scorecardresearch
 
মনোরঞ্জন

Kim Sharma-Leander Paes:একসঙ্গে আইসক্রিমে কামড়, ডিজনির দেশে উষ্ণতা ছড়াচ্ছেন কিম-লিয়েন্ডার

Kim Sharma-Leander Paes
  • 1/8

কিম শর্মা এবং লিয়েন্ডার পেজের প্রেম দিনে দিনে যেন বাড়ছে। দুজনকে প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এখন কিম এবং লিয়েন্ডার মার্কিন যুক্তরাষ্ট্রে মজা করছেন। এই মজার ছবিও শেয়ার করেছেন কিম শর্মা।

Kim Sharma-Leander Paes
  • 2/8

কিম শর্মা এবং লিয়েন্ডার পেজ আজকাল মার্কিন যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন। এমন পরিস্থিতিতে দুজনেই   ডিজনি থিম পার্কে ডেট করতে গিয়েছিলেন। এখানে দুজনেই খুব আনন্দ করে  সময় কাটিয়েছেন। কিম শর্মা এই ডেটের অনেক ভিডিও এবং ছবি শেয়ার করেছেন।

Kim Sharma-Leander Paes
  • 3/8

এই ফটোগুলিতে, তাদের দুজনকে একসাথে পোজ দিতে, আলিঙ্গন করতে, আইসক্রিম খেতে এবং হাসতে দেখা যায়। কিম বলেছিলেন যে তিনি এবং লিয়েন্ডার একসাথে ম্যাজিক কিংডম পার্কে গিয়েছিলেন। এই পার্কটি ফ্লোরিডায়।
 

Kim Sharma-Leander Paes
  • 4/8

ছবিতে কিম শর্মাকে সাদা কালো পোশাকে দেখা যাচ্ছে। তিনি তার মাথায় মিনি মাউসের কানও পরেন। লিয়েন্ডার পেজ বাদামী পোশাকে। কিমের শেয়ার করা ভিডিওতে ডিজনির চরিত্রগুলোকে পারফর্ম করতে দেখা যায়।

Kim Sharma-Leander Paes
  • 5/8

ভিডিওতে দেখা যাচ্ছে, কিম পারফরম্যান্স উপভোগ করছেন। ম্যাজিক কিংডম ডিজনির অন্যতম বিখ্যাত থিম পার্ক। গত বছর পার্কটি তার ৫০তম বার্ষিকী উদযাপন করেছে। ভক্তরা কিম এবং লিয়েন্ডারের এই ছবিগুলি খুব পছন্দ করেছেন।
 

Kim Sharma-Leander Paes
  • 6/8

কিম শর্মা এবং লিয়েন্ডার পেজের ছবি ২০২১ সালের গস্টে প্রথম ভাইরাল হয়েছিল। কয়েক সপ্তাহ পরে, লিয়েন্ডার ইনস্টাগ্রামে কিমের সাথে নিজের একটি ছবি পুনরায় শেয়ার করে তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করে তোলেন। ছবির ক্যাপশনে লিয়েন্ডার লেখেন 'ম্যাজিক'।

Kim Sharma-Leander Paes
  • 7/8

দুজনেই ইনস্টাগ্রামে তাদের ডেট এবং ছুটির ছবিগুলি অবশ্যই শেয়ার করেছেন। তবে এখন পর্যন্ত কিম এবং লিয়েন্ডার তাদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে কথা বলেননি। দুজনেই একসঙ্গে ক্রিসমাস উদযাপন করেছিলেন এবং ডিনারে একে অপরের পরিবারের সাথে দেখা করেছিলেন।

Kim Sharma-Leander Paes
  • 8/8

শুধু তাই নয়, কিম এবং লিয়েন্ডার প্রায়ই একে অপরের সাথে এবং একে অপরের পরিবারের সাথে উৎসব উদযাপন করেন। এমতাবস্থায় ভক্তরা অপেক্ষায় আছেন কখন দুজনেই তাদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলবেন।
 ছবির সূত্র: কিম শর্মা অফিসিয়াল ইনস্টাগ্রাম