scorecardresearch
 

Laapataa Ladies- Netflix: ২৪ দিনে প্রায় দেড় কোটি ভিউ! 'অ্যানিমাল'-কে ছাপিয়ে নয়া রেকর্ড 'লাপাতা লেডিস'-র

Laapataa Ladies- Netflix: 'লাপাতা লেডিস'-র গল্প এতটাই পছন্দ করছে দর্শক যে, ছবিটি প্রেক্ষাগৃহে দারুণ হিট  হয়। ২৬ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হওয়ার পর, এই ছবির জনপ্রিয়তা দ্বিগুণ হয়।

Advertisement
'অ্যানিমাল'-কে ছাপিয়ে নয়া রেকর্ড 'লাপাতা লেডিস'-র 'অ্যানিমাল'-কে ছাপিয়ে নয়া রেকর্ড 'লাপাতা লেডিস'-র

কিরণ রাওয়ের ছবি 'লাপাতা লেডিস' এবছরের অন্যতম বলিউড হিট। গত ১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই ছবিটিতে বি-টাউনের কোনও বড় মুখ ছিল না। এমনকী ছবির বাজেটও বড় না। ছবি হোক বা সিরিজ, বর্তমান সময়ে বিষয়বস্তু যে ছক্কা হাঁকাতে পারে, তা আবারও প্রমাণিত হল। 

'লাপাতা লেডিস'-র গল্প এতটাই পছন্দ করছে দর্শক যে, ছবিটি প্রেক্ষাগৃহে দারুণ হিট  হয়। ২৬ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হওয়ার পর, এই ছবির জনপ্রিয়তা দ্বিগুণ হয়। বিরাট প্রশংসা অর্জন করে, আরও এক মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। রণবীর কাপুরের ব্লকবাস্টার ছবি 'অ্যানিমাল'-কে ছাপিয়ে গেল কিরণ পরিচালিত ছবিটি। নেটফ্লিক্সে দ্বিতীয় সর্বাধিক দেখা ছবি 'লাপাতা লেডিস'। 

সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত বিতর্কিত ব্লকবাস্টার ছবি 'অ্যানিম্যাল' নেটফ্লিক্সে ২৬ জানুয়ারি মুক্তি পায়। স্যাকনিল্কের রিপোর্টে অনুযায়ী,  এখনও পর্যন্ত এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে ১৩.৬ মিলিয়ন ভিউ পেয়েছে। অন্যদিকে কিরণ রাওয়ের 'লাপাতা লেডিস' ২৪ দিনে ১৩.৮ মিলিয়ন ভিউ পেয়েছে এবং এখন ২০২৪-এ নেটফ্লিক্সে দেখা দ্বিতীয় সর্বাধিক দেখা ভারতীয় ছবি। 'লাপাতা লেডিস' ১৩ থেকে ১৯ মে সপ্তাহে  ২.৬ মিলিয়ন ভিউ পেয়েছে এই ওটিটি-তে। এই সপ্তাহে নেটফ্লিক্সে পঞ্চম ছবি যেটি, ইংরেজি ছাড়া অন্য কোনও ভাষায় তৈরি হয়েছে। 

১৭ মিলিয়নের বেশি ভিউ নিয়ে, হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের 'ফাইটার' এখন পর্যন্ত নেটফ্লিক্সে সবচেয়ে বেশি দেখা ভারতীয় ছবি। অজয় দেবগনের 'শয়তান'ও দ্রুত ভিউ পাচ্ছে এবং নেটফ্লিক্সে ১৭ দিনে ১৩ মিলিয়ন ভিউ পেয়েছে। যে গতিতে 'লাপাতা লেডিস' ভিউ পাচ্ছে, তাতে শীঘ্রই নেটফ্লিক্সে 'ফাইটার'-র রেকর্ড ছাড়িয়ে যেতে পারে।


 

Advertisement
Advertisement