scorecardresearch
 
মনোরঞ্জন

কেমন পার্টনার চান Urfi Javed? জানালেন, 'ড্রেস নিয়ে প্রশ্ন নয়'

বিগ বস ওটিটির
  • 1/6

বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ প্রায় প্রতিদিনই বিতর্ক তৈরি করে খবরের শিরোনামে থাকেন। প্রধানত নিজের পোশাকের জন্যই ট্রোলড হন তিনি। তিনি তাঁর ফ্যাশন সেন্স নিয়ে বাস্তব জীবন নিয়ে আত্মবিশ্বাসীও বটে। 
 

কিছুদিন আগে
  • 2/6

কিছুদিন আগে উরফি জাভেদ তাঁর মনের মানুষ নিয়ে মুখ খোলেন। তাঁর প্রাক্তন প্রেমিক ছিলেন টেলিভিশন সিরিয়াল অনুপমাতে সমর চরিত্রে অভিনয় করা পারস কালনায়াত। কিন্তু পরে দু'জনেরই সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায়। এবার উরফি জাভেদ জানিয়েছেন তিনি কেমন ছেলে চান।
 

কেমন পুরুষকে
  • 3/6

কেমন পুরুষকে জীবনসঙ্গী হিসেবে চান উরফি? তাঁর উত্তর, এমন একটি মানুষকে চান যিনি ধনী না হলেও চলবে, কিন্তু তাঁর প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে, অনুপ্রাণিত করবে এমন মানুষ চাই। বিশেষ করে, উরফির পোশাকের দিকে আঙুল তুলবেন না বা তাঁকে জিজ্ঞাসা করবেন না যে তিনি কী পরেছেন, এরকম মানুষ খুঁজছেন অভিনেত্রী। 
 

উরফি
  • 4/6

উরফি বলেন, ছেলেটি ধনী হোক বা না হোক আমার কিছু যায় আসে না, শুধু সমর্থন করযে।নিজেকে নিয়ে আমার অনেক প্রশ্ন আছে। সোশ্যাল মিডিয়ায়, জনসমক্ষে আমি যতই আত্মবিশ্বাসী দেখেই না কেন, কিন্তু আমি বুঝতে পারি না আমি সঠিক নাকি ভুল।
 

ইন্ডাস্ট্রিতে
  • 5/6

ইন্ডাস্ট্রিতে এখনই তাঁর হাতে কোনও কাজ নেই। তাঁর মন খোলা স্বীকারোক্তি, "আমার উচ্চতা কম হওয়ায় ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছি না। ইন্ডাস্ট্রিতে আমার কোনও বন্ধু নেই, গডফাদারও নেই, তাই অনেক দিন ধরে আমার কোনও টিভি সিরিয়াল বা অন্য কিছু নেই। যদিও আমি ওয়েব সিরিজ দেখে অনেক অনুশীলন করি। ইদানিং মানি হেইস্ট এর মত অনেক সিরিজ দেখেছি।"
 

উরফি
  • 6/6

উরফি, যিনি তেরি মেরি ফ্যামিলি টিভি সিরিয়াল দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। অনেক সিরিয়ালে কাজ করার পর বিগ বস ওটিটির অংশ হয়েছেন। তবে ২ সপ্তাহ পরে বাদ পড়ার কারণে তিনি শো থেকে বাইরে ছিলেন। তারপর থেকে তাঁর পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত রয়েছে তাঁর।