scorecardresearch
 

Indrani Halder- Ushasie Chakraborty: ফের একসঙ্গে শ্রীময়ী ও জুন আন্টি! দর্শকদের জন্য আসছে দারুণ চমক

Indrani Halder- Ushasie Chakraborty: দর্শকেরা সবচেয়ে বেশি মিস করছেন 'শ্রীময়ী' -ইন্দ্রাণী হালদার ও 'জুন আন্টি'-উষশী চক্রবর্তীকে। তবে এবার তাঁদের জন্য রয়েছে সুখবর।

Advertisement
উষশী চক্রবর্তী ও ইন্দ্রাণী হালদার উষশী চক্রবর্তী ও ইন্দ্রাণী হালদার

'শ্রীময়ী' শেষ হওয়ার পর ছোট পর্দার দর্শকদের অনেকেরই বেজায় মন খারাপ। বাকিদের মিস করলেও, দর্শকেরা সবচেয়ে বেশি মিস করছেন 'শ্রীময়ী' -ইন্দ্রাণী হালদার ও 'জুন আন্টি'- উষশী চক্রবর্তীকে। তবে এবার তাঁদের জন্য রয়েছে সুখবর। ফের একসঙ্গে দেখা যাবে  শ্রীময়ী ও জুনকে। তবে ছোট বা বড় পর্দা না, এবার তাঁরা ফ্রেমবন্দী হবেন ওয়েব সিরিজে। 

টলিপাড়ায় গুঞ্জন জি৫ -র নতুন ওয়েব সিরিজ 'ছোটলোক'-এ একসঙ্গে দেখা যাবে দুই অভিনেত্রীকে। শোনা যাচ্ছে ইন্দ্রনীল রায়চৌধুরীর পরিচালনায় এবং ফ্লিক বুক ও চেরি পিক মুভিজ প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় আসছে এই সিরইজ। টলিপাড়ার সূত্র বলছে, এই সিরিজে ইন্দ্রাণী হালদারকে দেখা যাবে রাজনীতিবিদের চরিত্রে। অন্যদিকে উষশী চক্রবর্তী এখানে রয়েছেন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। যদিও এই সিরিজের কথাবার্তা বর্তমানে রয়েছে একেবারে প্রাথমিক স্তরে। 

আরও পড়ুন: আমেরিকা থেকেই 'গাঁটছড়া'-র শ্যুটিং সারছেন 'ঋদ্ধি'-গৌরব

শোনা যাচ্ছে, ইন্দ্রাণী, উষশী ছাড়াও এই সিরিজে থাকবেন উষশী রায়, গৌরব চক্রবর্তী সহ আরও একাধিক পরিচিত মুখ। এমনকি গৌরবের বিপরীতে অভিনয় করার কথা এক প্রথগ্ম সারির টলি নায়িকার। এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করেই তৈরি হবে ধারাবাহিকের মূল গল্প। শুধু তাই না, এর সঙ্গে রয়েছে আরও এক ট্যুইস্ট। এই সিরিজে কিছুটা ধূসর চরিত্রে দেখা যাবে সকলের প্রিয় শ্রীময়ীকে। 

আরও পড়ুন:  'ক্যান্ডিড' আড্ডায় একে অপরের সিক্রেট শেয়ার বিক্রম- মধুমিতার! রিল- রিয়েলে জুটির রসায়ন কেমন?

সূত্র বলছে সব ঠিক থাকলে, আগামী অগাস্ট মাস থেকে শহর ও মফস্‌সলের বিভিন্ন লোকেশনে পড়বে 'ছোটোলোক'-র সেট। যদিও এই বিষয় এখনও পর্যন্ত বিশেষ মুখ খোলেন না সিরিজের কলাকুশলীরা। তবে ইন্দ্রাণী হালদার, সাংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন এই সিরিজে তাঁর এবং উষশীর অভিনয়ের কথা।  

Advertisement

 

Advertisement