scorecardresearch
 

Noshtoneer Web Series: নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে সন্দীপ্তা, গল্প বলবেন 'নষ্টনীড়'-র

New Bangla Web Series: এবার নতুন ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। অদিতি রায় পরিচালিত এই সিরিজ আসার খবর চাউর হয়েছেন আন্তর্জাতিক নারী দিবসে।

Advertisement
'নষ্টনীড়'-এ সন্দীপ্তা সেনের লুক 'নষ্টনীড়'-এ সন্দীপ্তা সেনের লুক

ছোট পর্দা- বড় পর্দা থেকে ওটিটি, সব মাধ্যমেই বর্তমানে দারুণ জনপ্রিয় সন্দীপ্তা সেন (Sandipta Sen)। এবার নতুন ওয়েব সিরিজে (New Web Series) অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। অদিতি রায় (Aditi Roy) পরিচালিত এই সিরিজ আসার খবর চাউর হয়েছিল এবছর আন্তর্জাতিক নারী দিবসে। প্রকাশ্যে এল হইচই-এর নতুন সিরিজ (Hoichoi New Series) 'নষ্টনীড়' (Noshtoneer) -র চরিত্র লুক। 

'নষ্টনীড়'-এ মুখ্য চরিত্র- অপর্ণার ভূমিকায় রয়েছেন সন্দীপ্তা। তাঁর স্বামী ঋষভের ভূমিকায় দেখা যাবে সৌম্য বন্দ্যোপাধ্যায়কে (Shoumo Banerjee)। এছাড়াও রয়েছেন একঝাঁক টলিপাড়ার চেনা মুখ। অঙ্গনা রায় (Angana Roy) অভিনয় করছেন গোধূলি চরিত্রে, অনিন্দ্য চট্টোপধ্যায়কে (Anindya Chatterjee) দেখা যাবে সৌম্যর ভূমিকায়, অন্যদিকে রুকমা রায় (Rooqma Ray) রয়েছেন নম্রতা চরিত্রে। সিরিজের গল্প লিখছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। এখনও তারিখ ঘোষণা না হলেও, শোনা যাচ্ছে খুব শীঘ্রই স্ট্রিমিং হবে নতুন এই সোশ্যাল ড্রামা (Social Drama)।        

 

Noshtoneer hoichoi new Web Series

 

'নষ্টনীড়'-র গল্প গাঁথা হচ্ছে মূলত অপর্ণাকে কেন্দ্র করে। পরিবারই অপর্ণার ধ্যান-জ্ঞান- জীবন। হঠাৎ তার জীবন বদলে যায় একটি নিন্দাজনক ঘটনার পর। তার স্বামী ঋষভের বিরুদ্ধে একটি 'মিটু' ( #MeToo) অভিযোগ আসে। এক ঝটকায় পাল্টে যায় অপর্ণার জীবন। এরপর ঠিক কী হয়, সেই আভাস পাওয়া যাবে খুব শীঘ্রই।    

আরও পড়ুন: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

নতুন কাজ নিয়ে দারুণ উচ্ছ্বসিত সন্দীপ্তা সেন। তিনি জানালেন, "এটি আমার জন্য একটি প্যাশন প্রোজেক্ট। একজন অভিনেতা হিসাবে নিজেকে নিয়ে পরীক্ষা- নিরীক্ষা করার ব্যাপারে আমি সব সময়ই উত্তেজিত থাকি এবং এই ধরণের শক্তিশালী চরিত্রে অভিনয় করতে পারলে নিজের জায়গাটা আরও স্ট্রং হয় প্রতিদিন।" 

Advertisement

 

Noshtoneer hoichoi new Web Series starring Sandipta Sen social drama

তিনি আরও যোগ করলেন, "আমি বেশি উত্তেজিত কারণ এই সিরিজ আমার লুক, এর আগে অভিনীত অন্যান্য চরিত্রের থেকে সম্পূর্ণ আলাদা। আশা করি এই সাধারণ চেহারার পিছনে যে অসাধারণ জার্নি রয়েছে, তা দর্শকেরা দেখতে পারবেন। কোনও চরিত্রে অভিনয় করার সময়, আমায় কেমন দেখতে লাগছে সেটা গুরুত্বপূর্ণ না। উল্টে চরিত্রটিকে কেমন দেখতে লাগছে এবং আচরণ করছে, সেটা গুরুত্বপূর্ণ।" 

আরও পড়ুন: TRP List: শীর্ষ স্থান খোয়াল 'অনুরাগের ছোঁয়া'! টপার কে, জগদ্ধাত্রী না পর্ণা?

 

Noshtoneer hoichoi new Web Series

আরও পড়ুন: নতুন গেরোয় 'ব্রহ্মাস্ত্র' ২, ৩! পিছিয়ে গেলেন করণ- ডিজনি, অয়নের ভরসা আম্বানি

পরিচালক অদিতি রায় বলেছেন, "আমাদের সমাজে  সমসাময়িক একটি গল্প আবার বলতে পেরে আমি সত্যিই খুশি। বিশ্ব 'মিটু' আন্দোলনের ম্যাক্রো প্রভাবগুলি প্রত্যক্ষ করেছে। এই প্রভাবের একটি জটিল এবং ক্ষুদ্র স্তর থেকে একটি গল্প বর্ণনা করার মাধ্যমে,  একটি চিত্রায়ন তৈরি করা আমার জন্য বেশ আকর্ষণীয় জার্নি ছিল। 'নষ্টনীড়'-এ অপর্ণার জার্নির মাধ্যমে এই আন্দোলনের উভয় দিকের সমস্যাগুলি বের করে আনতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ।" 
 

Advertisement