scorecardresearch
 

Katrina Vicky: চুপিচুপি ক্যাটরিনার ফ্ল্যাটে ভিকি কৌশল! বেরলেন গভীর রাতে

প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল। বেশ কিছু দিন ধরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি দুই তারকা। পাটিতে এক সঙ্গে দেখা গেলেও সেখানে অনেকের উপস্থিতি ছিল। ফলে আলাদা করে তাঁদের চিহ্নিত করা মুশকিল ছিল। সেই মুশকিল আসন করে দিলেন ভিকি নিজেই।

Advertisement
ক্যাটরিনা কাইফ - ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ - ভিকি কৌশল
হাইলাইটস
  • গত কাল ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেও খবর চাউর হয়ে যায়।
  • ফলে তাঁদের সম্পর্ক নিয়ে লুকোছাপা আর ধোপে টিকছে না।
  • ২০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ক্যাটরিনার ফ্ল্যাটে দীর্ঘ সময় কাটালেন ভিকি।

যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল। বেশ কিছু দিন ধরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি দুই তারকা। পাটিতে এক সঙ্গে দেখা গেলেও সেখানে অনেকের উপস্থিতি ছিল। ফলে আলাদা করে তাঁদের চিহ্নিত করা মুশকিল ছিল। সেই মুশকিল আসন করে দিলেন ভিকি নিজেই। গত কাল ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেও খবর চাউর হয়ে যায়। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে লুকোছাপা আর ধোপে টিকছে না।

২০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ক্যাটরিনার ফ্ল্যাটে দীর্ঘ সময় কাটালেন ভিকি। এর আগে ৮ জুন একই ভাবে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল তাঁকে। গত গভীর রাতে ক্যাটরিনার গাড়ির চালক ভিকি-কে বিল্ডিং গ্রাউন্ড থেকে পথ দেখিয়ে কলোনির বাইরে বার করে নিয়ে যান। দ্য টাইমের রিপোর্টে এ খবর জানানো হেয়েছে। সে সময় বেশি কিছু ছবিও তোলা হয়, যা এখন ভাইরাল হচ্ছে।

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) এর আগে অবশ্য একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে খোলাখুলি জানিয়েছিলেন গেলেন, ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

Advertisement

সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

ওপেন থাকলেও দুজনের কেউই এ বিষয়ে নিজেদের মুখ মিডিয়ার সামনে ওপেন করেননি। জল্পনায় ইন্ধন জুগিয়ে বার বার দুজনে দেখা গিয়েছে এক সঙ্গে কিন্তু সম্পর্কের বিষয়টি অফিশিয়াল করা যাচ্ছিল না।  একাধিক সাক্ষাৎকারে ক্যাট এবং ভিকি দুজনেই বলেছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁরা কথা বলতে চান না। তবে হর্ষবর্ধনের বোন, সোনমের সঙ্গে ক্যাটরিনার খুব ভালো বন্ধুত্ব রয়েছে। মনে করা হচ্ছে, সোনম মারফৎ সেই খবর হর্ষবর্ধনের কানে পৌঁছায় এবং সেখান থেকে অন ক্যামেরা গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে।

 

Advertisement