scorecardresearch
 

Katrina Kaif: ক্যাটরিনা পরাবেন রাখি! শুনেই অবস্থা খারাপ দুই নায়কের

ভাই-বোনের ভালোবাসা এবং পারস্পরিক সম্মানের প্রতীক রাখি। কিন্তু সেই রাখি বাঁধার প্রস্তাব যদি আসে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) তরফ থেকে, তবে হলফ করে বলা যায় প্রায় সকলেই হাত গুটিয়ে পালাবেন! এর ব্যতিক্রম নন বলিউড সুপারস্টাররাও। বলিউডের দুই নায়কও ঠিক একই কাজ করেছিলেন।

Advertisement
ক্যাটরিনা কাইফ ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • নায়িকার সঙ্গে আপাতত সম্পর্কের গুঞ্জন চলছে অভিনেতা ভিকি কৌশলের।
  • যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল।

রাখি এক পবিত্র বন্ধন। ভাই-বোনের ভালোবাসা এবং পারস্পরিক সম্মানের প্রতীক রাখি। কিন্তু সেই রাখি বাঁধার প্রস্তাব যদি আসে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) তরফ থেকে, তবে হলফ করে বলা যায় প্রায় সকলেই হাত গুটিয়ে পালাবেন! এর ব্যতিক্রম নন বলিউড সুপারস্টাররাও। বলিউডের দুই নায়কও ঠিক একই কাজ করেছিলেন।

এক সময় ক্যাটরিনা এবং অক্ষয় কুমারের (Akshay Kumar) অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে খুব চর্চা হত। নমস্তে লন্ডন থেকে ওয়েলকাম, বহু ছবিতে ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে হিট ছবি দিয়েছেন অক্ষয়। চিত্রনির্মাতা করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইদ করণ-এ ক্যাটরিনা ফাঁস করেছিলেন, অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন তিনি। ঘটনা ঘটেছিল তিস মার খান-এর সেটে। ছবি চূড়ান্ত ফ্লপ হলেও ফারাহ খান পরিচালিত ছবির গান, শিলা কি জওয়ানি দারুণ হিট হয়েছিল। গানের শুটিংয়ের সময় ক্যাটরিনা অক্ষয়কে বলেন, 'তোমায় কি আমি রাখি পরাতে পারি?' তাতে অক্ষয় মজার সুরে বলেছিলেন, 'আমি কি তোমায় থাপ্পড় মারতে পারি?' তার পর আর এ নিয়ে কথা বাড়াননি নায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

একই ভাবে অর্জুন কাপুরকেও (Arjun Kapoor) রাখি পরাতে চেয়েছিলেন ক্যাটরিনা। কোনও ছবিতে জুটি না বাঁধলেও তাঁদের মধ্যে দেখা সাক্ষাৎ হয়েই থাকে। একদিন ক্যাটরিনা হঠাৎই অর্জুনকে রাখি পরানোর প্রস্তাব দেন। কোনও কথা না বলে অর্জুন সোজা চেয়ার ছেড়ে উঠে ঘর ছেড়ে পালিয়ে যান। ক্যাটরিনা বলেন, 'রাখির কথা বলাতেই অর্জুন সোজা দরজার বাইরে চলে গিয়েছিল। এমনকী পরের দিন যখন ওৎ সঙ্গে দেখা হয় তখনও কথা না বলে ফের পালিয়ে গিয়েছিল।'

Advertisement

নায়িকার সঙ্গে আপাতত সম্পর্কের গুঞ্জন চলছে অভিনেতা ভিকি কৌশলের। যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল। বেশ কিছু দিন ধরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি দুই তারকা। পাটিতে এক সঙ্গে দেখা গেলেও সেখানে অনেকের উপস্থিতি ছিল। ফলে আলাদা করে তাঁদের চিহ্নিত করা মুশকিল ছিল। সেই মুশকিল আসন করে দিলেন ভিকি নিজেই। গত কাল ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেও খবর চাউর হয়ে যায়। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে লুকোছাপা আর ধোপে টিকছে না।

২০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ক্যাটরিনার ফ্ল্যাটে দীর্ঘ সময় কাটালেন ভিকি। এর আগে ৮ জুন একই ভাবে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল তাঁকে। গত গভীর রাতে ক্যাটরিনার গাড়ির চালক ভিকি-কে বিল্ডিং গ্রাউন্ড থেকে পথ দেখিয়ে কলোনির বাইরে বার করে নিয়ে যান। দ্য টাইমের রিপোর্টে এ খবর জানানো হেয়েছে। সে সময় বেশি কিছু ছবিও তোলা হয়, যা এখন ভাইরাল হচ্ছে।

 

Advertisement