scorecardresearch
 

Monami Ghosh Exclusive: "অ্যাই শোনো না..." থেকে "এই এদিকে আয়"! 'মৌচাক' রিলিজ়ের আগে খোলামেলা আড্ডায় 'মৌ-বৌদি'

আগামী ১৮ জুন থেকে হইচই-তে স্ট্রিমিং হবে নতুন ওয়েব সিরিজ 'মৌচাক' (Mouchaak)। তার আগে আজতক বাংলার সঙ্গে মনখোলা আড্ডা দিলেন 'টক অফ দ্য টাউন' মৌ বৌদি, ওরফে অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)।

Advertisement
মনামী ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক) মনামী ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • আসছে হইচই-র ব্ল্যাক কমেডি জঁনরের নতুন ওয়েব সিরিজ 'মৌচাক'।
  • 'মৌচাক'-র গল্প ও চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত ও পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।
  • সিরিজে মৌ বৌদি রূপে নজর কাড়ছেন অভিনেত্রী মনামী ঘোষ।

সম্প্রতি 'টক অফ দ্য টাউন' মৌ বৌদি। ধামাকা দিয়ে ওটিটি-তে পা রাখতে চেয়েছিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। আর শুরুটা ঠিক সেরকমই হতে চলেছে। হইচই (Hoichoi)-র ব্ল্যাক কমেডি জঁনরের নতুন ওয়েব সিরিজ 'মৌচাক' (Mouchaak) -র গল্প ও চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত (Sahana Dutta) ও পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal)। এই ওয়েব সিরিজটি স্ট্রিমিং হবে আগামী ১৮ জুন থেকে। তার আগে আজতক বাংলার সঙ্গে মনখোলা আড্ডা দিলেন মৌ থুড়ি মনামী। 

প্রশ্ন: মনামী থেকে মৌ বৌদি হতে কতটা প্রস্তুতি নিতে হয়েছে?

মনামী: একটুও প্রস্তুতি নেওয়ার সুযোগ পাইনি। তখন আমার পরপর শ্যুটিং চলছিল। লুক সেট আগেই হয়ে গিয়েছিল, স্ক্রিপ্টও আগেই হাতে পেয়েছিলাম। সাহানা দি-র সঙ্গে আলোচনা হয়েছে অনেক, একটা ছক কষা ছিল। আমি সব মিলিয়ে নিজের মাথায় একটা গ্রাফ তৈরি করেছিলাম যে, মৌ কীভাবে হাটবে, কথা বলবে, তাকাবে...সেই মতোই ফ্লোরে গিয়ে কাজ করেছি। 


প্রশ্ন: এর আগেও হইচই-তে 'বৌদি সিরিজগুলি' এতটা জনপ্রিয়। কোথাও গিয়ে কি সেটার কিছুটা চাপ রয়েছে, দর্শকদের প্রত্যাশা পূরণ করার?

মনামী: না না একদমই না। আমি শুরুতেই জানি 'মৌচাক' একদমই আলদা একটা সিরিজ। সেজন্য ওই তুলনা হওয়ার বিষয়টা আমার মাথাতেই ছিল না। উল্টে পোস্টার সামনে আসার পরে অনেকে তুলনা করছেন বলে মাথায় এল।

 

mouchaak web series monami ghosh


প্রশ্ন: তাহলে এখন কি কিছুটা টেনশন হচ্ছে? 

মনামী: কোনও ভাবেই টেনশন হচ্ছে না। তার কারণ হল, এটা সম্পূর্ণ আলাদা একটা সিরিজ এবং সেই সঙ্গে এখানে চরিত্রটাও কিন্তু আলাদা। এটা একেবারে অন্য রকম একজন বৌদির গল্প। বলা যায়, যদি দু'জন যোদ্ধার কথা বলি, যেমন দু'জনের জীবনী একেবারে আলাদা। এক্ষেত্রেও শুধু কিছু উপাদান এক, বাকিটা আলাদা।       

Advertisement


প্রশ্ন: তাহলে কি সেই স্টেরিওটাইপটা কিছুটা ভাঙবে? 

মনামী: একদমই ভাঙবে। মৌ খুবই লড়াকু, স্ট্রিট স্মার্ট একটা মেয়ে। আগের সিরিজের বৌদিদের কথা যদি এরকম হয় (হেসে) "অ্যাই শোনো না...", তাহলে মৌ বলে "এই এদিকে আয়!" সেই সঙ্গে ট্রেলার আসার পর তো বোঝাই যাচ্ছে এটার মধ্যে কমেডি আছে, রহস্য আছে।


প্রশ্ন: ইতিমধ্যে অনেক ট্রোলিং শুরু হয়েছে...

মনামী: একটা জিনিস নিয়ে যখন ট্রোল হচ্ছে, আমি সেটা কীভাবে নিচ্ছি সেটা সবচেয়ে বড় কথা। কোনও একটা নতুন জিনিস স্রোতের বিপরীতে গিয়ে করতে গেলেই ট্রোলিং হবেই। তবে আমি মনে করি যত বেশি আলোচনা হবে, তত দর্শকেরা বেশি দেখবেন সেটা। আর না দেখলে বুঝবেন কি করে যে, এটা আসলে কেমন? তাই নেগেটিভ, পজিটিভ সব আলোচনাই আমি পজিটিভ ভাবেই দেখছি। 

mouchaak web series monami ghosh


প্রশ্ন: ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে শ্যুটিং ফ্লোরেও অনেক মজা হয়েছে। যদি কিছু ঘটনা শেয়ার করেন... 

মনামী: ট্রেলারে ইতিমধ্যেই সকলে দেখেছে, একটা ভারী ডেড বডি আমি টেনে নিয়ে যাচ্ছি, ওই সিনটা করতে গিয়ে খুবই মজা হয়েছে। এছাড়া কাঁচের চুড়ি পরতে গিয়ে প্রতিদিনই চুড়ি ভাঙতো আর হাত কেটে রক্ত বেরতো। আমি সাহানা দি-কে মজা করে বলতাম এই দেখো তোমার সিরিজ হিট... ওই যে বলে না, কাঁচের চুড়ি ভাঙা শুভ। 

 

প্রশ্ন: মনামীর থেকে সবচেয়ে কোন বৈশিষ্ট্যটা আলাদা মৌয়ের চরিত্রে?

মনামী: এখানে কিছু ভাষা আছে, যা মনামী কোনও দিন বলেনি। এমনকি এর আগেও মনামী যে ধরনের চরিত্রে অভিনয় করেছে তাঁরা কখনও ভাবতেও পারেনি (হেসে)। সেই সংলাপগুলো বলার পর, বিশেষত ডাবিংয়ে প্রচুর মজা হয়েছে। আমি নিজেই হেসে গড়িয়ে পড়েছি। 


প্রশ্ন: 'মৌচাক' সিজন ২ আসছে? 

মনামী: আগে সিজিন ১, সকলে হজম করুক (জোড়ে হেসে)... যদিও সিজিন ১-র শেষে লেখা আছে, কিছু জিনিসের ঠিক কী হল, তা আমরা জানবো সিইন ২-তে। তাই আশা করা যায় আসবে, এবার দেখা যাক দর্শকদের কেমন লাগে এটা। 

mouchaak web series monami ghosh

প্রশ্ন: কী মনে হচ্ছে, আপনার নয়া অবতারে দর্শকেরা কতটা কাছের করে নেবেন?

মনামী: এটুকুই বলবো আমাকে সারা জীবন দর্শকেরা ভীষণভাবে সাপোর্ট করে এসেছেন। এই ওয়েব সিরিজটা একেবারে অন্য স্বাদের। তাই আশা করি সকলের ভাল লাগবে। 


প্রশ্ন: 'ইরাবতির চুপকথা'-র পর কি ইচ্ছে করেন ব্রেক নিয়েছিলেন? ছোট পর্দায় অভিনয়ে আবার কবে ফিরবেন? 

মনামী: ইচ্ছে করেই নিয়েছি। তবে ওটা শেষ হওয়ার পরেই আমি 'ডান্স ডান্স জুনিয়র ২'-র অফারটা পেয়ে যাই। যেই মিডিয়ামেই ভাল অফার পাবো, সেই কাজটাই আমি করবো। এই মুহূর্তে সবকটা দরজাই খোলা রেখেছি।  

mouchaak web series monami ghosh

প্রশ্ন: সকলের মনে একটা প্রশ্ন থাকে, মনামী কবে 'বৌদি' হবেন বা বলা ভাল বিয়ে করবেন...কবে সুখবর পাবেন সকলে?

মনামী: এটা লোকে আগে সলমন খানকে জিজ্ঞেস করতো, এখন মনামী ঘোষকে করে। যবে হবে সকলেই জানতে পারবেন ঠিক। সত্যি কথা বলতে এই মুহূর্তে আমি নিজেও জানি না। 


 

Advertisement