scorecardresearch
 

Ramprasad Serial: আর কোনও নতুন সিরিয়াল নয়, অনিশ্চয়তা সব্যসাচীর 'রামপ্রসাদ' ঘিরে

Ramprasad Serial: বাংলা টেলিভিশনে(Bengali Telivision) এ বছরের গোড়ার দিক থেকে অনেক নতুন নতুন সিরিয়াল আসার কথা ঘোষণা করা হয়েছিল। যার মধ্যে কিছু সিরিয়াল ইতিমধ্যেই সম্প্রচার হয়েছে আবার কিছু সিরিয়ালের সম্প্রচার নিয়ে ধোঁয়াশাও দেখা গিয়েছে। যার মধ্যে অন্যতম 'রামপ্রসাদ'(Ramprasad) সিরিয়ালটি। যেটা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে।

Advertisement
আর কোনও নতুন সিরিয়াল দেখানো হবে না আর কোনও নতুন সিরিয়াল দেখানো হবে না
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনে(Bengali Telivision) এ বছরের গোড়ার দিক থেকে অনেক নতুন নতুন সিরিয়াল আসার কথা ঘোষণা করা হয়েছিল।
  • যার মধ্যে কিছু সিরিয়াল ইতিমধ্যেই সম্প্রচার হয়েছে আবার কিছু সিরিয়ালের সম্প্রচার নিয়ে ধোঁয়াশাও দেখা গিয়েছে।
  • টেলি পাড়া সূত্রের খবর, চ্যানেল কর্তৃপক্ষ ও প্রোডাকশন হাউজগুলি সিদ্ধান্ত নিয়েছে যে আর কোনও নতুন সিরিয়াল নিয়ে আসা হবে না

বাংলা টেলিভিশনে(Bengali Telivision) এ বছরের গোড়ার দিক থেকে অনেক নতুন নতুন সিরিয়াল আসার কথা ঘোষণা করা হয়েছিল। যার মধ্যে কিছু সিরিয়াল ইতিমধ্যেই সম্প্রচার হয়েছে আবার কিছু সিরিয়ালের সম্প্রচার নিয়ে ধোঁয়াশাও দেখা গিয়েছে। যার মধ্যে অন্যতম 'রামপ্রসাদ'(Ramprasad) সিরিয়ালটি। যেটা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। টেলিভিশনের এক জনপ্রিয় চ্যানেলে এই সিরিয়াল শুরু হওয়ার কথা থাকলেও এখন অন্য সুর শোনা যাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষের গলায়। কারণ চ্যানেলের প্রোডাকশন হাউজগুলি নতুন এক সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। যার ফলে আসন্ন অনেক নতুন সিরিয়ালই সমস্যায় পড়েছে। 

নতুন সিরিয়াল আর সম্প্রচার হবে না
টেলি পাড়া সূত্রের খবর, চ্যানেল কর্তৃপক্ষ ও প্রোডাকশন হাউজগুলি সিদ্ধান্ত নিয়েছে যে আর কোনও নতুন সিরিয়াল নিয়ে আসা হবে না। যে সিরিয়াল গুলো এখন সম্প্রচারিত হচ্ছে কিংবা যে সিরিয়াল আসবে বলে প্রোমো সম্প্রচারিত হয়েছে, সেগুলিই চলবে। চ্যানেলের এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে প্রোডাকশন হাউজগুলিও। 

আরও পড়ুন: TRP: বিরাট টক্কর বাংলা মেগাতে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে?

রামপ্রসাদ-এর সম্প্রচার ঘিরে ধোঁয়াশা
সম্প্রতি এই চ্যানেলে শুরু হয়েছে বেশ কিছু নতুন নতুন সিরিয়াল। তবে বন্ধ হয়েছে অনেক জনপ্রিয় সিরিয়াল। নতুন সিরিয়ালের মধ্যে অভিনেতা সব্যসাচী (Sabyasachi Chowdhury) চৌধুরীর 'রামপ্রসাদ' অন্যতম। তবে নতুন সিরিয়ালের মধ্যে কেবলমাত্র রামপ্রসাদের সম্প্রচারের সময় এখনও জানা যায়নি। গত বছর থেকে দর্শকরা এই সিরিয়ালটির জন্য অপেক্ষা করছেন। সিরিয়ালটিকে নিয়ে আতঙ্কে রয়েছেন বহু দর্শক। যদিও তাঁদের ভেঙে পড়ার কোনও কারণ নেই এখনই। যদিও রামপ্রসাদের আগেই সম্প্রচার হয়ে গিয়েছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' সিরিয়ালটি। 

আরও পড়ুন: ইউভান থেকে ঈশান, টলিউড স্টারকিডদের নামের প্রকৃত অর্থ জানুন

রামপ্রসাদের শ্যুটিং চলছে
সিরিয়াল স্লট না পেলেও রামপ্রসাদের শ্যুটিং কিন্তু বন্ধ নেই। স্লট না পেলেও শুটিং চালিয়ে যাচ্ছেন কলাকুশলীরা। স্লট পেলেই শুরু হয়ে যাবে ধারাবাহিকের সম্প্রচার। তবে তার জন্য চ্যানেলের কোনও একটি সিরিয়াল বন্ধ হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে শোনা যাচ্ছে, রামপ্রসাদ সিরিয়াল শুরু হওয়ার পর 'গাঁটছড়া' সিরিয়াল বন্ধ হয়ে যেতে পারে।  

Advertisement

Advertisement