scorecardresearch
 

সিলভার স্ক্রিন থেকে এবার OTT প্ল্যাটফর্মে বিগ-বি! দেখা যাবে শান্তারামের মূখ্য চরিত্রে

লকডাউনে ভারতের বিনোদনের মাধ্যম হিসেবে ওটিটি - র জনপ্রিয়তা আরও বেড়েছে। এবার ওয়েব সিরিজে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। অ্যাপেল টিভির সিরিজ 'শান্তারাম'-র  শুটিং শুরু হওয়ার কথা ছিল চলতি বছরেই।

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • ওয়েব সিরিজে দেখা যাবে অমিতাভ বচ্চনকে
  • ডন কাদের খানের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে
  • একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন রাধিকা আপ্তে

লকডাউনে ভারতের বিনোদনের মাধ্যম হিসেবে ওটিটি - র জনপ্রিয়তা আরও বেড়েছে। এবার ওয়েব সিরিজে দেখা মিলবে বিগ-বিকেও। অ্যাপেল টিভির সিরিজ 'শান্তারাম'-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল চলতি বছরেই। কিন্তু অতিমারীর কথা মাথায় রেখে সেই প্রোজেক্ট আপাতত স্থগিত রাখা হয়েছে। তবে তা অনির্দিষ্টিকালের জন্য নয়। আগামী বছরই শুরু হতে চলেছে শুটিং। সিরিজটি, গ্রেগরি ডেভিড রবার্টসের বেস্ট-সেলার ‘শান্তারাম'-এর অবলম্বনে তৈরি হচ্ছে। ডন কাদের খানের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন রাধিকা আপ্তে। শান্তারাম পরিচালনা করবেন জাস্টিন কারজেল।

আগামী বছর শুটিংয়ের জন্য মুম্বাইয়ে রেকি শুরু করেছে স্থানীয় প্রোডাকশন টিম। দক্ষিণ মুম্বাই ও ধারাবীকেই সিরিজের অধিকাংশ লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে ইতিমধ্যে। সেটের বদলে আউটডোরেই বেশিরভাগ অংশ শুটিংয়ের কথা ভাবছে টিম। এর আগে পরিচালক মীরা নায়ারের 'শান্তারাম' ছবি করার কথা থাকলেও, লোকেশন সংক্রান্ত জটিলতায় এগোয়নি কাজ। শোনা যাচ্ছে, সেই ছবিতেও অভিনয় করার কথা ছিল অমিতাভ বচ্চনের।

প্রসঙ্গত লকডাউনের মধ্যে সুজিত সরকারের পরিচালনায় 'গুলাবো সিতাবো' রিলিজ করে ওটিটি প্লাটফর্মেই। যেখানেআয়ুষ্মান খুরানা ছাড়াও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল বিগ বি-কে।

Advertisement