scorecardresearch
 

Sean Banerjee: এবার ওয়েব সিরিজে 'ডাঃ উজান চ্যাটার্জী'- শন! ছোট পর্দার হার্টথ্রবের বড় চমক

Sean Banerjee News: গত অগাস্ট মাস নাগাদ 'মন ফাগুন' শেষ হওয়ার পর, লম্বা বিরতি নিয়েছেন শন বন্দ্যোপাধ্যায়। মন খারাপ অনুরাগীদের। সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। এবার একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে।

Advertisement
অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। সিরাজ, ডাঃ উজান চ্যাটার্জী, ঋষিরাজের মতো একাধিক চরিত্রে অভিনয় করে বারবার সকলের মন জয় করেছেন তিনি। গত অগাস্ট মাস নাগাদ 'মন ফাগুন' শেষ হওয়ার পর, লম্বা বিরতি নিয়েছেন তিনি। মন খারাপ অনুরাগীদের। সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। এবার একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে। শনের নতুন কাজের  খবর নিল bangla.aajtak.in। 

এবার ছোট বা বড় পর্দা না, ওয়েব সিরিজে (Web Series) দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে। এই সিরিজের মাধ্যমেই ওটিটি দুনিয়ায় (OTT Platform) ডেবিউ করছেন তিনি। সিরিজে প্রথমবার জুটিতে দেখা যাবে শন ও ঐশ্বর্য সেনকে (Aishwarya Sen)। শন জানালেন, "হ্যাঁ নতুন একটি থ্রিলার ওয়েব সিরিজে কাজ করছি। তবে আমি এখনই সবটা বলতে পারব না। এটুকু বলতে পারি, আমাদের পরিচালকের নাম সৌমিক চট্টোপাধ্যায় এবং আমার বিপরীতে রয়েছেন ঐশ্বর্য সেন। এছাড়াও সুব্রত দত্ত রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বলা যায়, আমরা তিনজনই মুখ্য চরিত্রে অভিনয় করেছি। শ্যুটিং শেষ হয়ে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কোন ওটিটি-তে এবং কবে আসছে, তা এখনই বলতে পারছি না।" 

আরও পড়ুন: শুরুর ২ মাসেই শেষ হবে কৌশিক- তৃণার ধারাবাহিক? 'বালিঝড়' নিয়ে নয়া জল্পনা

ছোট পর্দায় কবে ফিরছেন শন? এই প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, "মনে হয় না খুব তাড়াতাড়ি। কারণ আমি অনেকদিন ধরে মেগা সিরিয়ালে কাজ করেছি। এবার একটু নতুন কিছু করার কথা ভাবছি এজন্যে। এই সিরিজে খুব ভাল চরিত্রের অফার পেয়েছিলাম, তাই কাজটা করলাম। এখন অবধি সেরকম কোনও ভাল চরিত্র পাচ্ছি না। যদি সিরিয়ালে ভাল চরিত্র পাই, তাহলে নিশ্চয় করব। তবে এখনই না। সবটাই নির্ভর করছে গল্প, চিত্রনাট্য এবং আমায় কোন চরিত্র দেওয়া হচ্ছে, সেটার উপর।"    

Advertisement

আরও পড়ুন: 'আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ শ্রাবন্তীর

প্রসঙ্গত, ২০১৮ সালে 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের হাত ধরে বিনোদন জগতে পা রেখেছিলেন সুপ্রিয়া দেবীর নাতি শন। এরপর একে একে 'এখানে আকাশ নীল', 'মন ফাগুন'-র মতো মেগার মাধ্যমে দর্শকদের মনের কাছে পৌঁছেছেন তিনি। এছাড়াও স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস'থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি' ছবির মাধ্যমে বড় পর্দায় পা রেখেছেন। ছবিতে তাঁকে দেখা যাবে  ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে অভিনয় করতে। যদিও এখনও মুক্তি পায়নি ছবিটি।  
 

Advertisement