scorecardresearch
 
মনোরঞ্জন

Hania Aamir: সৌন্দর্যে বলিউড ডিভাদেরও টেক্কা দেন এই পাকিস্তানি সুন্দরী

হানিয়া আমির
  • 1/9

পাকিস্তানি অভিনেত্রী আপনারা অনেকেই দেখেছেন, কিন্তু সৌন্দর্যের বিচারে এই সমস্ত বিভাগের মধ্যে এমন এক অভিনেত্রী রয়েছেন, যার নাম হানিয়া আমির। তিনি পাকিস্তানের বড় অ্যাক্ট্রেসদের মধ্যে একজন। হানিয়ার সৌন্দর্যের কথা বলতে গেলে ফ্যানেরা তাদের মুগ্ধতা বারবার প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়াতে অনুমতি নিয়ে ঢুকে না তার প্রশংসা করতে থাকেন সর্বদাই। কিন্তু এই হানিয়া আমির কে জানেন?

হানিয়া আমির
  • 2/9

হানিয়া আমির নিজের রিসেন্ট রিলিজ পাকিস্তানি ফিল্ম পর্দে মে রেহনে দো, নিয়ে চর্চা রয়েছেন। স্থানীয় একাধিক পাকিস্তানি ফিল্ম ও ড্রামাতে অভিনয় করেছেন হানিয়া। লাইমলাইটে কিভাবে এলেন, তা জানতে গেলে আসুন জেনে নিই।

হানিয়া আমির
  • 3/9

আপনি অবাক হবেন হানিয়া dubsmashs এর কারণে ফেম পেয়েছেন। তার dubsmashs দেখে প্রডিউসার ইমরান কাজমির হানিয়ার উপরে নজর পড়ে। তিনি পাকিস্তানি কমেডি ফিল্ম জানান সিনেমাতে কাস্ট করেন।

হানিয়া আমির
  • 4/9

সিনেমায় হানিয়ার সাপোর্টিং অভিনয়ে ছিলেন। এই ফিল্মের জন্য হানিয়া লাক্স স্টাইল ওয়ার্ল্ড বেস্ট সাপোটিং অ্যাক্ট্রেস নমিনেশন পান। এরপরে হানিয়া টিভি শোতে নজরে আসেন এবং নিজের অ্যাক্টিং এর দর্শকদের প্রভাবিত করেন। এরপরই হানিয়া কখনো পিছনে ফিরে দেখেননি।

হানিয়া আমির
  • 5/9

হানিয়ার ফিল্মোগ্রাফির গ্রাফ তরতর করে এগোতে থাকে। লোডিং পারওয়াজ, জুনুন, নফরত, মত মুভি শামিল রয়েছে। হানিয়া এরপরে মহব্বত, মুঝে জিনে দো, বিশাল, দিলরুবা, মেরে হামসফর এর মতো শো ও ফিল্মে অংশ নিয়েছেন।

হানিয়া আমির
  • 6/9

হানিয়াকে নিয়ে বিবাদও হয়েছে। হানিয়ার নাম গায়ক রাশিদ মজহারের সঙ্গে জুড়ে যায়। কিন্তু অ্যাক্ট্রেস রিলেশনশিপের খবর অস্বীকার করেন। জুন ২০২১ এ হানিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যা নিয়ে তিনি চর্চায় আসেন।

হানিয়া আমির
  • 7/9

হানিয়ার সঙ্গে শকিং ঘটনাও ঘটেছে। অ্যাক্ট্রেসকে ইনস্টাতে লাইভ স্টেশন এর সময় সেক্সুয়ালি হ্য়ারাজ করা হয়েছে বলে অভিযোগ ওঠে। এই ঘটনার গভীর প্রভাব পড়ে হানিয়ার ওপর। এই ঘটনার লাইভ সেশন বন্ধ করে দিতে হয়।

হানিয়া আমির
  • 8/9

হানিয়ার একটি সিঙ্গিং ভিডিও সামনে আসে। তাতে তাঁকে অভিনেতাদের হাগ করতে দেখা যায়। যা নিয়ে অশ্লীলতার ছড়ানোর অভিযোগ আনেন ফ্য়ানেরা।

হানিয়া আমির
  • 9/9

হানিয়া অ্যাক্ট্রেস হওয়ার সঙ্গে মডেলিং এবং গানও করেন এবং নিজে একজন গায়িকা। তিনি সোশ্যাল মিডিয়ার সেনসেশন পরিণত হয়েছেন। তার পোস্ট ভাইরাল থাকে সবসময়ই। ইনস্টাতে হানিয়ার ১.৪ মিলিয়ন ফলোয়ার হয়েছে। আর সৌন্দর্যের কথা বলতে গেলে কখনওই ফ্যানেরা হাঁপিয়ে যান না। তাঁর সৌন্দর্যের রহস্য জানতে চান তারা হানিয়া স্টাইল এবং ফ্যাশন স্টেটমেন্ট চটকাতে থাকে তিনি ফ্যাশন আইকন হিসেবেও নিজেকে তুলে ধরেন।