scorecardresearch
 

সামনে এল বিরাট-অনুষ্কার মেয়ে, নাম কী রাখলেন? জানালেন অনুষ্কা

গত ১১ জানুয়ারি কন্যা সন্তান হয়েছে বিরাট কোহলী (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma)-এর। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন বিরাট। এবার ফ্যানেদের অপেক্ষার অবসান ঘটিয়ে মেয়ের ছবি সামনে আনলেন তাঁরা।জানালেন নাম রেখেছেন 'ভামিকা' (Vamika)।

Advertisement
মেয়ে ভামিকার সঙ্গে বিরুষ্কা (ছবি: ফেসবুক) মেয়ে ভামিকার সঙ্গে বিরুষ্কা (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • জন্মের ২১ দিন পড়ে প্রকাশ্যে বিরুষ্কার মেয়ের ছবি।
  • পোস্ট করার কিছুক্ষণেই সুপার ভাইরাল সেই ছবি।
  • মেয়ের ছবির সঙ্গে আগেবঘণ পোস্ট অনুষ্কা ও বিরাটের।

গত ১১ জানুয়ারি কন্যা সন্তান হয়েছে বিরাট কোহলী (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma)-এর। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন বিরাট।  তিনি লিখেছিলেন, " 'ঈশ্বরের আশীর্বাদে আমদের কন্যা সন্তান হয়েছে কিছুক্ষণ আগেই। যাঁরা আমাদের আশীর্বাদ, শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন, তাঁদের আমি ধন্যবাদ জানাই। অনুষ্কা ও সন্তান, দুজনেই সুস্থ আছে।" এবার ফ্যানেদের অপেক্ষার অবসান ঘটিয়ে মেয়ের ছবি সামনে আনলেন তাঁরা, জানালেন নামও।

মেয়ের জন্ম হওয়ার ২১ দিনের মাথায় ছবি প্রকাশ্যে আনলেন বিরুষ্কা। সকলকে জানালেন আদরের মেয়ের নাম। ছবিটি শেয়ার করে লিখেছেন, " আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব ও কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি। তবে আমাদের জীবনকে সম্পূর্ণ নতুন মাত্রা দিয়ে ছোট্ট ভামিকা।  হাসি, কান্না, উদ্বেগ, আনন্দ প্রতিটা আবেগর অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তর মধ্যে! ঘুম নেই কিন্তু আমাদের হৃদয় ভালবাসায় পরিপূর্ণ। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ জানাই শুভেচ্ছা, প্রার্থনা এবং শুভ কামনার জন্যে।"

 

ইংরাজিতে দুজনের নামের অক্ষর মিলিয়েই নিজেদের সন্তানের নাম 'ভামিকা' (Vamika) রেখেছেন এই তারকা জুটি। অনুষ্কার পোস্টে বিরাট লেখেছেন, "আমার পুরো পৃথিবী একই ফ্রেমে।"

ভামিকা

আরও পড়ুন: করিনার মেটারনিটি স্টাইল ফ্যাশনে ইন! কাফতানে নজর কাড়লেন 'মম টু বি'

Advertisement

ভামিকা আসলে হিন্দু ধর্ম অনুসারে দেবী দুর্গার এক নাম। খুঁজে খুঁজে নিজেদের নামের সঙ্গে মিলিয়ে এই নামটি রেখেছেন তাঁরা। একরত্তির ছবি দেখা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সকলে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন স্টার কিড ভামিকাকে।

আরও পড়ুন: দ্বিতীয়বার বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা, মেয়ের পর এবার পুত্র সন্তান এল পরিবারে

এর আগে পাপারাৎজিদের জানিয়েছিলেন মেয়েকে প্রচারের আলোতে আনতে চান না তাঁরা। সকলকে নিজেদের গোপনীয়তা বজায় রাখতে দেওয়ার অনুরোধ জানিয়েছিলনে দুজনেই। সন্তানের জন্ম হওয়ার পর বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে জানুয়ারির শেষ সপ্তাহে প্রথমবার মুম্বইয়ের বান্দ্রাতে একসঙ্গে দেখা গিয়েছিল। বিরাট পরেছিলেন কালো রঙা শার্ট ও প্যান্ট। আর অনুষ্কা ছিলেন ডেনিম ওয়্যারে।

Advertisement