scorecardresearch
 

Kaushik Ganguly In Web Series: একহাতে বাজারের থলি-আরেক হাতে পিস্তল! কৌশিকের নয়া ওয়েব সিরিজ

Kaushik Ganguly In Web Series: এর আগে 'গণেশ মণ্ডল', 'তিমির', 'শঙ্কর মুদি' ইত্যাদি নানা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তাই বলাই বাহুল্য, নতুন ওয়েব সিরিজ থেকেও দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে। 

Advertisement
 'প্র্যাঙ্কেনস্টাইন' ওয়েব সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়  'প্র্যাঙ্কেনস্টাইন' ওয়েব সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'।
  • থ্রিলারধর্মী এই সিরিজের পরিচালনায় সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু)।
  • মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

'গণেশ মণ্ডল', 'তিমির', 'শঙ্কর মুদি' ইত্যাদি নানা চরিত্রে অভিনয় করে, পরিচালনার পাশাপাশি তিনি যে কতটা দক্ষ অভিনেতা, তা বুঝিয়ে দিয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। এবার তাঁকে দেখা যাবে এক রহস্যময় প্রৌঢ়ের চরিত্রে। আসছে সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু) -এর নতুন ওয়েব সিরিজ (New Web Series) 'প্র্যাঙ্কেনস্টাইন' (Prankenstein)। 

বিপজ্জনক এবং বেপরোয়া এক প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে প্র্যাঙ্ককস্টার গ্রুপ 'প্র্যাঙ্কেনস্টাইনের' আজ দেশজোড়া নামডাক। এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটনের পরে সম্প্রতি জুড়েছে আরও একটি নতুন পালক। মুম্বই শহরে সংঘটিত ইউটিউব ফ্যানফেস্টে তারা আমন্ত্রিত। সেই আনন্দ উদযাপন করতে, তারা চারজন কলকাতার এক শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে রাত কাটাতে যায়। উদযাপন চলাকালীন গ্রুপের দুই পুরুষ সদস্য রুবেন এবং ভিকি রাজবাড়ির বাইরে যায় প্রয়োজনে। সেখানে থেকে যায় তাদের দলের দুই মহিলা সদস্যা শিরিন এবং আরু। 

আরও পড়ুন: রাজের ধারাবাহিকে না বাবুলের? সেই স্থান নিতে পারেন এই অভিনেতা

ফিরে এসে তারা হতবাক। বান্ধবীরা জবুথবু হয়ে ঘরের এক কোণে বসে আছে এবং তাদের থেকে একটু দূরে চেয়ারে আরাম করে বসে আছে এক অদ্ভুত দর্শন প্রৌঢ়। যাকে দেখতে নিতান্তই ছাপোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো। তবে তার হাতে ৯ এমএম পিস্তল। সেই প্রৌঢ়ের আচরণে যেন মধু ঝরে পড়ে, কিন্তু তার সেখানে আগমণের কারণ শুনে চারজন বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে যায়।

আরও পড়ুন: এবছরই বড় পর্দায় আসছে 'কুলের আচার' ও 'দ্য একেন'! দেখুন জোড়া মহরৎ-এর PHOTOS


প্রৌঢ় নিজেকে এই প্র্যাঙ্কস্টার গ্রুপের একজন একনিষ্ঠ ভক্ত বলে দাবি করে এবং তাদের সামনে একটি অদ্ভুৎ প্রস্তাব রাখে। প্রৌঢ়র প্ল্যান মাফিক একটি প্র্যাঙ্ক সেই রাতেই তাদের সংঘটিত করতে হবে। তবেই তাদের মুক্তি মিলবে তার হাত থেকে। নইলে অঘটন অবশ্যম্ভাবী। অগত্যা উপায় না দেখে রুবেন, শিরিন এবং ভিকি বেরিয়ে পড়ে প্রৌঢ়র ইচ্ছাপূরণের উদ্দেশ্যে। আর আরু রাজবাড়িতেই প্রৌঢ়র কাছে বন্দী থাকে।

Advertisement

আরও পড়ুন: 'ওগো নিরুপমা', 'মিঠাই'-এ দর্শকদের মন জয় করে, এবার নতুন চরিত্রে অর্কজা!

এদিকে এই প্র্যাঙ্ক করতে গিয়ে ঘটে যায় এক নিষ্পাপ মানুষের মৃত্যু। প্রচন্ড আতঙ্কিত হয়ে প্রৌঢ়র কাছে ফিরে তাদের আরও বড় ধাক্কা লাগে, যখন তারা প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে করা অনিচ্ছাকৃত হত্যার ছবি দেখতে পায়। তারা যে প্রৌঢ়র পাতা জালে ফেঁসে গেছে, তা বুঝতে আর সময় লাগে না। পালাবার রাস্তা নেই। প্রৌঢ় তাদের বলে, একটি সফল প্র্যাঙ্ক না করে তাদের মুক্তি নেই। যত বড় অঘটনই ঘটুক, প্র্যাঙ্ক তাদের করতেই হবে। অগত্যা তারা বেরিয়ে পড়ে তাদের সেই রাতের দ্বিতীয় প্র্যাঙ্কের লক্ষ্যে।

আরও পড়ুন: সুপার ভাইরাল 'কাঁচা বাদাম'! এবার ট্রেন্ডে গা ভাসালেন অভি-দিপু-সঙ্গীতরা

কিন্তু ভাগ্য এবারও বিরূপ। ঘটে যায় আরেকটি অনিচ্ছাকৃত মৃত্যু। যথারীতি এবারও তারা ফিরে গিয়ে প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে ঘটিয়ে আসা অঘটনের ছবি দেখে বিপর্যস্ত হয়ে পড়ে। পর পর দুটি মৃত্যু ঘটিয়ে ফেলার পর, এবার প্রৌঢ় তাদের এক ভয়ানক প্র্যাঙ্কের দিকে এগিয়ে দেয়, যা সরাসরি তাদের জন্য প্রাণঘাতী হয়ে ওঠে। তারা কি মুক্তি পাবে এই রহস্যময় উন্মাদ প্রৌঢ়র হাত থেকে? নাকি তাদের জন্য সেদিনই হয়ে উঠবে 'অদ্য শেষ রজনী'?

আরও পড়ুন: আসছে 'কমিকস কাণ্ড'! গানে -গানে নারায়ণ দেবনাথকে শ্রদ্ধায় দুর্নিবার

রহস্যময় প্রৌঢ়র চরিত্রেই এই ওয়েব সিরিজে অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এছাড়াও রয়েছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুন্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চ্যাটার্জী, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাসগুপ্ত, অয়ন্তিকা পাল সহ অন্যান্যরা। সিরিজের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও নির্দেশনায় রয়েছেন সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু)। চিত্রগ্রহণের দায়িত্ব সামলেছেন অরিন্দম ভট্টাচার্য। শব্দ বিন্যাস এবং সঙ্গীত পরিচালনা রাজদীপ গঙ্গোপাধ্যায়ের। মিল্কিওয়ের ব্যানারে খুব শীঘ্রই ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই রহস্যে মোড়া ওয়েব সিরিজ। 

আরও পড়ুন: আসছে 'গু কাকু'! প্রথমবার জুটিতে মোশারফ - ঋত্বিক, রয়েছে আরও চমক

প্রসঙ্গত, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের 'টিকটিকি' ওয়েব সিরিজে, 'সত্যসিন্ধু চৌধুরী' চরিত্রে অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে 'টিকটিকি'-র আগেই মুক্তি পাওয়ার কথা 'প্র্যাঙ্কেনস্টাইন'। এর আগে 'বাস্তুশাপ', 'শঙ্কর মুদি', 'বিসর্জন', 'তারিখ', 'বিজয়া', 'দৃষ্টিকোণ', 'কেদারা' সহ আরও একাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। তাই বলাই বাহুল্য, নতুন ওয়েব সিরিজ থেকেও দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে। 


 

Advertisement