scorecardresearch
 
মনোরঞ্জন

আলুথালু চেহারায় ছবি পোস্ট অনুষ্কা শর্মার, হলটা কী ? দেখুন

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 1/8

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এখন আরও একবার প্রফেশনাল ফ্রন্টে ফেরত আসতে চলেছেন। লকডাউন এর সময় তিনি শুধুমাত্র ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা প্রডিউস করেই সময় কাটিয়েছেন। এখন নিজেই আবার অভিনয়ে ফিরে আসার জন্য তিনি ব্যস্ত হয়ে পড়েছেন। এ ছাড়া তিনি সোশ্যাল মিডিয়াতে ফ্যান্সদের সঙ্গে স্টানিং ফটো শেয়ার করতেই থাকেন।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 2/8

অ্যাক্ট্রেস ইনস্টাগ্রামে নিজে কিছু লেটেস্ট ফটো শেয়ার করেছেন। যার মধ্যে তাঁকে ক্যাজুয়াল আউট ফিটে দেখা গিয়েছে। অনুষ্কা শর্মা বরাবরই আকর্ষণীয় লাগেন ক্যাজুয়ালে। বিন্দাস স্টাইল এবং ক্যাজুয়াল অ্যাটিটিউড খুব ভালো ম্যাচ করে।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 3/8

যে কোনও রঙের পোশাক পিঙ্ক, ইয়োলো অথবা গ্রিন, অনুষ্কার উপর সমস্ত রঙ অত্যন্ত আকর্ষণীয় রূপে ফুটে ওঠে। লেটেস্ট ফটোতে অনুষ্কা শর্মা শেয়ার করেছেন হোয়াইট টিশার্ট এর সঙ্গে গ্রিন জ্যাকেট পরা ছবি। তার সঙ্গে অবিন্যস্ত চুল এবং আলুথালু লুকে অ্যাক্ট্রেস পোজ দিয়েছেন।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 4/8

ফটোর সঙ্গে অনুষ্কা শর্মা একটা ক্যাপশন লিখেছেন, হৃত্বিক রোশনের ফিল্ম টাইটেল "ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ"র সঙ্গে সিমিলার ভাবে অনুষ্কা লিখেছেন "ম্যায় গুড লাইট কি দিওয়ানি হুঁ" অর্থাৎ আমি ভালো আলোর ফ্যান।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 5/8

সব সময়ই এর মত ফ্যানরা অনুষ্কা শর্মার ফটো ফ্রি ফেয়ার এবং লাভ ইমোজি শেয়ার করেছেন। অদিতি রাও হায়দারি, সাবা পতৌদি সমেত আরও অনেক সেলিব্রিটিদের অনুষ্কার ফটো লাইক করতে দেখা গিয়েছে।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 6/8

বেশ কিছুদিন লম্বা সময় পর্যন্ত অনুষ্কা সিনেমায় অভিনয় থেকে দূরে ছিলেন। শেষবার তাকে শাহরুখ খানের সঙ্গে ফিল্ম 'জিরো'তে দেখা গিয়েছে। তারপর থেকে তিনি একটি নিয়ে ব্রেক নিয়েছিলেন। এমনিতেই করোনার পরবর্তী পরিস্থিতি লকডাউনে দীর্ঘসময় ধরে বিভিন্ন সিনেমার শুটিং বন্ধ ছিল। পাশাপাশি তার হাতে কোন প্রজেক্ট ছিল না। এর উপর তিনি প্রেগনেন্সি উপর দিয়ে গিয়েছেন। এখন তিনি ফের সিনেমায় অভিনয় করতে এগিয়ে এসেছেন।

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 7/8

অনুষ্কা স্পোর্টস বায়োগ্রাফিক্যাল মুভি করতে চলেছেন। তিনি ভারতীয় মহিলা ক্রিকেটার প্রাক্তন অধিনায়ক ও স্টার বাংলার ঝুলন গোস্বামীর জীবনের উপর তৈরি বায়োপিক মুভি "চাকদা এক্সপ্রেস"এ অভিনয় করবেন।

 

স্টানিং আকর্ষণীয় অনুষ্কা
  • 8/8

ফটো ক্রেডিটঃ অনুষ্কা শর্মা-ইনস্টাগ্রাম

 
; ; ;