scorecardresearch
 

Most Searched Celebrity On Google: ইনিই ২০২২ সালে Google-এ সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলেব্রিটি

জনি ডেপ (Johnny Depp) এবং অ্যাম্বার হার্ডের (Amber Heard) মানহানির মামলা এই বছরের শুরুর দিকে সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছিল। অভিনেতা অবশেষে তাঁর প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে দায়ের করা মামলায় জয়ী হন। জনসমক্ষে একে অপরকে আক্রমণ করে এই জুটি শিরোনামে উঠে এসেছিল।

Google-এ সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলেব্রিটি Google-এ সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলেব্রিটি
হাইলাইটস
  • ৫.৬ মিলিয়ন সার্চ নিয়ে ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী শীর্ষে রয়েছেন
  • পিছিয়ে কিম কার্দাশিয়ান, এলন মাস্ক

জনি ডেপ (Johnny Depp) এবং অ্যাম্বার হার্ডের (Amber Heard) মানহানির মামলা এই বছরের শুরুর দিকে সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছিল। অভিনেতা অবশেষে তাঁর প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে দায়ের করা মামলায় জয়ী হন। জনসমক্ষে একে অপরকে আক্রমণ করে এই জুটি শিরোনামে উঠে এসেছিল। ডেপ হয়তো মামলা জিতেছিলেন, কিন্তু ২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটির (Most Searched Celebrity On Google In 2022) নিরিখে তিনি অ্যাম্বারের কাছে হেরে গিয়েছেন! হলিউড নিউজ ওয়েবসাইট সেলেবট্যাটলারের মতে, কিম কার্দাশিয়ান, এলন মাস্ক এবং অন্যান্যদের পিছনে ফেলে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি মাসে গড়ে ৫.৬ মিলিয়ন সার্চ নিয়ে ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী শীর্ষে রয়েছেন।

২০১৮ সালে একটি সংবাদমাধ্যম দেওয়া সাক্ষাৎকারে অ্যাম্বার হার্ড দাবি করেছিলেন যে তিনি গার্হস্থ্য নির্যাতনের শিকার। এই সাক্ষাৎকারের পরেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন হলিউড তারকা জনি ডেপ। দীর্ঘ ছয় সপ্তাহ ধরে শুনানি চলার পর রায় ঘোষণা করে আদালত। জনির বিরুদ্ধে আনা গার্হস্থ্য হিংসা ও যৌন হেনস্থার অভিযোগ মানহানিকর বলে উল্লেখ করা হয়। ১.৫ কোটি ডলারের ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয় অ্যাম্বার হার্ডকে।

এই মামলার কারণে খবরের শিরোনামে ছিলেন দুই তারকা। মামলার কারণে প্রতিদিনই খবরে ছিলেন অ্যাম্বার হার্ড। ২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রে মাসে গড়ে ৫.৬ মিলিয়ন সার্চ হয়েছে তাঁর নামে। দেড়শো জন সেলিব্রিটির মধ্যে শীর্ষে স্থান পেয়েছেন অ্যাম্বার। অন্যদিকে, জনি ৫.৫ মিলিয়ন মাসিক সার্চ নিয়ে জনি ডেপ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। এদিকে, কিম কার্দাশিয়ান, এলন মাস্ক, টম ব্র্যাডি, পিট ডেভিডসন এবং প্রয়াত রানি দ্বিতীয় এলিজাবেথও এই তালিকায় রয়েছেন। প্রয়াত রানি প্রতি মাসে ৪.৩ মিলিয়ন গুগল সার্চ পেয়েছেন।

 
; ; ;