scorecardresearch
 

Kareena Kapoor Shooting in Darjeeling: দার্জিলিংয়ে 'চলতে চলতে' সুজয় ঘোষকে কী বললেন করিনা? দেখুন

Kareena Kapoor Shooting in Darjeeling: দার্জিলিংয়ে শুটিং করছেন Kareena Kapoor, সুজয় ঘোষকে করলেন b'day উইশ। কী বললেন বেবো, জানেন ?

Advertisement
Kareena Kapoor Khan: করিনা কাপুর Kareena Kapoor Khan: করিনা কাপুর
হাইলাইটস
  • দার্জিলিংয়ে শুটিং করছেন Kareena Kapoor
  • সুজয় ঘোষকে করলেন b'day উইশ
  • কী বললেন বেবো?

Kareena Kapoor Shooting in Darjeeling: কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এই সময়ে নিজের প্রজেক্টের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। কারিনা নিজের ওটিটি (OTT) ডেবিউ করতে প্রস্তুত। এ কারণে তিনি ডাইরেক্টর সুজয় ঘোষের (Director Sujoy Ghosh) -র সঙ্গে হাত মিলিয়ে তার প্রথম ওটিটি প্লাটফর্মের জন্য কাজ করছেন। দুজনে মিলে ডিভোশন অফ সাসপেক্ট -এক্স (Devotion of Suspect X) নামে ফিল্ম তৈরি করছেন। যেখানে ফিল্মের ছবিও শেয়ার করেছেন করিনা।

করিনা শেয়ার করেছেন ফটো

২১ মে ডিরেক্টর সুজয় ঘোষ এর জন্য গুরুত্বপূর্ণ। আজ সুজয় ঘোষের জন্মদিন এবং এই সময় তিনি করিনাকে নিয়ে দার্জিলিংয়ে (Darjeeling) শুটিং করছেন। ফলে পরিবারের লোকজন নেই। এখন পরিবার বলতে শুটিং ইউনিট। ফলে করিনা তার কিউট স্টাইলে বার্থডে উইশ (Birthday Wish) করেছেন সুজয়কে। করিনা ইনস্টাগ্রাম স্টোরি (Instagram Story) থেকে একটা ফটো পোস্ট করেছেন। সেখানে ফটোতে তিনি সুজয় ঘোষের সঙ্গে ওয়াক করছেন, দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে যে দুজনের কথাবার্তা বলছেন। সুজয় ব্লু টি-শার্ট এবং শর্টস পরে রয়েছেন। সেখানে করিনা ব্ল্যাক টপ এবং ব্লু জিন্স পরে রয়েছেন। ফটো শেয়ার করে করিনা ইংরেজিতে লিখেছেন। "চলতে চলতে চলো না একটা ভাল সিনেমা তৈরি করি। হ্যাপি বার্থডে ডিরেক্টর সাব।"

ছবি

কী এই সিনেমার গল্প?

এছাড়া ফিল্মের সেটে কারিনা অভিনেতা বিজয় বর্মা (Vijay Verma)-র সঙ্গে একটি ফটো ভাইরাল হচ্ছে। এই সময় গোটা ফিল্মের টিম দার্জিলিং এর শুটিং করছেন। এই সময় আরও একটি ছবিতে কারিনার সঙ্গে বসে বিজয়কে বিশ্রাম নিচ্ছেন বলে দেখা গিয়েছে। দুজনে কাউকে দেখে হাসছেন। এছাড়া শুটিংয়ের জন্য প্রস্তুত হয়ে তাঁরা যাচ্ছেন বলেও দেখা যাচ্ছে।

ডিভোশন অফ সাসপেক্ট এক্স একটি মার্ডার মিস্ট্রি। যেখানে জাপানি লেখক কিগো হিগাশিনো-র লেখা গল্প নিয়ে সিনেমাটি হচ্ছে। এক মহিলার গল্প। যে মনে করে যে তাঁর অত্যাচারী স্বামীর কবল থেকে বেঁচে বেরিয়েছেন। কিন্তু যখনই তিনি যা চান, ঘটনা পরম্পরা সেইভাবে চলে না। কারিনার সঙ্গে জয়দীপ আহলাওয়াত এবং বিজয় বর্মা রয়েছেন।

Advertisement

লাল সিং চাড্ডাতে রয়েছেন করিনা কাপুর

এছাড়া করিনা কাপুর খান ফিল্ম লাল সিং চাড্ডায় অভিনয় করেছেন। আমির খানের সঙ্গে এই ফিল্ম হলিউড ক্লাসিক এর হিন্দি রিমেক। এই ফিল্মের ট্রেলার আইপিএল ২০২২ এর ফাইনালের দিন রিলিজ করতে চলেছে। এই সিনেমাটি সেপ্টেম্বর ২০২২ এ রিলিজ হবে।

 

Advertisement