scorecardresearch
 

Jaatishawr: এবার জুটিতে মধুমিতা- রোহন, শুরু হল 'জাতিস্মর'-র শ্যুটিং

New Bangla Web Series: শ্যুটিং শুরু হল হইচই-এর নতুন ওয়েব সিরিজ 'জাতিস্মর'- এর শ্যুটিং। এই সিরিজে জুটি বেঁধেছেন মধুমিতা সরকার ও রোহন ভট্টাচার্য।

Advertisement
'জাতিস্মর' ওয়েব সিরিজে মধুমিতা সরকার ও রোহন ভট্টাচার্যর লুক 'জাতিস্মর' ওয়েব সিরিজে মধুমিতা সরকার ও রোহন ভট্টাচার্যর লুক

জাতিস্মরদের পূর্বজন্ম মনে রাখার অলৌকিক ক্ষমতা থাকে। জাতিস্মরদের অস্তিত্ব মেনে নেওয়া মানে পূর্বজন্ম এবং পুনর্জন্মে বিশ্বাস করা। এই 'জাতিস্মর' নিয়ে নানা মত পার্থক্য আছে। কল্যাণপুরে শুরু হল হইচই (Hoichoi) -এর নতুন ওয়েব সিরিজ 'জাতিস্মর' (Jaatishawr)- এর শ্যুটিং। এই সিরিজে (New Web Series) জুটি বেঁধেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar) ও রোহন ভট্টাচার্য (Rohaan Bhatttacharya)। সামনে এল মুখ্য দুই চরিত্রের প্রথম লুক। সিরিজটি লিখেছেন অনুজ চট্টোপাধ্যায় ও পরিচালনা করছেন সানি ঘোষ রায়। 

নাম শুনেই বোঝা যাচ্ছে সিরিজের বিষয়বস্তু পুনর্জন্ম। রূপকথা বসু নামের এক মহিলার গল্প মূলত ফুটে উঠবে 'জাতিস্মর'-র গল্পে। পেশায় চিত্রগ্রাহক রূপকথার প্রেমিক অরুণি চৌধুরীর সঙ্গে আলাপ হয় কর্মসূত্রেই। অরুণির বাড়িতে যায় রূপকথা। সে বাড়িতে বহু বছর ধরে লুকিয়ে রাখা এবং ঘটে যাওয়া নানা ঘটনা বর্ণনা করতে শুরু করে সে। যা শুনে হতবাক সকলে। কোন রহস্য সামনে আসবে এবার? কীভাবে এই সত্যি জানল রূপকথা? সামনে আসে একাধিক প্রশ্ন। এই সিরিজ থাকবে টানটান রহস্য, আবেগ ও নাটকীয় মোড়। 

আরও পড়ুন: দীপিকার গেরুয়া বিকিনিতে সেন্সর বোর্ডের কাঁচি? 'পাঠান'-এ একগুচ্ছ বদলের পরামর্শ

এর আগে ২০১৪ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালনায় বড় পর্দায় মুক্তি পেয়েছে একই নামের ছবি। সে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত ও স্বস্তিকা মুখোপাধ্যায়। 'জাতিস্মর' এবং এই ছবির গান দারুণ জনপ্রিয় হয়। এমনকী জাতীয় পুরস্কার সহ বেশ কয়েকটি সম্মান এসেছে এই ছবির ঝুলিতে। নতুন ওয়েব সিরিজের প্রথম লুক শেয়ার করেছেন সৃজিত নিজেও। 

 

আরও পড়ুন: TRP: প্রকাশ্যে বছরের শেষ টিআরপি! একাধিক মেগার স্কোরে রদবদল, বেঙ্গল টপার কে?

Advertisement

প্রসঙ্গত, টেলি ও টলিপাড়ায় খুবই জনপ্রিয় মধুমিতা সরকার। নতুন বছরের শুরুতে মুক্তি পাবে তাঁর অভিনীত, রাহুল মুখোপাধ্যায়ের ছবি 'দিলখুশ'। অন্যদিকে টেলিভিশনের পরিচিত মুখ রোহন ভট্টাচার্য। বর্তমানে নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩-তে ভাসান বাপি রূপে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও হইচই-র ওয়েব সিরিজ 'হস্টেল ডেইজ'-এ ছিলেন অভিনেতা।  

 

Advertisement