদযাপনে, সামনে এল 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-র (The Immortal Ashwatthama) পোস্টার। আদিত্য ধরের (Aditya Dhar) পরিচালনায় তৈরি এই ছবিতে মহাভারতের অশ্বত্থামা হয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। 

 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-তে ভিকি কৌশল 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-তে ভিকি কৌশল
হাইলাইটস
  • URI-র বর্ষপূর্তিতে নতুন সাই-ফাই ছবির ঘোষণা!
  • আসছে সাই-ফাই ছবি 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'
  • অশ্বত্থামা চরিত্রে চমক অভিনেতা ভিকি কৌশলের।

ঠিক দুবছর আগে 'উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক' (Uri: The Surgical Strike) বক্স অফিসে সুপারহিট হয়েছিল। আবার একসঙ্গে কাজ করছেন এই ছবির টিম। 'উরি'-র দ্বিতীয় বর্ষ উদযাপনে, সামনে এল 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-র (The Immortal Ashwatthama) পোস্টার। আদিত্য ধরের (Aditya Dhar) পরিচালনায় তৈরি এই ছবিতে মহাভারতের অশ্বত্থামা হয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। 

আবার একজোট হয়েছেন পরিচালক আদিত্য ধর ও প্রযোজক রনি স্ক্রিউওয়ালা। সাই-ফাই (Sci-Fi) ছবি 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-র পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন আদিত্য। তিনি জানান, এই ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে ভিকি কৌশলকে। বলিউড ইন্ডাস্ট্রিকে চমক দিতে চলেছেন এই ছবি। 

আরও পড়ুন: জানেন দীপিকার পছন্দের খাবার কী? নতুন কায়দার নিজেই জানালেন নায়িকা

উড়িতে ভিকির প্রশংসায় পঞ্চমুখ সকলে। অসামান্য অভিনয়ের জন্যে জাতীয় পুরস্কারও পেয়েছেন। নতুন ছবির পোস্টার নিজেই শেয়ার করে অভিনেতা ট্যুইটারে লিখেছেন, "আমি অভিভূত এবং অস্থির লাগছে..উরির দ্বিতীয় বর্ষপূর্তিতে এই ছবির টিম আপনাদের 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-র দুনিয়ার ঝলক দেখিয়েছেন। নতুন এই যাত্রা শুরু করার জন্য আর যেন অপেক্ষা করতে পারছি না..."

ভিকি যে দুটি পোস্টার শেয়ার করেছেন, তার একটিতে দেখা যাচ্ছে একটি হাতের আঙ্গুলে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি‌। তাঁকে দেখে মনে হচ্ছে কোনও সুপারহিরো। আঙ্গুলের মধ্যে বিভিন্ন যন্ত্র লাগানো রয়েছে এবং কোনও হাই-টেক শহরের প্রেক্ষাপট রয়েছে নেপথ্যে। দ্বিতীয় পোস্টারে বিশাল আকারের শিব মূর্তির সামনে হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। তাঁর হাতে রয়েছে একটি তলোয়ার।

এই ছবির জন্য ঘোড়ায় চড়া এবং যুযুৎসু শিখছেন ভিকি কৌশল। চলতি বছরের এপ্রিল থেকে শুরু হবে ছবির শ্যুটিং।