scorecardresearch
 

Prankenstein: টিজারের পরতে পরতে রহস্য! প্রৌঢ়র হাত থেকে মুক্তি পাবে প্র্যাঙ্কস্টার গ্রুপ?

Prankenstein Web Series: অন্ধকারাচ্ছন্দ ফ্রেমে কিছুটা আলো পড়তেই স্পষ্ট হয়, চেয়ারে বসে আছেন এক প্রৌঢ়। ধীরে ধীরে তিনি মাথা তোলার পর, তার চাওনি এবং সেই সঙ্গে অদ্ভুত ব্যাকগ্রাউন্ড স্কোর শুনে মাথায় আসতে শুরু করে আরও একরাশ প্রশ্ন।

Advertisement
'প্র্যাঙ্কেনস্টাইন' ওয়েব সিরিজ কৌশিক গঙ্গোপাধ্যায় 'প্র্যাঙ্কেনস্টাইন' ওয়েব সিরিজ কৌশিক গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে আসছে 'প্র্যাঙ্কেনস্টাইন'।
  • নতুন এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।
  • প্রকাশ্যে এলো সিরিজের টিজার।

ওয়েব সিরিজের নাম, লুক, পোস্টার সব প্রকাশ্যে আসার পর দর্শক মনে কৌতূহল জেগেছিল অনেকটাই। এবার সেই কৌতূহল আরও একধাপ বাড়ল টিজার (Teaser) সামনে আসার পর। কথা হচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন' (Prankenstein) নিয়ে। তবে এখানে পরিচালক নয়, অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়কে ফের একবার দেখতে পাবেন সকলে। সাগ্নিক চট্টোপাধ্যায়ের (সোমু) পরিচালনায় ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (Kilkk OTT Platform) চলতি মাসেই আসছে এই সিরিজ (New Web Series)।  

অন্ধকারাচ্ছন্দ ফ্রেমে কিছুটা আলো পড়তেই স্পষ্ট হয়, চেয়ারে বসে আছেন এক প্রৌঢ়। ধীরে ধীরে তিনি মাথা তোলার পর, তার চাওনি এবং সেই সঙ্গে অদ্ভুত ব্যাকগ্রাউন্ড স্কোর শুনে মাথায় আসতে শুরু করে আরও একরাশ প্রশ্ন।

আরও পড়ুন: ফের বিয়ে করলেন 'বাদাম কাকু'- ভুবন! এবার আয়োজনে জিৎ

 

Kaushik Ganguly to play the lead character in upcoming thriller web series Prankenstein

 

রহস্যময় প্রৌঢ়ের চরিত্রেই এই ওয়েব সিরিজে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এছাড়াও রয়েছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুন্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চট্টোপাধ্যায়, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাসগুপ্ত, অয়ন্তিকা পাল সহ অন্যান্যরা। সিরিজের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও নির্দেশনায় রয়েছেন সাগ্নিক নিজেই। চিত্রগ্রহণের দায়িত্ব সামলেছেন অরিন্দম ভট্টাচার্য। শব্দ বিন্যাস এবং সঙ্গীত পরিচালনা রাজদীপ গঙ্গোপাধ্যায়ের। মিল্কিওয়ে ফিল্মসের ব্যানারে আসছে এই রহস্যে মোড়া ওয়েব সিরিজ (Thriller Web Series)।

বিপজ্জনক এবং বেপরোয়া এক প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে প্র্যাঙ্কস্টার গ্রুপ 'প্র্যাঙ্কেনস্টাইনের' দেশজোড়া নামডাক। ঘটনাচক্রে তারা এসে হাজির হয়, কলকাতার এক শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে। মধ্যরাতে, গ্রুপের চারজনের মধ্যে দুই পুরুষ সদস্য রুবেন এবং ভিকি রাজবাড়ির বাইরে বেরোয়। সেখানে থেকে যায় শিরিন এবং আরু। 

Advertisement

আরও পড়ুন: শেষ হতে চলেছে 'দাদাগিরি'-র এই সিজন! ইঙ্গিত দিলেন, খোদ সৌরভ

ফিরে এসে তারা হতবাক। বান্ধবীরা জবুথবু হয়ে ঘরের এক কোণে বসে আছে এবং তাদের থেকে একটু দূরে চেয়ারে আরাম করে বসে আছেন এক অদ্ভুৎ দর্শন প্রৌঢ়। যাকে দেখতে নিতান্তই ছাপোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো। তবে তার হাতে ৯ এমএম পিস্তল। সেই প্রৌঢ়ের আচরণে যেন মধু ঝরে পড়ে, কিন্তু তার সেখানে আগমণের কারণ শুনে চারজন বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে যায়।

Kaushik Ganguly to play the lead character in upcoming thriller web series Prankenstein

আরও পড়ুন: "কেউ একজন নাকি একাই টেনে গেছেন বাংলা ইন্ডাস্ট্রিকে..."! প্রকাশ্যে প্রসেনজিতকে একহাত নিলেন রানা 

প্রৌঢ় নিজেকে এই প্র্যাঙ্কস্টার গ্রুপের একজন একনিষ্ঠ ভক্ত বলে দাবি করে এবং তাদের সামনে একটি অদ্ভুৎ প্রস্তাব রাখে। প্রৌঢ়র প্ল্যান মাফিক একটি প্র্যাঙ্ক সেই রাতেই তাদের সংঘটিত করতে হবে। তবেই তাদের মুক্তি মিলবে, তার হাত থেকে। নইলে অঘটন অবশ্যম্ভাবী। অগত্যা উপায় না দেখে রুবেন, শিরিন এবং ভিকি বেরিয়ে পড়ে প্রৌঢ়র ইচ্ছাপূরণের উদ্দেশ্যে। আর আরু রাজবাড়িতেই প্রৌঢ়র কাছে বন্দী থাকে।

Kaushik Ganguly to play the lead character in upcoming thriller web series Prankenstein

 

আরও পড়ুন: পোস্তা উড়ালপুল ভেঙে পড়া নিয়ে পাভেলের ছবি! প্রকাশ্যে 'কলকাতা চলন্তিকা'-র লুক

এদিকে এই প্র্যাঙ্ক করতে গিয়ে একের পর এক ঘটতে থাকে বড় অঘটন -অনিচ্ছাকৃত মৃত্যু। তারা কি মুক্তি পাবে এই রহস্যময় প্রৌঢ়র হাত থেকে? নাকি তাদের জন্য সেদিনই হয়ে উঠবে 'শেষ রজনী'? জানা যাবে সিরিজে... 
 
  

Advertisement