scorecardresearch
 

Adrija Roy: মাল্টিকালার বিকিনিতে সমুদ্রের ধারে অদ্রিজা, নেট দুনিয়ায় বিশাল আলোড়ন

Adrija Roy: টেলিভিশন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ অদ্রিজা রায়। বেদেনি মলুয়ার কথা, সন্ন্যাসী রাজার মতো ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি। তবে অদ্রিজার জনপ্রিয়তা রাতারাতি বেড়ে যায় ‘মৌ এর বাড়ি’ সিরিয়ালের মাধ্যমে। তবে মাঝখানে কাজের জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে বাংলা ধারাবাহিক নয় বরং হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেত্রী।

Advertisement
অদ্রিজা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অদ্রিজা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ অদ্রিজা রায়।
  • বেদেনি মলুয়ার কথা, সন্ন্যাসী রাজার মতো ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি।
  • তবে মাঝখানে কাজের জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে বাংলা ধারাবাহিক নয় বরং হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেত্রী।

টেলিভিশন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ অদ্রিজা রায়। বেদেনি মলুয়ার কথা, সন্ন্যাসী রাজার মতো ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি। তবে অদ্রিজার জনপ্রিয়তা রাতারাতি বেড়ে যায় ‘মৌ এর বাড়ি’ সিরিয়ালের মাধ্যমে। তবে মাঝখানে কাজের জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে বাংলা ধারাবাহিক নয় বরং হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেত্রী।

মুম্বইতে সুখের সংসার ভালোই পেতেছেন তিনি। আর তারই মাঝে এই গরমের মধ্যেই উষ্ণতা বাড়িয়ে দিলেন অদ্রিজা। সম্প্রতি তিনি যে ভিডিও শেয়ার করেছেন তা দেখার পর ভক্তদের রাতের ঘুম ওড়ার জোগাড়। ভিডিওতে দেখা গিয়েছে, অদ্রিজা তাঁর বাড়ির বিছানা থেকে উঠে সরাসরি পৌঁছে গিয়েছেন সমুদ্রের ধারে। এখানে তাঁকে বিকিনিতে দেখা গিয়েছে। মাল্টিকালারের বিকিনি ও চোখে সানগ্লাস, নেট দুনিয়ার পারদ চড়ানোর জন্য যথেষ্ট। এই ভিডিও পোস্ট হতেই নেটিজেনদের একের পর এক লাইক কমেন্ট আসতে শুরু করে দেয়। 

২৪ বছর বয়সেই অদ্রিজা রায় বাংলা টেলিভিশন থেকে সোজা মুম্বইতে পাড়ি দিয়েছেন। বড় ব্রেক পেয়ে আপাতত সেখানেই তাঁর সুখের সংসার। হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’তে তিনি রয়েছেন নাম ভূমিকাতেই। প্রায়ই শ্যুটিং ফ্লোর থেকে একাধিক ছবি-ভিডিও শেয়ার করতে দেখা যায় অদ্রিজাকে। অদ্রিজার হ্যাপেনিং জীবন বুঝিয়ে দিচ্ছে তিনি মেলেছেন রঙিন ডানা। ধারাবাহিকে অদ্রিজার বিপরীতে রয়েছেন কুনাল সিং। অদ্রিজা বরাবরই মজা করতে ভালবাসেন। তিনি নাকি খেতেও ভালবাসেন খুব। বিরিয়ানি দু-তিন প্লেট খেয়েও মোটা হন না তিনি। নিজেই জানিয়েছিলেন সে কথা। 

Advertisement

আরও পড়ুন: দার্জিলিঙে বিছুটি পাতা দিয়ে প্রপোজ, কীভাবে প্রেম শুরু সোহিনী-রণজয়ের?

অদ্রিজা ঘুরতে যেতে ভীষণ পছন্দ করেন। কাজ থেকে সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন নানান জায়গায়। সেখান থেকে ছবিও পোস্ট করেন অভিনেত্রী। তবে সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন তা পুরনো ভিডিও। তিনি সেই সময় মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন। অদ্রিজার সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যাবে যে তিনি এর আগেও একাধিক সাহসী অবতারে ছবি দিয়েছেন এবং তা ভক্তদের বেশ পছন্দের তালিকাতেও রয়েছে। মুম্বই শহরে খুবই মজায় রয়েছেন অভিনেত্রী। তবে কেবলমাত্র টেলিভিশন নয়। বড়পর্দাতেও কাজ করে ফেলেছেন সকলের প্রিয় অদ্রিজা। শুভশ্রী গাঙ্গুলির বন্ধুর চরিত্রে দেখা গিয়েছেন তাঁকে। রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন তিনি। ২০১৯ সালে বক্স অফিসে মুক্তি পেয়েছিল এই ছবি।

আরও পড়ুন: মৌনী 'বাদ', দেবের ব্যোমকেশে সত্যবতী হয়তো মুম্বইয়ের নায়িকা

কেবলমাত্র তিনি একা নন। তাঁর সঙ্গে সে রাজ্যে পাড়ি দিয়েছে প্রিয় পোষ্য। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রিল পোস্ট করেন অভিনেত্রী। আর এতেই খুশি অভিনেত্রী ভক্তরা। তবে বাংলা সিরিয়াল প্রেমীরা বড্ড বেশি মিস করছেন অভিনেত্রীকে। সকলের মনে কেবল একটাই প্রশ্ন। কবে আবার বাংলা ধারাবাহিকে ফিরবেন অদ্রিজা? যদিও এ বিষয়ে কিছুই জানা যায়নি। তাই কেবল অপেক্ষা করতে হবে সময়ের।

 

Advertisement