scorecardresearch
 
ওটিটি

'পরের বার ব্রা-ও থাকবে না', ফের টপলেস হওয়ার প্রতিশ্রুতি পুনমের

পুনম
  • 1/9

বিতর্কের রানী পুনম পান্ডে আবারও (Poonam Pandey) বড়সড় তোলপাড় সৃষ্টি করেছেন। তিনি ভক্তদের কাছে বরাবরের মতো একটি সাহসী প্রতিশ্রুতি দিয়েছেন এবং বিনিময়ে অনুগ্রহ চেয়েছেন। আপনি জানেন পুনম পান্ডেকে রিয়েলিটি শো লক আপ-এ (Lock Upp) দেখা যায়। অনুষ্ঠানটি শেষের দিকে। এমতাবস্থায় ভক্তদের বিপুল ভোটে তাদের নিরাপদ করার আবেদন জানিয়েছেন পুনম।

পুনম
  • 2/9

কিন্তু এসব এখানেই থেমে থাকেনি। ভোটের বিনিময়ে ভক্তদের বিশেষ ট্রিট দেওয়ার সিদ্ধান্তও নিয়েছেন পুনম পান্ডে। পুনম লক আপের সাম্প্রতিক এপিসোডে বলেছিলেন যে তিনি সর্বোচ্চ ভোট পেলে জাতীয় টেলিভিশনে নগ্ন হবেন।

পুনম
  • 3/9

এই সপ্তাহান্তে লক আপের বাইরে থাকার ভয়ে এই বড় প্রতিশ্রুতি দিয়েছেন পুনম পান্ডে। পুনম ক্যামেরার দিকে তাকিয়ে বলেন- অনেক ভোট দিলে এবার টি-শার্ট খুলে ফেলব, হয়তো ব্রাটাও থাকবে না। এটা কি পুনম পান্ডের বিস্ফোরক বক্তব্য নয়। এখন সব ভক্তদের চোখ উইকএন্ডে কী করেন পুনম পান্ডে।

পুনম
  • 4/9

জাতীয় টেলিভিশনে ভক্তদের কাছে পুনম পান্ডের দেওয়া এই বড় প্রতিশ্রুতি তাকে শোতে রাখতে কতটা সাহায্য করে, তা আগামী পর্বে জানা যাবে। এই প্রথমবার নয় যে পুনম পান্ডে তার ভক্তদের কাছে এমন সাহসী প্রতিশ্রুতি দিয়েছেন। এর আগেও তিনি এমন প্রতিশ্রুতি দিয়েছেন।

পুনম
  • 5/9

লক আপে ভোটের বিনিময়ে ভক্তদের টপলেস হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম। তারপরে কঙ্গনা রানাউত যখন উইকএন্ডে পুনমকে সুরক্ষিত করেন, পুনম শীর্ষে উঠে আসেন। কিন্তু যেহেতু তিনি ব্রা পরে ছিলেন, সে তার প্রতিশ্রুতিতে পুরোপুরি রক্ষা হয়নি।

পুনম
  • 6/9

সম্প্রতি ন্যাশনাল টেলিভিশনে পুনম পান্ডেকে খোলা উঠোনে স্নান করতে দেখা গেছে। শোতে স্নান করার সময় পুনম পান্ডেকে টেলিকাস্ট করা হয়নি। তবে পুনমকে অবশ্যই খোলা জায়গায় স্নান করতে প্রস্তুত তা দেখা গেছে। যা নিয়ে বাকি প্রতিযোগীরাও মজা করেছেন।

পুনম
  • 7/9

আপনি নিশ্চয়ই জানেন যে পুনম পান্ডে টপলেস হওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরেই লাইমলাইটে এসেছিলেন। ২০১১ ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের পর পুনম পোশাক ছাড়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও পরে তিনি তার কথা রাখেননি। তিনি বলেন, বিসিসিআই তাকে তা না করতে বলেছে।

পুনম
  • 8/9

যদিও ভক্তদের হৃদয় রেখে, পুনম পান্ডে তার মোবাইল অ্যাপে স্ট্রিপ করার সময় একটি ভিডিও পোস্ট করেছিলেন। IPL 5-এ কলকাতা নাইট রাইডার্সের জয়ে নগ্ন পোজ দিয়েছিলেন পুনম পান্ডে। টপলেস, নগ্ন এবং আধা নগ্ন ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল থাকে।

পুনম
  • 9/9

শো লক আপ সম্পর্কে কথা বলতে গেলে, এ পর্যন্ত তিনজন প্রতিযোগী শো-এর ফাইনালিস্ট হয়েছেন। এর মধ্যে রয়েছেন শিবম শর্মা, মুনাওয়ার ইকবাল ফারুকি এবং প্রিন্স নারুলা। অনুষ্ঠান যতই সমাপ্তির কাছাকাছি আসছে, খেলা ততই ইনটেন্স হচ্ছে। মুনাওয়ার ফারুকির শো জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি বলে জানা যাচ্ছে।