scorecardresearch
 

Mouchaak: সাধের 'মৌচাক' নিয়ে আসছেন লাস্যময়ী মৌ বৌদি! প্রকাশ্যে ট্রেলার

হইচই (Hoichoi) -র বৌদি সিরিজে এবার যোগ হল জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) নাম। ব্ল্যাক কমেডি জঁনরের নতুন এই ওয়েব সিরিজের নাম 'মৌচাক' (Mouchaak)। প্রকাশ্যে এল ট্রেলার।

আসছে মৌ আর তাঁর সাধের মৌচাক আসছে মৌ আর তাঁর সাধের মৌচাক
হাইলাইটস
  • ব্ল্যাক কমেডি জঁনরের নতুন সিরিজ 'মৌচাক' আসছে হইচই -র প্ল্যাটফর্মে।
  • এবারে দর্শকদের সামনে হাজির হবেন মৌ বৌদি।
  • একেবারে 'ধামাকা' দিয়ে ওটিটি -তে পা রাখছেন মনামী ঘোষ।

'ধামাকা' দিয়ে ওটিটি পা রাখতে চেয়েছিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। আর শুরুটা ঠিক সেরকমই হতে চলেছে। বলা চলে এখন 'টক অফ দ্য টাউন' মৌ বৌদি। হইচই (Hoichoi)-র ব্ল্যাক কমেডি জঁনরের নতুন ওয়েব সিরিজ 'মৌচাক' (Mouchaak)-র ট্রেলার এবার প্রকাশ্যে

প্রায় গত ৪ বছর ধরে দেওরদের মন ঝড় তুলছেন উমা, ঝুমা, ফুলওয়া বৌদিরা। সেই তালিকায় যোগ হতে চলেছে আরও এক বৌদির নাম। এবারে দর্শকদের সামনে হাজির হবেন মৌ বৌদি। হইচই -র বৌদি সিরিজে এবার যোগ হয়েছে মনামী ঘোষের নাম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিজের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছিল উন্মাদনা। প্রথম লুকে মনামীর মুখ দেখা না গেলেও টিজারে তা সামনে এসেছে। লাস্যময়ী এই বৌদির কোমরের একপাশে গোঁজা একগুচ্ছ চাবি ও 'বাম্পার জ্যাকপট'-র লটারির টিকিট, হাতে শাঁখা-পলার সঙ্গে রয়েছে কাঁচের চুড়ি। ওয়েব সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত (Sahana Dutta) ও পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal)। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সিরিজে মৌয়ের স্বামীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। এছাড়া রয়েছে তাঁর আরও বেশ কয়েকজন দেওর। সৌরভ চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, অপ্রতিম চট্টোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, জ্যামি বন্দোপাধ্যায়ের মতো অভিনেতারা তাঁদের মৌ-বৌদির প্রেমে আত্মহারা। কথায় বলে লোভে পাপ, পাপে মৃত্যু! মৌ-র আবার এই অবস্থা হবে না তো? টাকা, লটারি, একটার পর একটা খুন। স্বপ্নের সুন্দরী মৌ বৌদির সঙ্গে কোন বিপদে পড়বেন ঠাকুরপোয়েরা?  

আরও পড়ুন: ফের রোশনের সঙ্গে ঘর বাঁধবেন শ্রাবন্তী? স্বামীর ইচ্ছেতেই নতুন জল্পনা নায়িকার জীবনে 

'মৌচাক' -দিয়েই ওয়েব দুনিয়ায় পা রাখছেন মনামী ঘোষ। তবে 'দুপুর ঠাকুরপো' সিরিজের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। আজতক বাংলাকে নিজের চরিত্রের বিষয়ে জানালেন মনামী। তিনি বললেন, "মৌচাক-র গল্প সম্পূর্ণ মৌ-কে ঘিরেই। এই চরিত্রটাই আমি করছি। এর আগেও ওয়েবে কাজের জন্য অফার পেয়েছি। কিন্তু শুরুটা এরকম ধামাকা দিয়েই করতে চেয়েছিলাম। সেরকমই অফারটা পেলাম। অসম্ভব ভাল একটা স্ক্রিপ্ট। ওয়েব সিরিজে দর্শকেরা যে রকম ধরনের বিনোদন দেখতে চায়, সবটাই এখানে দেখতে পাবেন। একথা বলতে পারি, 'মৌচাক'-র প্রতিটা মুহূর্তে রয়েছে এন্টারটেইনমেন্ট।"

আরও পড়ুন: প্রত্যাশার পারদ চড়িয়ে মুক্তি পেল RAY-র ট্রেলার 

এর আগে 'দুপুর ঠাকুরপো' সিরিজে 'উমা বউদি' রূপে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), দ্বিতীয় সিজনে 'ঝুমা বউদি'-র চরিত্রে মোনালিসা (Monalisa) এবং তৃতীয় সিজনে ‘ফুলওয়া বউদি’-ফ্লোরা সাইনি (Flora Saini) ঘুম কেড়েছিলেন ঠাকুরপোদের। বিপুল জনপ্রিয় এই সিরিজ এখনও রীতিমতো চর্চায়। নতুন 'বৌদি'- র খবর পেয়ে বলাই বাহুল্য দর্শকদের তর সইছে না। আগামী ১৮ জুন থেকে দর্শকদের সামনে আসছে মৌ আর তাঁর সাধের মৌচাক।