scorecardresearch
 

ওটিটি

প্রকাশ ঝা

আশ্রম ৩ মুক্তির আগে ভয়ের আবহে শুটিংয়ের কথা মনে করলেন প্রকাশ ঝা

25 May 2022

ক্ষমতার রাজনীতি হোক বা বিশ্বাসের নামে ধর্মীয় নেতাদের রাজনীতি, কোনও ভয় ছাড়াই তাদের সত্য ঘটনা বড় পর্দায় দেখানোর শিল্প আশ্চর্যজনক। হ্যাঁ, পরিচালক প্রকাশ ঝা, যিনি প্রতিটি গল্প খুব ঘনিষ্ঠভাবে এবং নির্ভীকভাবে বলেছেন, সম্প্রতি 'আশ্রম 3'-এর (Ek Badnaam… Aashram Season 3) প্রেস কনফারেন্সে প্রথমবারের মতো বলেছিলেন যে কোনও অবাঞ্ছিত আন্দোলন বা বিরোধিতার মুখোমুখি হলে তিনিও ভয় পান।

সিনেমা-ওয়েব সিরিজ দেখুন ফ্রি-তে (প্রতীকী ছবি)

ওয়েব সিরিজ-সিনেমা দেখুন একদম ফ্রি-তে! রয়েছে অনেক Apps

24 May 2022

OTT Web Series Cinema for Free: এখন বিনোদনের সংজ্ঞা অনেকটাই পাল্টে গিয়েছে বলা যায়। মনোরঞ্জনের বড় ভরসা ইন্টারনেট। আপনি কি বিনামূল্যে সিনেমা এবং টিভি শো দেখতে চান? তেমন পরিষেবা অনেক অ্যাপ এবং ওয়েবসাইট প্রদান করে কিন্তু।

দীপককুমার মিশ্র

Roadies প্যারোডির 'রঘু রাম'ই Panchayat 2-এর ডিরেক্টর, ভিডিও VIRAL

24 May 2022

Panchayat 2 Director Deepak Kumar Mishra: টিভিএফ-এ একটি প্যারোডি সিরিজের জন্য কে রঘু রামের ভূমিকায় অভিনয় করেছিলেন? সেই চরিত্রে অভিনয় করা লোকটির কথা মনে আছে? তাঁর নাম দীপককুমার মিশ্র। যিনি বিভিন্ন ওয়েব সিরিজে বহু চরিত্রে অভিনয় করেছেন। তাঁর আর একটা পরিচয়ও আছে। সেটা হল তিনি আসলে পঞ্চায়েত সিজন ২-এর পরিচালক!

Panchayat Season 2 রিভিউ

Panchayat Season 2 Review: 'সার্কাজিম'-এর মোড়কে বাস্তব, হাসবেন, ডুকরে কেঁদেও উঠতে পারেন

23 May 2022

Panchayat Season 2 Review: অভিষেক ত্রিপাঠী, ফুলেরার পঞ্চায়েত সচিব চেষ্টা করছেন, কীভাবে CAT স্কোর করে মোটা মাইনের চাকরি নিয়ে গ্রাম ছাড়বেন। কিন্তু ফুলেরা কি সত্যিই অভিষেক ছাড়তে পারবেন? বা বলা ভাল. ফুলেরার পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, বিকাশ, রিঙ্কি, মঞ্জু দেবী সহ বাকিরা কি তাঁদের প্রিয় সচিবজিকে ছাড়বেন?

Kareena Kapoor Khan: করিনা কাপুর

দার্জিলিংয়ে 'চলতে চলতে' সুজয় ঘোষকে কী বললেন করিনা? দেখুন

21 May 2022

Kareena Kapoor Shooting in Darjeeling: দার্জিলিংয়ে শুটিং করছেন Kareena Kapoor, সুজয় ঘোষকে করলেন b'day উইশ। কী বললেন বেবো, জানেন ?

'গার্লফ্রেন্ডের রক্ত খাওয়া...', 'ঈশান' থুড়ি রাজদীপের OTT অভিজ্ঞতা কেমন?

13 May 2022

কলিযুগে, মহাভারতের গল্পের প্রেক্ষাপটেই তৈরি হয়েছে হইচই-র নতুন ওয়েব সিরিজ 'মহাভারত মার্ডারস'। অর্ণব রায়ের লেখা ‘দ্য মহাভারত মার্ডারস’ উপন্যাস অবলম্বনে, এই সিরিজটি পরিচালনা করেছেন সৌমিক হালদার। পরতে পরতে রহস্যে ভরা এই সিরিজে প্রকাশ চরিত্রে অভিনয় করেছেন রাজদীপ গুপ্ত। তাঁর চরিত্রে অনেকটাই মহাভারতের সহদেবের ছায়া পাওয়া যাবে। এই চরিত্রের স্বার্থে তাঁকে সম্মুখীন হতে হয়েছে বহু চ্যালেঞ্জের। জনপ্রিয় ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'-র ঈশান থেকে বর্তমান সময়ের একাধিক প্রশংসিত চরিত্র, কতটা দক্ষ হয়েছেন অভিনেতা 'রাজদীপ'? আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে শেয়ার করলেন তিনি।

কলিযুগে কুরুক্ষেত্র! রহস্যে মোড়া 'মহাভারত মার্ডারস'-র গল্প কেমন? জানালেন অভিনেতারা...

12 May 2022

কলিযুগে, মহাভারতের গল্পের প্রেক্ষাপটেই আসছে হইচই-র নতুন ওয়েব সিরিজ 'মহাভারত মার্ডারস'। অর্ণব রায়ের লেখা ‘দ্য মহাভারত মার্ডারস’ উপন্যাস অবলম্বনে, এই সিরিজটি পরিচালনা করেছেন সৌমিক হালদার। পরতে পরতে রহস্যে ভরা এই সিরিজে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অর্জুন চক্রবর্তী, কৌশিক সেন, রাজদীপ গুপ্ত, ঋষভ বসু, অর্ণ মুখোপাধ্যায়, দেবাশিস মণ্ডল, রিয়া গঙ্গোপাধ্যায় এবং অর্পিতা ঘোষ সহ অন্যান্যরা। বর্তমান সময়ে 'মহাভারত' কতটা প্রাসঙ্গিক? সিরিজের গল্পই বা কোন দিকে এগোবে? সব কিছু নিয়ে আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন অভিনেতারা।

মুনাওয়ার ফারুকি

Munawar সন্ত্রাসবাদী! সুনীল পালের মন্তব্যের তীব্র নিন্দা নেট পরিসরে

12 May 2022

কৌতুক অভিনেতা মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui) সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং ব্যক্তিত্ব। মুনাওয়ার যিনি লক আপের (Lock Upp) প্রথম বিজয়ী ছিলেন, শো-তে তার কমেডি, ওয়ান লাইনার দিয়ে মানুষের মন জয় করেছিলেন। অন্যদিকে, প্রবীণ কৌতুক অভিনেতা সুনীল পাল (Sunil Pal) লক আপের একটি এপিসোডে মুনাওয়ারের কমেডি নিয়ে কটাক্ষ করেছেন।

অমিত- লাবণ্য এবার পর্দায়! আসছে সৌমিত্র -মমতা জুটির 'শেষের গল্প'

11 May 2022

অবশেষে মুক্তি পেতে চলেছে সৌমিত্র চট্টোপাধ্যায় ও মমতা শঙ্কর অভিনীত 'শেষের গল্প'। তবে প্রেক্ষাগৃহ নয়, ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ছবি। করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় জিৎ চক্রবর্তী পরিচালিত 'শেষের গল্প' ছবির কাজ ও মুক্তি। সৌমিত্র চট্টোপাধ্যায় ও মমতা শঙ্কর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন টলিপাড়ার একঝাঁক চেনা মুখ।

শিলিগুড়িতে ছেলে জেহ-র সঙ্গে করিনা, কী করছেন?

11 May 2022

দার্জিলিংয়ে করিনা কাপুর। আর তাঁর সফরসঙ্গী ছোটো ছেলে জেহ। মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে নামেন বেবো। আর নায়িকাকে দেখতে কার্যত ভিড় জমে যায় সেখানে। জেহ-র সঙ্গে ছিল তার আয়াও। কিন্তু কেন শিলিগুড়িতে এলেন বেবো? এই প্রশ্নই উঁকিঝুঁকি দিচ্ছিল অনেকের মনে। জানা গিয়েছে সইফের ঘরণী শৈলশহরে এসেছেন শুটিংয়ে। ২৮ তারিখ পর্যন্ত থাকবেন। পরিচালক সুজয় ঘোষের ওয়েব সিরিজ ডিভিশন-এর শুটিং করবেন তিনি।

'ছেলেরা গা ঝেড়ে ফেলতে পারে, মেয়েরা...'কেন বললেন প্রিয়াঙ্কা?

11 May 2022

কলিযুগে কুরুক্ষেত্র! এমন গল্পের প্রেক্ষাপটেই সৌমিক হালদারের পরিচালনায় আসছে হইচই-র নতুন ওয়েব সিরিজ 'মহাভারত মার্ডারস'। অর্ণব রায়ের লেখা ‘দ্য মহাভারত মার্ডারস’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজটি। যার, পরতে পরতে রয়েছে রহস্য। এই সিরিজে একজন দুঁদে আইপিএস অফিসারের ভূমিকায়, রুকসনা চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। একের পর এক হয়ে যাওয়া খুনের তদন্তের দায়িত্ব পড়ে রুকসনার ওপর। কতটা হোম ওয়ার্ক করতে হয়েছিলেন প্রিয়াঙ্কাকে? সিরিজের শ্যুটিং চলাকালীন হওয়া দুর্ঘটনার পর, কীভাবে নিজেকে সামলেছিলেন নায়িকা? বর্তমান সময়ে 'মহাভারত' কতটা প্রাসঙ্গিক? সব কিছু নিয়ে আজতক বাংলার সঙ্গে খোলামেলা আড্ডা দিলেন প্রিয়াঙ্কা।