scorecardresearch
 

Anjan Dutt: রহস্যে মোড়া শৈলরানীর বুকে এবার এক Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত

অঞ্জন দত্ত (Anjan Dutt) তাঁর প্রথম ওয়েব সিরিজে 'মার্ডার ইন দ্য হিলস' (Murder In The Hills)-র গল্প গাঁথলেন দার্জিলিংকে কেন্দ্র করেই। প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। পাহাড়ের আনাচে কানাচে লুকিয়ে থাকা অজস্র রহস্যের কীভাবে সমাধান হয়, তার সাক্ষী থাকতে পারবেন দর্শকেরা।

Advertisement
প্রকাশ্যে অঞ্জন দত্তের 'মার্ডার ইন দ্য হিলস'-র ট্রেলার প্রকাশ্যে অঞ্জন দত্তের 'মার্ডার ইন দ্য হিলস'-র ট্রেলার
হাইলাইটস
  • প্রথম ওয়েব সিরিজে দার্জিলিংকে কেন্দ্র করেই গল্প গাঁথলেন অঞ্জন দত্ত।
  • প্রকাশ্যে এল 'মার্ডার ইন দ্য হিলস' সিরিজের ট্রেলার।
  • সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন নীল দত্ত।

"খাদের ধারের রেলিংটা, সেই দুষ্টু দোদো সিরিংটা, আমার শৈশবের দার্জিলিংটা... " 

অঞ্জন দত্ত (Anjan Dutt) মানেই পাহাড়, বা বলা ভাল দার্জিলিং (Darjeeling)। তাই তো তাঁর বিভিন্ন গান, গল্পে বারবার ফিরে আসে শৈল শহর। অন্যথা হল না ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) জন্য তাঁর ডেবিউ কাজেও। প্রথম ওয়েব সিরিজে (Web Series) 'মার্ডার ইন দ্য হিলস' (Murder In The Hills)-র গল্প গাঁথলেন দার্জিলিংকে কেন্দ্র করেই। প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। পাহাড় ঘেরা শহর, ভিন্ন পেশার কয়েকজন মানুষ আর সেই সঙ্গে একটা হত্যা রহস্যে কীভাবে মিলে যায় সকলের জীবন, সেই গল্প বুনেছেন পরিচালক।

'রঞ্জনা আমি আর আসব না'-র পরে আবার এত আনন্দ করে কাজ করেছেন অঞ্জন দত্ত। আর একথা নিজেই তিনি জানিয়েছেন সম্প্রতি সিরিজ নিয়ে হওয়া একটি লাইভ অনুষ্ঠানে। হইচই (Hoichoi)-র আসন্ন এই ওয়েব সিরিজে অভিনয়ে রয়েছেন, অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty), রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta), অনিন্দিতা বসু (Anindita Bose), সন্দীপ্তা সেন (Sandipta Sen), সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty), সুপ্রভাত দাস (Suprobhat Das), রজত গঙ্গোপাধ্যায় (Rajat Ganguly) ও অঞ্জন দত্ত নিজে। 

Anjan Dutta murder in the hills web series

সিরিজের বেশীরভাগ দৃশ্য শ্যুট হয়েছে দার্জিলিংয়ে। তবে কিছু অভ্যন্তরীন দৃশ্যের শ্যুটিং হয়েছে কলকাতার দ্য এলগিন ফেয়ারলনে। সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন নীল দত্ত (Neel Dutt)। 

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের কাছ থেকেও প্রশংসা কুড়িয়েছিলেন দিলীপ কুমার!

দার্জিলিংয়ের পটভূমিতে তৈরি 'মার্ডার ইন দ্য হিলস'-র গল্পটি নয়ের দশকে সেই শহরেই এক বাঙালি চলচ্চিত্র তারকার সন্দেহজনক মৃত্যুকে ঘিরে তৈরি। শুধু পরিচালনা নয়, সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত নিজেও। পাহাড়ের আনাচে কানাচে লুকিয়ে থাকা অজস্র রহস্যের কীভাবে সমাধান হয়, তার সাক্ষী থাকতে পারবেন দর্শকেরা।

Advertisement

 

আরও পড়ুন: কাজ নেই! টাকার কষ্টে দারিদ্রে দিন কাটছে এই অভিনেত্রীর 

একাধারে সঙ্গীত শিল্পী, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত। বড় পর্দার পাশাপাশি এবার ডিজিটাল প্ল্যাটফর্মেও তাঁর ছোঁয়া পাবেন দর্শকেরা। তিনি জানালেন, "আমি সব সময় পরিবর্তনে বিশ্বাসী, তাই ওটিটি একটি নতুন অভিজ্ঞতা। আমি নিশ্চিত, হইচই-র মাধ্যমে বিপুল পরিমাণে দর্শকদের কাছে পৌঁছবে এই সিরিজ। আমার মনে হয়, ওটিটি থিয়েটারের খুব দৃঢ় প্রতিদ্বন্দ্বী হবে। আমি ব্যক্তিগতভাবে এই ওটিটির অভিজ্ঞতাতে আরও মনোযোগ দিতে চাই। এখন শুধু দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষা!"

murder in the hills

আরও পড়ুন: আবার লাইট-ক্যামেরা-অ্যাকশন! শ‍্যুটিং ফ্লোরে ফিরছে টলিপাড়া 

আগামী ২৩ জুলাই থেকে হইচই -তে স্ট্রিমিং হবে 'মার্ডার ইন দ্য হিলস'। 

 

Advertisement