scorecardresearch
 

Satyajit Ray: ওটিটি-তে একরাশ 'RAY', মুক্তি পাচ্ছে ২৫ জুন

মনোজ বাজপায়ী ছাড়া মুখ্য ভূমিকায় দেখা যাবে কে কে মেনন, আলি ফজল এবং হর্ষবর্ধন কাপুর-কে। সিরিজ চারটি গল্প নিয়ে তৈরি হয়েছে। সিরিজের টিজারেও দেখা যাচ্ছে তার আভাস। একই সঙ্গে আলাদা আলাদা পরিচালক এই গল্পগুলি পরিচালনা করেছেন। টিজারের শেষে লেখা হয়েছে, 'দিগ্গজ অভিনেতা, অসাধারণ পরিচালক এবং এক লেজেন্ডারি লেখকের ইউনিক কাহিনি। প্রিমিয়ার ২৫ জুন।'

Advertisement
রে সিরিজের এক ঝলক রে সিরিজের এক ঝলক
হাইলাইটস
  • মনোজ তো রয়েইছেন, তাঁর সঙ্গে এই সিরিজে আরও দুর্দান্ত কিছু অভিনেতাদের দেখা যাবে।
  • সত্যজিৎ রায়ের ছোট গল্প নিয়ে তৈরি এই সিরিজের নামও রাখা হয়েছে RAY.

মনোজ বাজপায়ী (Manoj Bajpayee) অভিনীত দ্য ফ্যামিলি ম্যান সিজন ২ (The Family Man 2) নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই। সিরিজের ট্রেলারও ভীষণ হিট করেছে। এর মধ্যেই তাঁর দ্বিতীয় একটি ওয়েব সিরিজের ঘোষণা হল। মনোজ তো রয়েইছেন, তাঁর সঙ্গে এই সিরিজে আরও দুর্দান্ত কিছু অভিনেতাদের দেখা যাবে। এখানেই শেষ নয়, সত্যজিৎ রায়ের ছোট গল্প নিয়ে তৈরি এই সিরিজের নামও রাখা হয়েছে RAY. নেটফ্লিক্সে (Netflix) এই সিরিজ মুক্তি পাবে আগামী ২৫ জুন।

মনোজ বাজপায়ী ছাড়া মুখ্য ভূমিকায় দেখা যাবে কে কে মেনন, আলি ফজল এবং হর্ষবর্ধন কাপুর-কে। সিরিজ চারটি গল্প নিয়ে তৈরি হয়েছে। সিরিজের টিজারেও দেখা যাচ্ছে তার আভাস। একই সঙ্গে আলাদা আলাদা পরিচালক এই গল্পগুলি পরিচালনা করেছেন। টিজারের শেষে লেখা হয়েছে, 'দিগ্গজ অভিনেতা, অসাধারণ পরিচালক এবং এক লেজেন্ডারি লেখকের ইউনিক কাহিনি। প্রিমিয়ার ২৫ জুন।' যে চারটি গল্প স্ক্রিনে দেখা যাবে সে গুলি হল, ফরগেট মি নট, বহুরুপিয়া, হাঙ্গামা হ্যায় কিউ বরপা এবং স্পটলাইট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

ফরগেট মি নট গল্পে মুখ্য চরিত্রে দেখা যাবে আলি ফজল এবং শ্বেতা বসু প্রসাদকে। বহুরুপিয়া-য় কেকে মেনন থাকবেন প্রধান চরিত্রে। হাঙ্গামা হ্যায় কিউ বরপা-তে মনোজ বাপজায়ী এবং গজরাজ রাও রয়েছেন প্রধান চরিত্রে। স্পটলাইটে প্রধান চরিত্রে রয়েছেন হর্ষবর্ধন কাপুর। গল্পগুলি পরিচালনা করেছেন অভিষেক চৌবে, সৃজিত মুখোপাধ্যায় এবং ভাসন বালা।

Advertisement

এঁরা ছাড়াও এক ঝাঁক অসাধারণ অসাধারণ অভিনেতাদের দেখা যাবে সিরিজে। যাঁদের মধ্যে রয়েছেন, রাধিকা মদন, অনিন্দিতা বসু, রঘুবীর যাদব, সান্যাল রায়, দিব্যেন্দু, বিদিতা বাগ, খরাজ মুখোপাধ্যায়, নীরজ পুরোহিত, আকাঙ্খা রঞ্জন কাপুর, শ্রুতি মেনন, লাভলিন মিশ্র, শ্রুতি মুখোপাধ্যায় প্রমুখকে। এই সিরিজটি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজগুলির মধ্যে একটি। বিশেষত বাঙালি দর্শকদের এই সিরিজের প্রতি প্রত্যাশার মাত্রা অনেক বেশি থাকবে।

 

Advertisement