scorecardresearch
 

এবার ডিজিটাল মাধ্যমে পরমব্রত- মধুমিতার 'ট্যাংরা ব্লুজ'! ইতিমধ্যে শুরু হয়েছে স্ট্রিমিং

চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। এবার নিজেদের মুঠো ফোনেই তাঁরা দেখতে পারবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এবং মধুমিতা সরকার (Madhumita Sarkar) অভিনীত ছবি 'ট্যাংরা ব্লুজ' (Tangra Blues)। ইতিমধ্যে হইচই (Hoichoi)-এ বিশ্বজুড়ে স্ট্রিমিং হচ্ছে এই ছবি। 

Advertisement
'ট্যাংরা ব্লুজ' ছবির দৃশ্যে পরমব্রত ও মধুমিতা 'ট্যাংরা ব্লুজ' ছবির দৃশ্যে পরমব্রত ও মধুমিতা
হাইলাইটস
  • এই সময় বিনোদন বলতে টেলিভিশন বা ডিজিটাল মাধ্যমই ভরসা।
  • চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর।
  • হইচই-এ ইতিমধ্যে স্ট্রিমিং হচ্ছে ট্যাংরা ব্লুজ'।

পশ্চিমবাংলায় শুরু হয়েছে কার্যত লকডাউন। ফের গৃহবন্দী বেশিরভাগ মানুষ। আর এই সময় বিনোদন বলতে টেলিভিশন বা ডিজিটাল মাধ্যমই ভরসা। ঠিক সেই সময়ে চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। এবার নিজেদের মুঠো ফোনেই তাঁরা দেখতে পারবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এবং মধুমিতা সরকার (Madhumita Sarkar) অভিনীত ছবি 'ট্যাংরা ব্লুজ' (Tangra Blues)। ইতিমধ্যে হইচই (Hoichoi)-এ বিশ্বজুড়ে স্ট্রিমিং হচ্ছে এই ছবি। 

গত পয়লা বৈশাখে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল জাতীয় পুরস্কার জয়ী চলচ্চিত্র পরিচালক সুপ্রিয় সেনের ছবি 'ট্যাংরা ব্লুজ'। অতিমারীর মধ্যেও যথেষ্ট ভাল রিভিউ পেয়েছিল এই ছবি। এবার বাড়িতে বসেই সেই ছবি দেখতে পারবেন দর্শকেরা। কলকাতার ট্যাংরার বস্তি এলাকার এক অন্য ধারার সঙ্গীত সংস্কৃতি তুলে ধরেছে ‘ট্যাংরা ব্লুজ'। বাংলায় নির্মিত এটি প্রথম ছবি যা বস্তিবাসীদের আকাঙ্ক্ষা ও সংগ্রামকে তুলে ধরেছে। 

Tangra Blues ট্যাংরা ব্লুজ

ছবিটি কলকাতার অন্যতম জনপ্রিয় ওয়েস্ট ব্যান্ড গ্রুপ, সঞ্জয় মন্ডল অ্যান্ড গ্রুপের জীবন ও সংগ্রাম থেকে অনুপ্রাণিত হয়েছে। মূলত ট্যাংরার অন্তর্গত এই এই ব্যান্ড 'ইন্ডিয়াজ গট ট্যালেন্ট' ২০১০-তে রানার আপ হয়েছিল। ছবিটি একটি ব্যান্ডের গল্প যারা হার মানতে অস্বীকার করে এবং গানের মাধ্যমেই নিজেদের ভাগ্যের পুনর্লিখন করে। 

আরও পড়ুন:  "আমি অনেকটা মাকড়সার মতো!" খোলামেলা আড্ডায় কেন বললেন মধুমিতা? 

ছবির সিনেমাটোগ্রাফি করেছেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত  রঞ্জন পালিত এবং সঙ্গীত পরিচালনা করেছেন নবারুন ঘোষ। 'ট্যাংরা ব্লুজ'- এ পরমব্রত ও মধুমিতা ছাড়াও রয়েছেন সুপ্রিয় সেন, সামিউল আলম, ঐশানী দে, আত্মদীপ ঘোষ, ঋষভ বসু এবং নবারুণ বোস। এই প্রথম পরমব্রত এবং মধুমিতা অনস্ক্রিন জুটি বেঁধেছেন। 

Tangra Blues ট্যাংরা ব্লুজ

 এর আগে একটি সাক্ষাৎকারে ছবি প্রসঙ্গে সুপ্রিয় সেন জানিয়েছিলেন, "কলকাতার রাস্তায় প্রচুর প্রতিভা রয়েছে এবং রাস্তার এই বিভিন্ন স্পিরিটকে সকলের সামনে আনার একটি প্রচেষ্টা, 'ট্যাংরা ব্লুজ'। ছবিতে একেবারে ভিন্ন স্বাদের মিউজিক রয়েছে। সমগ্র অভিনেতারা দুর্দান্ত অভিনয় করেছেন। আমি অপেক্ষা করছি দর্শকেরা ছবিটি দেখে কেমন প্রতিক্রিয়া দেন।" 

Advertisement

আরও পড়ুন:  "চরিত্রে ঢুকবো বলে ৮ দিন যোগাযোগ রাখিনি বাড়ির সঙ্গে!" 'শুভারম্ভ'-র পর খোলামেলা আড্ডায় জেসমিন 

একটি বিবৃতিতে, হইচই-র ভাইস প্রেসিডেন্ট, রেভিনিউ এবং স্ট্রেটিজি, সৌম্য মুখোপাধ্যায় জানান, "ওয়ান্ড প্রিমিয়ার ছবি এবং অরিজিনাল শোয়ের এক বিশাল ব্যাঙ্কিং থাকার ফলে, আমরা আমাদের ব্যবহারকারীদের এই কঠিন সময়েও বিনোদন জোগানোর জন্য প্রস্তুত আছি। 'ট্যাংরা ব্লুজ' আমাদের প্রথম স্বতন্ত্র সম্পত্তি। ফলে আমরা বিশ্বজুড়ে আমাদের ব্যবহারকারীদের, তাঁদের বাড়িতে থেকেই এটি উপভোগ করার ব্যবস্থা করে দিয়েছি। হইচই-তে, ব্যবহারকারীদের ভাল অভিজ্ঞতার জন্য দুর্দান্ত কনটেন্ট এবং সর্বশেষ রিলিজগুলি দেখার সুযোগ করে দেওয়ার চেষ্টা করি আমরা।"

 

Advertisement