scorecardresearch
 

Justin Bieber Paralysis: পক্ষাঘাতগ্রস্ত জাস্টিন বিবার! ফেসিয়াল প্যারালাইসিসে মুখের একদিক অসাড় পপ তারকার

Justin Bieber Ramsay Hunt Syndrome: জাস্টিন বিবার বর্তমানে শরীরকে বিশ্রাম দিতে কিছুদিনের কর্ম বিরতি নিয়েছেন।ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে জাস্টিন বিবার ভক্তদের জানিয়েছেন। কেন তিনি তাঁর কনসার্ট শো বাতিল করছেন। 

Advertisement
হলিউডের জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার হলিউডের জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার

দুঃখের খবর হলিউডের জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারের (Justin Bieber) ফ্যানেদের জন্য। এক বিরল রোগে ভুগছেন তিনি। যার জেরে বেশ কয়েকটি কনসার্ট বাতিল হয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে বিবার জানিয়েছেন,  রামসে হান্ট সিনড্রোমে (Ramsay Hunt Syndrome) আক্রান্ত হয়েছেন তিনি। 

জাস্টিন বিবার বর্তমানে শরীরকে বিশ্রাম দিতে কিছুদিনের কর্ম বিরতি নিয়েছেন। কানাডীয় পপ গায়কের (Canadian Pop Singer) মুখের অর্ধেক অংশে পক্ষপাতগ্রস্ত (Paralyzed) হয়ে অসাড়। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে জাস্টিন বিবার ভক্তদের জানিয়েছেন। কেন তিনি তাঁর কনসার্ট শো বাতিল করছেন। 

ভিডিওতে জাস্টিন বলেন, "আমি একটি ভাইরাসের কারণে এই রোগে আক্রান্ত হয়েছি। যা আমার কাজ এবং আমার মুখের স্নায়ুতে আক্রমণ করছে। এ কারণে আমার মুখের একপাশে সম্পূর্ণ পক্ষাঘাতগ্রস্ত (Face Paralysis)। আপনারা দেখতে পাচ্ছেন যে, আমার একটি চোখের পলক পড়ছে না। আমি এদিক থেকে হাসতেও পারছি না। এমনকি আর এদিক থেকে আমার নাক নড়ছে না।"

আরও পড়ুন: স্তন ক্যান্সার অভিনেত্রী মহিমা চৌধুরীর, চেনাই যাচ্ছে না

জাস্টিন বিবারের কিছু ভক্ত তার আসন্ন শো বাতিল করায় খুবই ক্ষুব্ধ। তাঁদের উদ্দেশ্যে জাস্টিন আগেবপ্রবণ হয়ে বলেন, তিনি এই সময়ে শারীরিক অক্ষমতার জন্য মঞ্চে  পারফর্ম করতে পারবে না। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। 

ভিডিওতে তিনি এ প্রসঙ্গে বলেন, "বিষয়টি খুবই গুরুতর, আপনারা বুঝতেই পাচ্ছেন। এটা আমার সঙ্গে না ঘটলেই ভাল হত। কিন্তু শরীর আমাকে বলেছে যে, এবার আমার একটু শান্ত হওয়া উচিত। আমি আশা করি আপনারা বুঝতে পারবেন এবং আমি এই সময়টা সম্পূর্ণ বিশ্রাম নিতে চাই। যাতে, আমি ১০০ শতাংশ দিয়ে আবার কাজে ফিরতে পারি এবং আমি যা করতে জন্মগ্রহণ করেছি সেটা করতে পারি।"

Advertisement

 

 

রামসে হান্ট সিনড্রোম কী? (What is Ramsay Hunt Syndrome?)

রামসে হান্ট সিন্ড্রোম বা আরএইচএস (RHS) একটি বিরল স্নায়ুর রোগ। এতে কানের আশেপাশে, মুখে বেদনাদায়ক ফুসকুড়ি বের হয়। এছাড়া রোগীর মুখে পক্ষাঘাত হতে পারে। এর ফলে কানের বধিরতার মতো মারাত্মক সমস্যাও হতে পারে। এই বিরল রোগটি ঘটে যখন ভেরিসেলা-জোস্টার ভাইরাস মাথার স্নায়ুকে সংক্রমিত করে। 

আরও পড়ুন: শ্যুটিংয়ে মৃত্যুকে যখন সামনে দেখলেন রাহুল, শেয়ার করলেন অভিজ্ঞতা

জাস্টিন বিবারের জন্য উদ্বিগ্ন ফ্যানেরা

জাস্টিন তাঁর ভক্তদের (Justin Bieber Fans) সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। একইসঙ্গে তিনি প্রতিশ্রুতি দেন, দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন। জাস্টিন বলেন যে, তিনি ডাক্তারের নির্দেশ অনুসারে মুখের ব্যায়াম করছেন, যাতে তাঁর মুখ আবার স্বাভাবিক হয়ে ওঠে। গায়ক আরও বলেন, সুস্থ হতে ঠিক কতদিন লাগবে তিনি জানেন না, তবে ঈশ্বরের ওপর বিশ্বাস রেখেছেন। জাস্টিন বিবারের অসংখ্য অনুগামী থেকে শুরু করে হলিউডের বিখ্যাত তারকারা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে, তাঁর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

 

Advertisement